শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ইসলামে জঙ্গীবাদের কোন স্থান নেই ॥ আমু

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি, ১৭ জুন ॥ শিল্পমন্ত্রী আলহাজ আমির হোসেন আমু এমপি বলেছেন, ইসলামে জঙ্গীবাদের কোন স্থান নেই। ইসলাম শান্তির ধর্ম। রমজান হচ্ছে, মুসলমানদের জন্য একাটি সওয়াবের মাস; ত্যাগ ও সংযমের মাধ্যমে এই সওয়াব হাসিল করতে হয়। প্রত্যেক মুসলমানের রোজা এবং নামাজ পালন করা পবিত্র দায়িত্ব।

তিনি শনিবার সন্ধ্যা ছয়টায় ঝালকাঠি পুলিশ লাইন্সে জেলা পুলিশের বার্ষিক ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন। অনুষ্ঠানে পুলিশ সুপার মোঃ জোবায়েদুর রহমান শুভেচ্ছা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে ঝালকাঠির জেলা প্রশাসক মোঃ হামিদুল হক, জেলা ও দায়রা জজ মোঃ ইফতিয়ারুল ইসলাম মল্লিক, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আবু শামীম আজাদ, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ সরদার মোঃ শাহ আলম ও সিভিল সার্জন শ্যামল কৃষ্ণ হাওলাদার উপস্থিত ছিলেন।

এর আগে ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলানয়াতনে আমির হোসেন আমুর স্বেচ্ছাধীন তহবিল থেকে ১০ লাখ টাকা অনুদানের চেক এবং ২০১৬-১৭ অর্থবছরে ঝালকাঠি সদর উপজেলার কাবিখা প্রকল্প থেকে সোলার প্যানেল বিতরণ করা হয়েছে। শনিবার বিকেল পাঁটায় এই অনুষ্ঠানে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি প্রধান অতিথি ছিলেন। মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে ২৭টি প্রতিষ্ঠান ও ৪৫ ব্যক্তিকে সর্বোচ্চ ৫০ হাজার টাকা থেকে ১০ হাজার এবং প্রতিষ্ঠান পর্যায় ২৫ হাজার থেকে সর্ব নি¤œ ১০ হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে। ঝালকাঠি সদর উপজেলায় ২০১৬-১৭ অর্থবছরে ৮১৬ সোলার প্যানেল বিতরণ করা হবে এবং এ থেকে ৪৪১৫ জন উপকৃত হবেন। এ খাতে ১ কোটি ৮৪ লাখ ৬৯ হাজার ৭শ’ ৪৯ টাকা ব্যয় করা হবে।

শীর্ষ সংবাদ:
তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে         ওয়ারীতে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা         বিএনপি কখনও লবিস্ট নিয়োগের প্রয়োজন বোধ করেনি         অবশেষে চট্টগ্রামে হচ্ছে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ, জাদুঘর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে