বৃহস্পতিবার ১ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিয়ে পাগল রবিউল ইসলাম এখান কারাগারে

বিয়ে পাগল রবিউল ইসলাম এখান কারাগারে

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি ॥ বিয়ে পাগল ঝালকাঠির উপজেলার নৈকাঠী গ্রামের রবিউল ইসলামকে ২য় স্ত্রী বেবি আক্তার চট্টগ্রাম থেকে ধরে এনেছে এবং মঙ্গলবার রাতে রবিউলকে ঝালকাঠি থানায় সোপর্দ করা হয়েছে।

রবিউলের বিরুদ্ধে প্রথম স্ত্রী মাজেদা বেগমের দায়ের করা মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা জরি ছিল। যৌতুকের দাবিতে শারীরিক নির্যাতনের অভিযোগে ঝালকাঠি নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে সাজেদা বেগম ৭ জানুয়ারী ২০১৬ তারিখ মামলা দায়ের করেছে।

রবিউল ইসলাম সদর উপজেলার নৈকাঠী গ্রামের মোস্তফা হাওলাদারের পুত্র। প্রথম স্ত্রীর অভিযোগ বিদেশে যাওয়ার কথা বলে তার পিত্রালয় থেকে ২ লাখ টাকা দেওয়া হয় কিন্তু টাকা নিয়েও ৬ বছরের কন্যা সন্তানসহ সাজেদা বেগমকে তার পিত্রালয় ফেলে রাখা হয়েছে এবং আরও টাকা যৌতুক দাবি করা হচ্ছে। বুধবার তাকে আদালতে সোপর্দ করার পরে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেছে।

জনা গেছে, ঝালকাঠি জেলা সদর নেছারাবাদ এলাকার মৃত জয়নাল আবেদন হাওলাদারের কন্য সাজেদা বেগমের সাথে ২০১৩ সালের ২২ সেপ্টেম্বর রবিউলের সাথে বিয়ে হয়। তাদের দাম্পত্ব জীবনে ৬ বছরের একাটি কন্যা সন্তান রয়েছে। ২০১৫ সালের ২ ডিসেম্বর ঝালকাঠি সদর উপজেলার বাউকাঠী গ্রামের সালাম মৃধার কন্যা বেবি আক্তারকে রবিউল ২য় স্ত্রী হিসেবে বিয়ে করে। প্রেমের ফাঁদে ফেলে বেবি আক্তার তার স্বামীকে তালাক দিয়ে রবিউলের সাথে বিয়ে বসে। ৫ মাস পূর্বে বেবি আক্তারকে ফেলে রেখে রবিউল চট্টগ্রামের বাঁশখালী এলাকার সালাম মৃধার কন্যা জয়া বেগমকে বিয়ে করে এবং চট্টগ্রামের পেসসী কোম্পানীতে এস.আর চাকুরী নিয়ে সেখানেই ৩য় স্ত্রীকে নিয়ে বসবাস করছিল। ২য় স্ত্রী বেবি আক্তার জানায় ইতিপূর্বে চাঁদপুরসহ কয়েকটি স্থান থেকে স্বামী রবিউলকে মিমাংসার জন্য ধরে আনার চেষ্টা করা হয়েছে তবে সে পালিয়ে যেতে সক্ষম হয়েছে। এবার যাতে পালিয়ে যেতে না পারে সেজন্য বাসে তুলে পায়ে শিকল লাগিয়ে ঝালকাঠি আনা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯৬         ফের ‘করোনা বুলেটিন’ চালু হচ্ছে         করোনা : ক্রেতাশূন্য ইফতারের দোকান         আব্দুল মতিন খসরু আর নেই         করোনা : চলে গেলেন শামসুজ্জামান খান         করোনা মোকাবেলায় প্রযুক্তির অবকাঠামো সহায়ক ভূমিকা পালন করছে: পলক         বিদেশগামী কর্মীদের জন্য শিগগিরই বিশেষ ফ্লাইট চালু         সম্মিলিত শক্তি দিয়ে করোনা ভাইরাসকে প্রতিহত ও পরাজিত করতে হবে ॥ কাদের         রাজধানীর রাস্তায়-রাস্তায় পুলিশের চেকপোস্ট         ভার্চ্যুয়ালি বর্ষবরণ করল ছায়ানট         যানবাহন পারাপারের ব্যাপারে যা জানাল দৌলতদিয়া ঘাট কর্তৃপক্ষ         করোনা ভাইরাস ॥ একদিনে সর্বোচ্চ মৃত্যু ব্রাজিলে         এডভোকেট আব্দুল মতিন খসরু এমপি'র মৃত্যুতে আইনমন্ত্রীর শোক         হেফাজতের কেন্দ্রীয় নেতা মুফতি শরিফ উল্লাহ একদিনের রিমান্ডে         কিছু গণমাধ্যমের সমালোচনা আমাদের মনোবল ভেঙে দিচ্ছে ॥ স্বাস্থ্য ডিজি         নববর্ষে ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতীকী মঙ্গল শোভাযাত্রা         দৌলতদিয়ায় ফেরি বন্ধ, অপেক্ষায় কয়েকশ পণ্যবাহী ট্রাক         ভারতে একদিনে ১ লাখ ৮৪ হাজারের বেশী করোনা ভাইরাসের রোগী শনাক্ত         বাঙালিদের বৈশাখী শুভেচ্ছা জানালেন জো বাইডেন         ৬০ মাত্রায় ইউরেনিয়াম সমৃদ্ধি শুরু করছে ইরান