রবিবার ১০ মাঘ ১৪২৮, ২৩ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জাতি আলো-অন্ধকার বুঝতে পারছে ॥ ইন্দিরা

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ কেন্দ্রীয় আওয়ামী লীগের মহিলা ও শিশুবিষয়ক সম্পাদিকা ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি বলেছেন, শেখ হাসিনা বছরের শুরুতেই শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিয়েছেন। আর খালেদা দিয়েছেন অস্ত্র, পেট্রোলবোমা। তাই জাতি আলো আর অন্ধকার বুঝতে পারছে। যা আগামী জাতীয় সংসদ নির্বাচনে তা আরও স্পষ্ট হবে। তিনি বর্তমান সরকারের অগ্রযাত্রার নানা ধাপ তুলে ধরে বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা রূপান্তরের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছে। যা বিশ্বে বাংলাদেশ এবং শেখ হাসিনা মডেল। তিনি নতুন প্রজন্মকে নৈতিক এবং সুশিক্ষার বলয়ে গড়ে তোলার জন্য প্রতিটি পরিবারে প্রতি আহ্বান জানান।

তিনি শুক্রবার মুন্সীগঞ্জ সদর উপজেলার চরকেওয়ার ইউপির বাঘাইকান্দি লাভ এ্যান্ড টিচ আকন্দ একাডেমির বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির ভাষণে এ কথা বলেন। একাডেমিটির প্রতিষ্ঠাতা পরিচালক ও সভাপতি ফজলুল করিম আকন্দের সভাপত্বিতে আরও বক্তব্য রাখেনÑ অবসরপ্রাপ্ত যুগ্ম সচিব আমিরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া জাহান, গজারিয়া আইডিয়াল হাইস্কুল প্রতিষ্ঠাতা হাফিজ আহম্মেদ, মুন্সীগঞ্জ জেলা মহিলা আওয়ামী লীগের সভপিতি ফরিদা আহম্মেদ রুনি, সদর উপজেলার আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যালেন চেয়ারম্যান আফছার উদ্দিন ভূইয়া, সদর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রমুখ।

শীর্ষ সংবাদ:
ডেল্টার জায়গা দখল করছে নতুন ধরন ওমিক্রন ॥ স্বাস্থ্য অধিদফতর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ১৪, শনাক্তের হার বেড়ে ৩১.২৯         পিএসসির যে কোনো পরীক্ষায় লাগবে টিকা সনদ         করোনা : সোমবার থেকে সচিবালয়ে পাস ইস্যু বন্ধ         শহীদ মিনারে ফুল দিতে গেলে টিকা সনদ বাধ্যতামূলক         সংসদে শাবি ভিসির অপসারণ দাবি ২ এমপির         যেকোনও প্রকল্প দ্রুত বাস্তবায়নে প্রয়োজন তদারকি বাড়ানো ॥ নসরুল হামিদ         বিনা নোটিশেই অবৈধ দখলদার উচ্ছেদ করা হবে : আতিক         ৭৪২ পুলিশ সদস্য পেলেন ‘গুড সার্ভিসেস ব্যাজ’         করোনায় ভয়াবহ কিছু হবে না : অর্থমন্ত্রী         ময়লার গাড়ির ধাক্কায় নিহত ১         স্বাস্থ্যের সাবেক ডিজি অধ্যাপক আবুল কালাম আজাদ স্থায়ী জামিন         শাবি উপাচার্যের বাসভবন ঘেরাও         গত বছর সড়ক দুর্ঘটনায় নিহত ৭৮০৯         যবিপ্রবির জিনোম সেন্টারে এবার ৩৫ জনের শরীরে ওমিক্রন শনাক্ত         খালেদার বিরুদ্ধে গ্যাটকো মামলার শুনানি পেছাল         স্কটল্যান্ডকে উড়িয়ে কমনওয়েলথ গেমসের আরও কাছে বাংলাদেশ         চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত ২         বারিধারায় ভবনে আগুন, নিয়ন্ত্রণে ৬ ইউনিট         মাদারীপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা ॥ প্রধান অভিযুক্ত গ্রেফতার