সোমবার ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভন্ড ফকির ইউনুচের চক্রান্তের শিকার দরিদ্র জেলে পরিবার

ভন্ড ফকির ইউনুচের চক্রান্তের শিকার দরিদ্র জেলে পরিবার

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া ॥ ঝাঁড়ফুক দেয়া ভন্ড ইউনুচ ফকিরের চক্রান্তে স্বামীর সংসার বিয়ের দুই মাসও টিকেনি অষ্টাদশী শারমিনের। দুই মাস আগে স্বামীর সঙ্গে তালাক হয়ে গেছে। এখন ৭০ বছর বয়সী আব্দুল হাইয়ের সঙ্গে শারমিনকে মোটা অঙ্কের লোভে বিয়ে দেয়ার ধান্ধাবাজি চালায় ভন্ড ইউনুচ। তাতেও সফল হয়নি। তার কথা না শোনায় সবশেষ শুক্রবার সকালে দরিদ্র এ পরিবারের ওপর সন্ত্রাসী স্টাইলে ইউনুচ ফকির বিয়ে পাগলা বয়োবৃদ্ধ আব্দুল হাইকেসহ ইউনুচের দ্বিতীয় বউয়ের ছেলে জয়নাল, জাকারিয়া, ভায়রা সালাম তার ছেলে আবু সালেহসহ সাত/আট জনে বেধড়ক মারপিট করে শারমিনকে। তাও শারমিনদের ঘরে ঢুকে। শারমিন জানায়, একটি লাঠি তার পিঠে ভেঙ্গে ফেলেছে পেটাতে পেটাতে। মেয়েকে রক্ষায় এগিয়ে আসায় বাবা জেলে মিলন বয়াতীর উপরও হামলা চালায়।

শুধুমাত্র নিজের ইচ্ছামতো শারমিনকে এক বয়োবৃদ্ধের কাছে বিয়ে দিতে না পেরে চারিত্রিক কলঙ্কের বোঝা চাপিয়ে দিয়ে চার সন্তানসহ জেলে দম্পতি শাহিনুর বেগম এবং মিলন বয়াতিকে এলাকা ছাড়ার কঠিন ষড়যন্ত্র শুরু করেছে ইউনুচ ফকির। স্ত্রী ও চার সন্তানকে নিয়ে দরিদ্র জেলে মিলন বয়াতি কোথায় দাড়াবেন তা ভেবে অস্থির। তার স্ত্রী শাহিনুর বেগমও মানসিকভাবে খুব বিমর্ষ হয়ে পড়েছেন। আর হতভাগী শারমিন শুধু ফ্যালফ্যাল করে তাকিয়ে চোখের পানি ঝরাচ্ছে। এই পরিবারটির ওপর হামলাকারী এবং ষড়যন্ত্রকারী ভন্ড ফকির ইউনুচসহ তার গোটা চক্রকে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন কলাপাড়ার নারী নেত্রী নমিতা দত্ত। পাশাপাশি চক্রান্তের শিকার পরিবারটির আইনি নিরাপত্তার দাবিও করেছেন একাধিক নারী সংগঠনের নেতৃবৃন্দ। মহিপুর থানার ওসি মিজানুর রহমান জানান, অভিযোগ দেয়া হলে সব ধরনের আইনি সহায়তা দেয়া হবে ওই পরিবারকে।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন