বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কাবিল প্রদর্শনে পাকিস্তানের ছাড়পত্র

কাবিল প্রদর্শনে পাকিস্তানের ছাড়পত্র

অনলাইন ডেস্ক ॥ অবশেষে বলিউড ছবি কাবিল প্রদর্শনে পাকিস্তান ছাড়পত্র দিয়েছে। এখন থেকে পাকিস্তানে প্রদর্শিত হবে 'কাবিল'। সেদেশে কাবিল প্রদর্শনের জন্য এনওসি জারি করেছে পাক সরকার। স্বাভাবিকভাবেই লাহোর, পেশোয়ার, করাচি, ইসলামাবাদ সহ পুরো পাকিস্তান মুখিয়ে রয়েছে হৃত্বিক রোশন ও ইয়ামি গৌতমকে স্ক্রিনে দেখার জন্য।

ভারত-পাকিস্তান উষ্ণ সম্পর্কের কারণে গত চার মাস ধরে কোন বলিউডি ছবি পাকিস্তানে প্রদর্শিত হয়নি। এই নিষেধাজ্ঞা কাটিয়ে পরিচালক সঞ্জয় গুপ্তার কাবিল পাক মাটিতে ফের বলিউডের দ্বার খুলতে চলল।

গত বছর জম্মু-কাশ্মীরের উরি সেনা ছাউনিতে জঙ্গি হানার পর থেকেই ইসলামাবাদ-নয়াদিল্লি কূটনৈতিক সম্পর্ক ঘোলা হয়। পাল্টা অধিকৃত কাশ্মীরের মাটিতে সার্জিক্যাল স্ট্রাইক করেছে ভারত। যদিও এই কমান্ডো অভিযান স্বীকার করেনি পাকিস্তান। পরিস্থিতি এমই জটিল হয় যে সার্কের মতো আন্তর্জাতিক সম্মেলন বাতিল করা হয়। শিবসেনার প্রবল বিরোধিতায় মুম্বাইতে থাকা পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রী ও শিল্পীরা ভারত ছাড়েন। পাল্টা পাকিস্তান সরকার দেশে বলিউডের ছবি প্রদর্শনে নিষেধাজ্ঞা জারি করে।

এদিকে কাবিল প্রদর্শনের ছাড়পত্র দিয়ে ইসলামাবাদ কূটনৈতিক বার্তা দিতে চাইছে বলে মনে করছেন বিশেষজ্ঞরা।

পাক সিনে প্রেমীরা মুখিয়ে রয়েছেন হৃত্বিক-ইয়ামির কাবিল দেখার জন্য। এবার পালা শাহরুখ-মাহিরা খান অভিনীত রইস পাক পর্দায় দেখার। সেই ছবিতে রয়েছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১