বৃহস্পতিবার ১৪ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নওগাঁয় যুবতী গৃহবধুকে ধর্ষন করতে গিয়ে আটক

নওগাঁয় যুবতী গৃহবধুকে ধর্ষন করতে গিয়ে আটক

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর নিয়ামতপুরে প্রতিবেশী এক যুবতী গৃহবধুকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টাকালে হাতে নাতে ধরা পড়লো এলাকার কুখ্যাত লম্পট আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ(৪৬)। লম্পট আবুল কালাম আজাদ (৪৬) গত ৪ বছর আগে প্রতিবেশী এক আদিবাসী গৃহবধুকে একইভাবে জোরপুর্বক ধর্ষণের চেষ্টা কালে ধরা পড়ে।

বিষয়টি স্থানীয়ভাবে আপোষ-মিমাংসার মাধ্যমে সমাধান করে ভবিষ্যতে এ রকম যাতে আর না করে তার জন্য সাবধান করে দেয়া হয়। পরে তাকে ভাল করার জন্য পরিবার থেকে ২০১৫ সালে পবিত্র হজ্ব পালন করানো হয়। কিন্তু তাতেও কোন লাভ হয়নি। “চোরা না শোনে ধর্মের কাহিনী”। বরং দিনের পর দিন তার লাম্পট্যের পরিমান বেড়েই চলেছে বলে এলাকাবাসী জানিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের প্রত্যন্ত চকরামনগর গ্রামের মৃত-নবীউল্লাহর ছেলে আলহাজ্ব মোঃ আবুল কালাম আজাদ(৪৬) বুধবার বিকেলে এক গরীব প্রতিবেশীর নির্জন বাড়িতে ঢুকে তার যুবতী স্ত্রীকে জোরপূর্বক ধর্ষনের চেষ্টা চালায়।

গৃহবধুর চিৎকারে পার্শ্ববর্তী লোকজন ছুটে এসে লম্পট আবুল কালাম আজাদকে আটক করে এবং তাকে গনধোলাই দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখে। পরে স্থানীয় ইউনিয়নের চেয়ারম্যান আজাহারুল ইসলাম (বুলূ) ঘটনাস্থলে উপস্থিত হয়ে গ্রামবাসীর সঙ্গে পরামর্শ করে গ্রাম পুলিশের মাধ্যমে তাকে নিয়ামতপুর থানায় সোর্পদ করা হয়।

এবিষয়ে থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম খান বলেন, ভিকটিম নিজেই থানায় উপস্থিত হয়ে ধর্ষন প্রচেষ্টাকারী হাজি সাহেবের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতনের মামলা দায়ের করেছেন। বৃহস্পতিবার ধর্ষককে আদালতে সোপর্দ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বিনিয়োগ বাড়বে ৫ বন্ডে ॥ অর্থনীতি আরও সবল করতে রোডম্যাপ হচ্ছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমরা প্রস্তুত         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না, বরং ষড়যন্ত্রের শিকার         এবার আগাম ভোট দিলেন বাইডেন, ফ্লোরিডায় ট্রাম্পের সমাবেশ         রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার ছাড়াল         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৪ নবেম্বর পর্যন্ত         সমুদ্রবক্ষে চ্যালেঞ্জিং প্রকল্প         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যুর হার বেড়েছে         খারাপের সমালোচনার পাশাপাশি ভাল কাজের প্রশংসাও চাই         রায়হান হত্যার ঘটনায় আরেক পুলিশ সদস্য গ্রেফতার         অপচিকিৎসা- তিন হাসপাতালে র‌্যাবের অভিযান         বছরে হাজার কোটি টাকা পাচার হচ্ছে মিয়ানমারে         স্বামী ও ভাশুর জড়িত ॥ এএসপি, ওসি দায় এড়াতে পারেন না         এএসআই রাহেনুলকে কারাগারে প্রেরণ, রিমান্ড আবেদন         পোশাকের নির্দেশনা বাতিল: ভুল স্বীকার জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালকের         সব জেলায় ১০ নবেম্বর থেকে ই-পাসপোর্ট         ‘ড্রেস কোড’ বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য বিভাগ         হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয় : রাষ্ট্রপতি         মশক নিধনে চিরুনি অভিযান শুরু করছে ডিএনসিসি