সোমবার ১০ মাঘ ১৪২৮, ২৪ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মিউজিক্যাল ফিল্ম ‘মন যে দেওয়ানা’

স্টাফ রিপোর্টার ॥ জনপ্রিয় কণ্ঠশিল্পী ও সঙ্গীত পরিচালক রাকিব মোসাব্বির। অনেকেই তাকে গানের মানুষ হিসেবে চেনেন। তবে সম্প্রতি তিনি নির্মাতা হিসেবেও কাজ করছেন। এরই ধারাবাহিকতায় সম্প্রতি নিজের সুর-সঙ্গীত ও গায়কীতে ‘মন যে দেওয়ানা’ গানের ভিডিও নির্মাণ করলেন রাকিব মোসাব্বির। গানটি লিখেছেন নাট্যকার ও গীতিকার রেজাউর রহমান রিজভী।

এ প্রসঙ্গে রাকিব মোসাব্বির বলেন, অনেকদিন ধরেই মাথায় ফিল্মি ফ্লেভারের একটি থ্রিলারধর্মী গল্প ঘুরছিল। এরই মধ্যে সম্প্রতি তৈরি করলাম রিজভী ভাইয়ের লেখা ও আমার গায়কীতে ‘মন যে দেওয়ানা’ গানটি। গানটির ভিডিও নির্মাণের সময় থ্রিলারধর্মী এই গল্পটিই ফুটিয়ে তোলার চেষ্টা করলাম। কতটুকু সফল হয়েছি সেটা দর্শকরাই ভাল বলতে পারবেন। তবে আমি এটুকু অন্তত বলতে পারি যে, ‘মন যে দেওয়ানা’ গানটি ও এর ভিডিও দর্শকশ্রোতারা পছন্দ করবেন।’ ‘মন যে দেওয়ানা’ গানটির অডিও-ভিডিও প্রযোজনা করেছে কন্টেল। গানের ভিডিওতে অভিনয় করেছেন দেব দ্বীপ, এসকে তৃষ্ণা, শামীম আহমেদ, আশরাফুল আলম ও আরিফ।

ভৈরবের বিভিন্ন লোকেশনে গানটির চিত্রায়ন হয়েছে। গানটির পোস্ট-প্রোডাকশনের কাজ হয়েছে রাকিবের নিজস্ব ভিজ্যুয়াল প্রোডাকশন আরএম এন্টারটেইনমেন্ট থেকে। খুব শীঘ্রই কন্টেলের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দর্শকরা ভিডিওটি দেখতে পাবেন। এছাড়াও অনলাইনের বিভিন্ন স্টোরে গানটির অডিও-ভিডিও পাওয়া যাবে বলে জানিয়েছেন রাকিব।

শীর্ষ সংবাদ:
স্বাধীনতা রক্ষা করতে হবে         সিরাজগঞ্জে তিন এমপি, হবিগঞ্জে ১০ বিচারকের করোনা শনাক্ত         বিনা নোটিসে উচ্ছেদ করা হবে ॥ মেয়র আতিক         সখ্য গড়ে আপত্তিকর ছবি তুলে প্রতারণা করত ওরা         দায়িত্বশীল আচরণ ও বক্তব্য দিন- বিএনপি নেতাদের কাদের         শহীদ মিনারে ফুল দিতে টিকা সনদ ও মাস্ক বাধ্যতামূলক         করোনা : সোমবার থেকে অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি         ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         দুর্নীতি প্রমাণিত হওয়ায় ইউএনওর পদাবনতি         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন