সোমবার ২৪ ফাল্গুন ১৪২৭, ০৮ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কালকিনিতে শুন্য ভোট পাওয়া সেই যুবলীগ নেতাকে বহিস্কার

কালকিনিতে শুন্য ভোট পাওয়া সেই যুবলীগ নেতাকে বহিস্কার

নিজস্ব সংবাদদাতা, কালকিনি (মাদারীপুর) ॥ সদ্য অনুষ্ঠিত্বব্য মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে শুন্য ভোট পাওয়া সাবেক ইউপি চেয়ারম্যান সৈয়দ বেলায়েত হোসেন নামের এক যুবলীগ নেতাকে দলীয় শৃংখলা ভঙ্গের দায়ে তার পদ থেকে বহিস্কার করা হয়েছে। সে কালকিনি উপজেলা যুবলীগের সহ-সভাপতির দায়িত্বে ছিলেন। তিনি উপজেলার ১৫ নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থী হয়েছিলেন। শনিবার সকালে উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক সরদার নিজামুল হকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

জানা গেছে, উপজেলা যুবলীগের বর্তমান কমিটির সহ-সভাপতি সৈয়দ বেলায়েত হোসেন ইউপি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর বিপক্ষে অবস্থান নেয় এবং জেলা পরিষদ নির্বাচনে পূনরায় আওয়ামীলীগের নির্দেশকে উপেক্ষা করে নিজেই সদস্য পদে প্রার্থী হয়ে নির্বাচন করার দায়ে তাকে তার পদ থেকে বহিস্কার করা হয়েছে।

উল্লেখ্য, সৈয়দ বেলায়েত হোসেন জেলা পরিষদ নির্বাচনে কালকিনির ১৫নং ওয়ার্ডে সদস্য প্রার্থী হয়ে কোন ভোট না পেয়ে লজ্জাজনকভাবে হেড়ে জামানত হাড়িয়েছে। এদিকে তার নিকটতম আওয়ামী সমর্থীত প্রার্থী সৈয়দ আবুল বাশার ৪৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন।

শীর্ষ সংবাদ:
করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু ১৪, শনাক্ত ৮৪৫         খালেদা জিয়া দেশের যেকোনো জায়গায় চিকিৎসা নিতে পারবেন ॥ আইনমন্ত্রী         নিবন্ধনধারী শিক্ষকদের এমপিওভুক্ত প্রতিষ্ঠানে নিয়োগের নির্দেশ         অনুদান দেওয়া হবে, তবে সব শিক্ষার্থীকে নয় ॥ শিক্ষা মন্ত্রণালয়         ৭ মার্চের ভাষণ শুধু বাংলাদেশ নয়, বিশ্বের সম্পদ ॥ পাটমন্ত্রী         দেশে করোনা মহামারীর এক বছর         নিবন্ধনধারী শিক্ষকদের এমপিওভুক্ত প্রতিষ্ঠানে নিয়োগের নির্দেশ         “বিএনপির আন্দোলন হচ্ছে দেশ-বিদেশে গোপন বৈঠক আর ষড়যন্ত্র”         যোগ্যতা দিয়ে নারীদের অধিকার আদায় করে নিতে হবে ॥ প্রধানমন্ত্রী         ছেলের গায়ের রঙ নিয়ে উদ্বেগ ছিল ব্রিটিশ রাজপরিবারে ॥ সাক্ষাৎকারে মেগান         ১৮০০ মেগাহার্টজ ব্যান্ডের তরঙ্গ কিনলো গ্রামীণফোন-রবি-বাংলালিংক         খালেদার মুক্তির মেয়াদ আরও ৬ মাস বাড়ছে         চট্টগ্রামে সংঘর্ষে ছাত্রলীগ নেতা নিহত         নয়াদিল্লিতে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপিত         সুইজারল্যান্ডে গণভোটে নিষিদ্ধ হল ‘মুখ ঢাকা পোশাক’         ষষ্ঠ ধাপে ১১ পৌরসভায় ভোট ১১ এপ্রিল         “লিঙ্গ সমতা ও নারীর ক্ষমতায়নে বাংলাদেশ এখন রোল মডেল”         “বাংলাদেশে নারী উন্নয়ন আজ সুস্পষ্টভাবে দৃশ্যমান”         মিয়ানমারের সঙ্গে সামরিক সম্পর্ক ছিন্ন করল অস্ট্রেলিয়া         করোনা ভাইরাস ॥ শনাক্তের সংখ্যা ১১ কোটি ৭৪ লাখ ছাড়িয়েছে