শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেশবপুরে ক্লিনিক মালিকের এক মাসের জেল

কেশবপুরে ক্লিনিক মালিকের এক মাসের জেল

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর ॥ আজ শনিবার দুপুরে কেশবপুরের ব্যাপক আলোচিত ক্লিনিক ব্যবসায়ী রবিউল ইসলামকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। কেশবপুর হাসপাতাল গেটে নির্মানাধীন ভবনে তার মর্ডান ক্লিনিকে প্রায় এক ঘন্টাব্যাপী মোবাইল কোর্ট পরিচালনা করে নির্বাহী মেজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান নানা অনিয়ম ও অস্বাস্থ্যকর পরিবেশে রোগির সেবা প্রদান করা চিত্র দেখে ক্লিনিক মালিক রবিউল ইসলামকে এই সাজা প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার জানান, নির্মানাধীন ভবনে মর্ডান ক্লিনিকে চিকিৎসার জন্য পর্যাপ্ত পরিবেশ নেই। রোগিদের জন্য স্বাস্থ্য সম্মত পরিবেশ নেই। প্রতিটি রোগির জন্য ৮০ বর্গমিটার জায়রার প্রয়োজন কিন্তু তা নিশ্চিন করা হয়নি। অপারেশন থিয়েটারে পরিবেশ খুব খারাপ। অপারেশন করা রোগিদের যত্রতত্র রেখে চিকিৎসা করা হচ্ছে। একজন ডাক্তার সার্বক্ষনিক থাকার কথা থাকলেও কোন ডাক্তার পাওয়া যায়নি। মূল্য তালিকা ঝুলিয়ে রাখা হয়নি। ডাক্তারদের স্বাস্থ্যকর চেম্বার নেই। এছাড়া লাইসেন্সের শর্ত ভঙ্গ করা হয়েছে। এ সকল অপরাধে ক্লিনিক মালিক রবিউল ইসলামকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। এ সময় মোবাইল কোর্টে অন্যদের ভেতর উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শেখ আবু শাহিন, সেনেটারী পরিদর্শক সুশান্ত দত্ত ও থানার পুলিশ ফোর্স।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৭, একই পরিবারের ৪ জন         সামাজিক ন্যায়বিচার সংসদীয় ককাস গঠন         গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী         আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্বে বাংলাদেশের অবস্থান ১২৪         আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         পর্যটন দ্বীপ দ্বীপে ৪ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প, নিহত ৩         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহর পরিবারকে অন্যত্র স্থানান্তর         ইন্দোনেশিয়ায় নদী পরিচ্ছন্ন করতে গিয়ে ডুবে ১১ শিক্ষার্থীর মৃত্যু         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬