বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রামেক হাসপাতালে জঙ্গী আবুর স্ত্রী সুমাইয়া

রামেক হাসপাতালে জঙ্গী আবুর স্ত্রী সুমাইয়া

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে অপারেশন ‘ঈগল হান্টে’ নিহত জঙ্গী আবুর স্ত্রী সুমাইয়াকে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাত একটার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রামেক হাসপাতালের একটি সুত্র জানায়, ঈগল হান্ট অপারেশনের সময় বৃহস্পতিবার বিকেল ৫টায় জঙ্গী আবুর স্ত্রী সুমাইয়াকে উদ্ধার করে সোয়াট। তাকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। সেখানে থেকে গভীর রাতে তাকে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রাতে জঙ্গি আবুর স্ত্রী সুমাইয়াকে ওয়ার্ডে ভর্তি করা হয়েছিলো। সেখান থেকে রাতেই তাকে ১৩ নম্বর কেবিনে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাকে কড়া নিরাপত্তার মধ্যে রাখা হয়েছে। রামেক হাসপাতাল সুত্র জানায়, সুমাইয়ার বাম পায়ে আঘাত আছে। তাকে ঘুমের ওষুধ দিয়ে ঘুম পাড়িয়ে রাখা হয়েছে।

প্রসঙ্গত, ৯ বছর আগে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আব্বাস বাজার এলাকার সুমাইয়া বেগমের সঙ্গে আবুর বিয়ে হয়। এর পর থেকেই আবু শ্বশুরবাড়িতে থাকতেন। মাঝেমধ্যে বাড়ি আসতেন দেখা করতে। তাদের দুই মেয়ে নূরী (৮) ও সাজিদা (৬)। সৌদি আরবের সঙ্গে মিল রেখে রোজা ও ঈদ যাপন করতেন আবু। বৃহস্পতিবার শিবগঞ্জ উপজেলার মোবারকপুর ইউনিয়নেরর শিবনগর গ্রামে জঙ্গী আস্তানায় অপারেশন ‘ঈগল হান্টে’ চলাকালে আত্মঘাতী বোমা বিস্ফোরণে জঙ্গি আবুসহ চারজন নিহত হয়েছেন। তবে বাকি তিনজনের পরিচয় এখনো জানা যায়নি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩১৫০৭৬৮৫
আক্রান্ত
৩৫২১৭৮
সুস্থ
২৩১৩৪৭১২
সুস্থ
২৬০৭৯০
শীর্ষ সংবাদ:
প্রতিরোধের প্রস্তুতি ॥ শীতে করোনার দ্বিতীয় ঢেউয়ের আশঙ্কা         বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় বাস্তবসম্মত রোডম্যাপ চাই         সাউদিয়ার টিকেট নিয়ে হাহাকার- ক্ষোভ প্রবাসীদের         স্বাস্থ্যখাত যেন লুটপাটের সোনার খনি         নেদারল্যান্ডস-নিউজিল্যান্ড থেকে পেঁয়াজ আসছে         করোনায় দেশে মৃত্যু পাঁচ হাজার ছাড়িয়েছে         জীবনের ঝুঁকি নিয়ে দিনরাত কাজ করছেন প্রধানমন্ত্রী         ৮ বিভাগে ৭১ উপজেলায় প্রশিক্ষণ কেন্দ্র স্থাপন করা হচ্ছে         শিক্ষা প্রতিষ্ঠান খোলার আগে এইচএসসি পরীক্ষা হচ্ছে না         কুকুর নিধন কিংবা অপসারণ করবে না উত্তর সিটি         জলবায়ু পরিবর্তনে ঠিক থাকছে না শরতের আবহাওয়া         স্ত্রীর কথায় হাতি কিনলেন দরিদ্র কৃষক         অবশেষে কালুরঘাটে সড়ক-রেল সেতু নির্মাণ হচ্ছে         জার্মানির সঙ্গে বাণিজ্য ও বিনিয়োগ বৃদ্ধিতে কাজ করতে হবে : স্পিকার         অর্থনীতি সচল রেখে করোনার দ্বিতীয় ওয়েভ মোকাবিলা করা হবে : মন্ত্রিপরিষদ সচিব         ৫৪ হাজার রোহিঙ্গাকে ফেরত দিতে চায় সৌদি : পররাষ্ট্রমন্ত্রী         শ্রমিকের বেতন নিয়ে তালবাহানা মানা হবে না : সাকি         আইন অনুযায়ী নুরের বিরুদ্ধে ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী         বাড়ির পাশ দিয়ে রাস্তা নেয়ার জন্য বাড়তি সড়ক না নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর         কারা ডিআইজি বজলুরের সম্পতি ক্রোক ও ব্যাংক হিসাব ফ্রিজের নির্দেশ