মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুমিল্লায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

কুমিল্লায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৩

অনলাইন ডেস্ক॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে কুমিল্লার চৌদ্দগ্রামে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন।

আজ বৃহস্পতিবার ভোর পৌনে ৫টার দিকে উপজেলার পদুয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন চাঁদপুর জেলার সাচারের সুনীল সাহার ছেলে সোহাগ সাহা (৩২), ঢাকার চকবাজার এলাকার নাজিম উদ্দিনের স্ত্রী কনিকা রহমান (৩৫) এবং অজ্ঞাতপরিচয় এক যুবক যার বয়স আনুমানিক ৩০-৩২ বছর। পুলিশ জানায়, ঢাকা থেকে কক্সবাজারগামী হানিফ পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মহাসড়কের পদুয়া এলাকায় বিপরীতমুখী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে বাসের ঘুমন্ত এক নারীসহ তিন যাত্রী নিহত হন। এ সময় আহত হন আরো অন্তত ১০ যাত্রী। ট্রাকটি মহাসড়কের পদুয়া মোড়ের ফিলিং স্টেশন থেকে গ্যাস ভরে বের হচ্ছিল।

চৌদ্দগ্রাম থানার ওসি আবু ফয়সাল জানান, দুঘর্টনাকবলিত বাস-ট্রাক জব্দ করা হয়েছে। সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন ও হাসপাতালে নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। আহতদের চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। লাশ থানায় নেওয়া হয়েছে। এ ব্যাপারে চৌদ্দগ্রাম থানায় একটি মামলা প্রক্রিয়াধীন।

শীর্ষ সংবাদ:
হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন         মোংলায় পৌঁছল ভারতের দুই যুদ্ধ জাহাজ         মুশফিক অপরাজিত ১৭৫, বাংলাদেশ অলআউট ৩৬৫         নাইজেরিয়ায় জঙ্গী হামলায় ৫০ জন নিহত         কুমিল্লার নাশকতার মামলায় স্থায়ী জামিন খালেদার         সিঙ্গাপুর গেলেন জিএম কাদের         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         কাশ্মীরে শুটিং করতে গিয়ে দুর্ঘটনায় আহত সামান্থা ও বিজয়