সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালকিনিতে শুন্য ভোট পাওয়া সেই যুবলীগ নেতাকে বহিস্কার

কালকিনিতে শুন্য ভোট পাওয়া সেই যুবলীগ নেতাকে বহিস্কার

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ॥ সদ্য অনুষ্ঠিত্বব্য মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে শুন্য ভোট পাওয়া সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ বেলায়েত হোসেন নামের এক যুবলীগ নেতাকে দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে তার পদ থেকে বহিস্কার করা হয়েছে। সে কালকিনি উপজেলা যুবলীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন। তিনি উপজেলার ১৫ নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থী হয়েছিলেন। শনিবার সকালে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সরদার নিজামুল হকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, উপজেলা যুবলীগের বর্তমান কমিটির সহ-সভাপতি সৈয়দ বেলায়েত হোসেন ইউপি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয় এবং জেলা পরিষদ নির্বাচনে পূনরায় আওয়ামীলীগের নির্দেশকে উপেক্ষা করে নিজেই সদস্য পদে প্রার্থী হয়ে নির্বাচন করার দায়ে তাকে তার পদ থেকে বহিস্কার করা হয়েছে।

উল্লেখ্য, সৈয়দ বেলায়েত হোসেন জেলা পরিষদ নির্বাচনে কালকিনির ১৫নং ওয়ার্ডে সদস্য প্রার্থী হয়ে কোন ভোট না পেয়ে লজ্জাজনকভাবে হেড়ে জামানত হাড়িয়েছে। এদিকে তার নিকটতম আওয়ামী সমর্থীত প্রার্থী সৈয়দ আবুল বাশার ৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

শীর্ষ সংবাদ:
ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         করোনা : ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি         ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’         নিবন্ধন ছাড়া কেউ ব্যবসা করতে পারবে না ॥ তাপস         আমরা বৈশ্বিক সমস্যার মধ্যে আছি ॥ বাণিজ্যমন্ত্রী         দেশে ফিরতে চান পি কে হালদার         সম্রাটের উন্নত চিকিৎসা দরকার ॥ বিএসএমএমইউ         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         আজ দিনের তাপমাত্রা বাড়তে পারে         স্পেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         গুলশানে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         অ্যালকোহল নিয়ন্ত্রণ বিধিমালা চ্যালেঞ্জ করে রিট         পূর্ণ চন্দ্রগ্রহণ চলছে         বাবার বিরুদ্ধে আদালত অবমাননার আবেদন         রিজার্ভ নিয়ন্ত্রণে চ্যালেঞ্জ ॥ কঠোর অবস্থানে সরকার         পি কে হালদার তিন দিনের রিমান্ডে         ‘ফাতেমা’ ধানে নতুন আশা         দুর্ঘটনায় ক্রিকেটার সাইমন্ডসের অকালমৃত্যু         এক হৃৎপিন্ডে জোড়া লাগা দুই শিশু         নিউইয়র্কে বাংলাদেশী অধ্যুষিত শহরে বন্দুক হামলা ॥ নিহত ১০