বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিউজিক্যাল ফিল্ম ‘মন যে দেওয়ানা’

স্টাফ রিপোর্টার ॥ জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক রাকিব মোসাব্বির। অনেকেই তাকে গানের মানুষ হিসেবে চেনেন। তবে সম্প্রতি তিনি নির্মাতা হিসেবেও কাজ করছেন। এরই ধারাবাহিকতায় সম্প্রতি নিজের সুর-সঙ্গীত ও গায়কীতে ‘মন যে দেওয়ানা’ গানের ভিডিও নির্মাণ করলেন রাকিব মোসাব্বির। গানটি লিখেছেন নাট্যকার ও গীতিকার রেজাউর রহমান রিজভী।

এ প্রসঙ্গে রাকিব মোসাব্বির বলেন, অনেকদিন ধরেই মাথায় ফিল্মি ফ্লেভারের একটি থ্রিলারধর্মী গল্প ঘুরছিল। এরই মধ্যে সম্প্রতি তৈরি করলাম রিজভী ভাইয়ের লেখা ও আমার গায়কীতে ‘মন যে দেওয়ানা’ গানটি। গানটির ভিডিও নির্মাণের সময় থ্রিলারধর্মী এই গল্পটিই ফুটিয়ে তোলার চেষ্টা করলাম। কতটুকু সফল হয়েছি সেটা দর্শকরাই ভাল বলতে পারবেন। তবে আমি এটুকু অন্তত বলতে পারি যে, ‘মন যে দেওয়ানা’ গানটি ও এর ভিডিও দর্শকশ্রোতারা পছন্দ করবেন।’ ‘মন যে দেওয়ানা’ গানটির অডিও-ভিডিও প্রযোজনা করেছে কন্টেল। গানের ভিডিওতে অভিনয় করেছেন দেব দ্বীপ, এসকে তৃষ্ণা, শামীম আহমেদ, আশরাফুল আলম ও আরিফ।

ভৈরবের বিভিন্ন লোকেশনে গানটির চিত্রায়ন হয়েছে। গানটির পোস্ট-প্রোডাকশনের কাজ হয়েছে রাকিবের নিজস্ব ভিজ্যুয়াল প্রোডাকশন আরএম এন্টারটেইনমেন্ট থেকে। খুব শীঘ্রই কন্টেলের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দর্শকরা ভিডিওটি দেখতে পাবেন। এছাড়াও অনলাইনের বিভিন্ন স্টোরে গানটির অডিও-ভিডিও পাওয়া যাবে বলে জানিয়েছেন রাকিব।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৪১৮৭১৫৪
আক্রান্ত
৩৬৪৯৮৭
সুস্থ
২৫৪৪৮৩৩৬
সুস্থ
২৭৭০৭৮
শীর্ষ সংবাদ:
করোনায় কেউ না খেয়ে মারা না গেলেও থালায় ভাতের পরিমাণ কমে যাচ্ছে ॥ মেনন         নতুন জলাধার সৃষ্টি ও বিদ্যমানগুলোর ধারণক্ষমতা বাড়ানোর তাগিদ প্রধানমন্ত্রীর         করোনা ভাইরাসে আরও ২১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫০৮         আগামী এক বছরের মধ্যে ডিএনসিসির সকল তার অপসারণ করা হবে ॥ আতিক         এমসিতে গণধর্ষণ ॥ ৬ আসামির ডিএনএ নমুনা সংগ্রহ         ঝুঁকি বীমা না থাকলে মোটরযান বা মালিকের বিরুদ্ধে নতুন সড়ক আইনে মামলার সুযোগ নেই- বিআরটিএ         ছুটি বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানের         জীববৈচিত্র্য রক্ষায় চারটি পদক্ষেপ নিতে বিশ্বনেতাদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর         পা হারানো রাসেলকে আরও ২০ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে গ্রিনলাইন         প্রথম আলো সম্পাদকসহ ১০ জনের বিরুদ্ধে অভিযোগ গঠন শুনানির দিন ধার্য         ‘সংসদ নিয়ে টিআইবি’র প্রতিবেদন সঠিক ও নির্ভরযোগ্য তথ্যভিত্তিক নয়’         যুক্তরাষ্ট্রে শেষকৃত্যানুষ্ঠানে বন্দুকধারীর হামলা ॥ গুলিবিদ্ধ ৭         মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি