বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছয় দোকানে ডাকাতি

  • কুমিল্লায় লুণ্ঠিত স্বর্ণসহ ৫ ডাকাত গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২৯ এপ্রিল ॥ মেঘনায় ছয়টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় লুণ্ঠিত আংশিক স্বর্ণালঙ্কারসহ পাঁচ আন্তঃজেলা ডাকাতকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার রাতভর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতদের গ্রেফতার করে শনিবার দুপুরে আদালতে সোপর্দ করা হয়। গ্রেফতারকৃত ডাকাতরা ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে কুমিল্লার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাজী আরাফাত উদ্দিনের আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

জানা যায়, সংঘবদ্ধ ২০-২৫ জনের একটি সশস্ত্র ডাকাত দল গত ১২ মার্চ গভীর রাতে ইঞ্জিনচালিত একটি স্পিডবোটযোগে জেলার মেঘনা থানার রামপুর বাজারে প্রবেশ করে ওই বাজারের নৈশপ্রহরী ও অন্যদের হাত-পা বেঁধে ফেলে।

পরে ডাকাতরা বাজারের মামা-ভাগিনা স্বর্ণ শিল্পালয়, রাজলক্ষ্মী স্বর্ণ শিল্পালয়, অন্তু স্বর্ণ শিল্পালয়, স্বপ্না স্বর্ণ শিল্পালয়, রেখা স্বর্ণ শিল্পালয় ও পাপড়ী অলংকার নিকেতনসহ ছয়টি দোকানের শাটারের তালা ভেঙ্গে এসব দোকান থেকে বিভিন্ন স্বর্ণ-রৌপ্যের অলংকার ও নগদ টাকাসহ প্রায় ২২ লাখ ৫১ হাজার টাকার মালামাল লুট করে।

দাউদকান্দি, তিতাস ও মেঘনা থানা এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতির সঙ্গে জড়িতদের মধ্যে পাঁচজনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলোÑ জেলার হোমনা উপজেলার মাথাভাঙ্গা গ্রামের বিদু দাস, মেঘনা উপজেলার সোনারচর গ্রামের ভুজি ওরফে প্রদীপ, একই গ্রামের সুমন চন্দ্র দাস, চন্দন দাস ও কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ধলা গ্রামের বাবুল ওরফে সেলিম। এ সময় পুলিশ গ্রেফতারকৃত ডাকাতদের নিকট হতে আংটি, ব্রেসলেট, চেনসহ লুণ্ঠিত মালামালের আংশিক উদ্ধার করে।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records