শুক্রবার ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ট্রেলারে হাজির অঞ্জনের ব্যোমকেশ

ট্রেলারে হাজির অঞ্জনের ব্যোমকেশ

অনলাইন ডেস্ক ॥ যখন ফার্স্টলুক বেরিয়েছিল, কাকাবাবু বলেই দিয়েছিলেন দেখা হবে ব্যোমকেশ বাবু। সেই দেখার সামান্য ঝলক মিলল। কাকাবাবু প্রসেনজিতের ইয়েতি অভিযান-এর সঙ্গে পাল্লা দিতে বক্স অফিসে আসছে যিশু সেনগুপ্তর ব্যোমকেশ ও অগ্নিবাণ। পিঠোপিঠি মুক্তি পেল ছবির ট্রেলারও। এবার অগ্নিবাণ ও উপসংহার মিলিয়ে দেশলাই কাঠিতে কেমিক্যাল বিষের খোঁজে নামছেন ব্যোমকেশ বক্সি। ছায়াসঙ্গী অবশ্যই অজিত।

আকাশে শরতের মেঘ উঁকি দিতে শুরু করেছে। বাতাসে ধরা দিচ্ছে পুজোর গন্ধ। এই গন্ধেই মিলেমিশে একাকার রহস্য। যে রহস্য এবার পুজোয় সিনেপ্রেমী বাঙালিকে ঘিরে থাকবে। একদিকে বরফের পাহাড়ে কাকাবাবু ও সন্তুর কাণ্ডকারখানা, আর অন্যদিকে ব্যোমকেশ ও অজিত যুগলবন্দি।

একদিকে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে বাংলা ইন্ডাস্ট্রির সমার্থক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অন্যদিকে পরিচালক অঞ্জন দত্তের পাশে যিশু সেনগুপ্ত ও শ্বাশত চট্টোপাধ্যায়ের মতো পোড় খাওয়া অভিনেতা। রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়, অঙ্কিতা চক্রবর্তীও।

পুজোর বক্স অফিস এবার সত্যিই জমজমাট। দর্শকদের প্রত্যাশাও তুঙ্গে। কাকে ছেড়ে কাকে দেখবেন, এই প্রশ্ন ছেড়ে আগেভাগে দুটি ছবির টিকিট বুক করে নেওয়াই ভাল। এমনটাই মনে করছেন অনেকে। ইতিমধ্যেই প্রসেনজিতের কাকাবাবু ট্রেলারেই প্রশংসা পেয়ে গিয়েছে। সুপারস্টার দেবের মতে এটিই তাঁর দেখা সেরা ট্রেলার।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
যোগাযোগে বিপ্লব ॥ উড়াল ও পাতাল রেল আসছে         ই-কমার্সের সঙ্গে যুক্তদের নিবন্ধন করতে হবে         চট্টগ্রামে টিকা নিলেন সাড়ে ৩ লাখ মানুষ         টিকে থাকার লড়াই আজ বাংলাদেশ উইন্ডিজের         ওসিসহ ৫ জনকে বরখাস্তের নির্দেশ হাইকোর্টের         ‘না করলে সময়ক্ষেপণ স্ট্রোক হলেও বাঁচবে জীবন’         চট্টগ্রামে ফ্লাইওভারগুলোর অবস্থা ঝুঁকিপূর্ণ         কুমিল্লাকাণ্ডে ইন্ধনদাতা ১০ প্রভাবশালী যেকোন সময় গ্রেফতার         নতুন ধরনের ইয়াবা ভয়ঙ্কর         সেগুনবাগিচার হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার         পাটুরিয়ায় ডুবে যাওয়া ফেরি উদ্ধারে ধীরগতি         নদীভাঙ্গনে ভিটেহারারা খুঁজে পেয়েছেন নতুন ঠিকানা         সাম্প্রদায়িক গোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে         ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের