মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেশবপুরে ক্লিনিক মালিকের এক মাসের জেল

কেশবপুরে ক্লিনিক মালিকের এক মাসের জেল

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর ॥ আজ শনিবার দুপুরে কেশবপুরের ব্যাপক আলোচিত ক্লিনিক ব্যবসায়ী রবিউল ইসলামকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। কেশবপুর হাসপাতাল গেটে নির্মানাধীন ভবনে তার মর্ডান ক্লিনিকে প্রায় এক ঘন্টাব্যাপী মোবাইল কোর্ট পরিচালনা করে নির্বাহী মেজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান নানা অনিয়ম ও অস্বাস্থ্যকর পরিবেশে রোগির সেবা প্রদান করা চিত্র দেখে ক্লিনিক মালিক রবিউল ইসলামকে এই সাজা প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার জানান, নির্মানাধীন ভবনে মর্ডান ক্লিনিকে চিকিৎসার জন্য পর্যাপ্ত পরিবেশ নেই। রোগিদের জন্য স্বাস্থ্য সম্মত পরিবেশ নেই। প্রতিটি রোগির জন্য ৮০ বর্গমিটার জায়রার প্রয়োজন কিন্তু তা নিশ্চিন করা হয়নি। অপারেশন থিয়েটারে পরিবেশ খুব খারাপ। অপারেশন করা রোগিদের যত্রতত্র রেখে চিকিৎসা করা হচ্ছে। একজন ডাক্তার সার্বক্ষনিক থাকার কথা থাকলেও কোন ডাক্তার পাওয়া যায়নি। মূল্য তালিকা ঝুলিয়ে রাখা হয়নি। ডাক্তারদের স্বাস্থ্যকর চেম্বার নেই। এছাড়া লাইসেন্সের শর্ত ভঙ্গ করা হয়েছে। এ সকল অপরাধে ক্লিনিক মালিক রবিউল ইসলামকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। এ সময় মোবাইল কোর্টে অন্যদের ভেতর উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শেখ আবু শাহিন, সেনেটারী পরিদর্শক সুশান্ত দত্ত ও থানার পুলিশ ফোর্স।

শীর্ষ সংবাদ:
স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ‘আমরণ অনশন ভাঙার সিদ্ধান্ত নিয়েছি, আন্দোলন চলবে’         ডিবির জ্যাকেটে নতুন প্রযুক্তি         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         ভূমধ্যসাগরে নৌকায় হাইপোথার্মিয়ায় ৭ বাংলাদেশির মৃত্যু         ৭ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু         ক্রিপ্টো বাজারে ট্রিলিয়ন ডলার ধস         দুর্নীতি মামলায় জিকে শামীমের মা কারাগারে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’