রবিবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছয় দোকানে ডাকাতি

  • কুমিল্লায় লুণ্ঠিত স্বর্ণসহ ৫ ডাকাত গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৯ এপ্রিল ॥ মেঘনায় ছয়টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় লুণ্ঠিত আংশিক স্বর্ণালঙ্কারসহ পাঁচ আন্তঃজেলা ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার রাতভর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতদের গ্রেফতার করে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আরাফাত উদ্দিনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

জানা যায়, সংঘবদ্ধ ২০-২৫ জনের একটি সশস্ত্র ডাকাত দল গত ১২ মার্চ গভীর রাতে ইঞ্জিনচালিত একটি স্পিডবোটযোগে জেলার মেঘনা থানার রামপুর বাজারে প্রবেশ করে ওই বাজারের নৈশপ্রহরী ও অন্যদের হাত-পা বেঁধে ফেলে।

পরে ডাকাতরা বাজারের মামা-ভাগিনা স্বর্ণ শিল্পালয়, রাজলক্ষ্মী স্বর্ণ শিল্পালয়, অন্তু স্বর্ণ শিল্পালয়, স্বপ্না স্বর্ণ শিল্পালয়, রেখা স্বর্ণ শিল্পালয় ও পাপড়ী অলংকার নিকেতনসহ ছয়টি দোকানের শাটারের তালা ভেঙ্গে এসব দোকান থেকে বিভিন্ন স্বর্ণ-রৌপ্যের অলংকার ও নগদ টাকাসহ প্রায় ২২ লাখ ৫১ হাজার টাকার মালামাল লুট করে।

দাউদকান্দি, তিতাস ও মেঘনা থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতির সঙ্গে জড়িতদের মধ্যে পাঁচজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলোÑ জেলার হোমনা উপজেলার মাথাভাঙ্গা গ্রামের বিদু দাস, মেঘনা উপজেলার সোনারচর গ্রামের ভুজি ওরফে প্রদীপ, একই গ্রামের সুমন চন্দ্র দাস, চন্দন দাস ও কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ধলা গ্রামের বাবুল ওরফে সেলিম। এ সময় পুলিশ গ্রেফতারকৃত ডাকাতদের নিকট হতে আংটি, ব্রেসলেট, চেনসহ লুণ্ঠিত মালামালের আংশিক উদ্ধার করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৬৪৮২৯৯৮
আক্রান্ত
৮২৬৯২২
সুস্থ
১৬০৪৫৩৮২৬
সুস্থ
৭৬৬২৬৬
শীর্ষ সংবাদ:
সন্ধান দিন         শিল্পকলা পদক পাচ্ছেন ১৮ গুণীজন         করোনা : ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৪৭         ঢাকায় পৌঁছেছে চীনের টিকা         সিংহভাগ রেমিট্যান্স আসছে পাঁচ দেশ থেকে         ভূমধ্যসাগর থেকে ১৬৪ বাংলাদেশিকে উদ্ধার         যেখানে করোনা সংক্রমন ঊর্ধ্বগতি সেখানে নির্বাচন স্থগিত রাখা হয়েছে ॥ সিইসি         ঈদে ভারত থেকে পশু আসা ঠেকাতে শক্ত অবস্থান : স্থানীয় সরকার মন্ত্রী         বিদেশ নির্ভর বিএনপির রাজনীতি এখন শেকড় থেকে বিচ্ছিন্ন         “এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হবে না যাতে শিক্ষার্থীদের ক্ষতি হয়”         ‘মির্জা ফখরুল হয়তো বলবেন খালেদার করোনার জন্যও আ.লীগ দায়ী’         লাইকি-বিগো লাইভের মাধ্যমে মাসে কোটি কোটি টাকা পাচার         মেজর সিনহা হত্যা ॥ সাবেক ওসি প্রদীপের জামিন শুনানি ২৭ জুন         খালেদার জন্মদিন সংক্রান্ত সব ধরনের নথি চেয়েছেন হাইকোর্ট         কিশোর-সামিসহ ৭ জনের বিরুদ্ধে চার্জশিট         তিন প্রতিষ্ঠানের নামে ভ্যাট নিবন্ধণ নিল ফেসবুক         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ৫৩         কণ্ঠশিল্পী-প্রচ্ছদ ডিজাইনার বৃহান আর নেই         সিরিয়ার আফরিনে গোলাবর্ষণের ঘটনায় ১৩ জন নিহত         গত ২৪ ঘণ্টায় করোনায় ভারতে মারা গেছেন ৩ হাজার ৩০৩ জন