সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কেশবপুরে ক্লিনিক মালিকের এক মাসের জেল

কেশবপুরে ক্লিনিক মালিকের এক মাসের জেল

নিজস্ব সংবাদদাতা, কেশবপুর ॥ আজ শনিবার দুপুরে কেশবপুরের ব্যাপক আলোচিত ক্লিনিক ব্যবসায়ী রবিউল ইসলামকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। কেশবপুর হাসপাতাল গেটে নির্মানাধীন ভবনে তার মর্ডান ক্লিনিকে প্রায় এক ঘন্টাব্যাপী মোবাইল কোর্ট পরিচালনা করে নির্বাহী মেজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার এস এম সাইফুর রহমান নানা অনিয়ম ও অস্বাস্থ্যকর পরিবেশে রোগির সেবা প্রদান করা চিত্র দেখে ক্লিনিক মালিক রবিউল ইসলামকে এই সাজা প্রদান করেন।

উপজেলা নির্বাহী অফিসার জানান, নির্মানাধীন ভবনে মর্ডান ক্লিনিকে চিকিৎসার জন্য পর্যাপ্ত পরিবেশ নেই। রোগিদের জন্য স্বাস্থ্য সম্মত পরিবেশ নেই। প্রতিটি রোগির জন্য ৮০ বর্গমিটার জায়রার প্রয়োজন কিন্তু তা নিশ্চিন করা হয়নি। অপারেশন থিয়েটারে পরিবেশ খুব খারাপ। অপারেশন করা রোগিদের যত্রতত্র রেখে চিকিৎসা করা হচ্ছে। একজন ডাক্তার সার্বক্ষনিক থাকার কথা থাকলেও কোন ডাক্তার পাওয়া যায়নি। মূল্য তালিকা ঝুলিয়ে রাখা হয়নি। ডাক্তারদের স্বাস্থ্যকর চেম্বার নেই। এছাড়া লাইসেন্সের শর্ত ভঙ্গ করা হয়েছে। এ সকল অপরাধে ক্লিনিক মালিক রবিউল ইসলামকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। এ সময় মোবাইল কোর্টে অন্যদের ভেতর উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শেখ আবু শাহিন, সেনেটারী পরিদর্শক সুশান্ত দত্ত ও থানার পুলিশ ফোর্স।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর