বুধবার ৩ আষাঢ় ১৪২৮, ১৬ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফুটবলাররা কেউ নাচছিলেন, কেউ সেলফি তুলছিল

ফুটবলাররা কেউ নাচছিলেন, কেউ সেলফি তুলছিল

অনলাইন ডেস্ক ॥ কোপা সুদামেরিকানা কাপের ফাইনাল ম্যাচটি হওয়ার কথা ছিল আজ। প্রতিপক্ষ কলম্বিয়ার ক্লাব অ্যাটলেটিকো ন্যাশনাল। এজন্য অনুশীলনে অনেক ঘাম ঝরিয়েছিল চূড়ান্ত একাদশ। কিন্তু, শেষ পর্যন্ত আর মাঠে নামা হলো না অ্যালান রাসেল, মার্সেলোরা। মাঝ আকাশেই ভেঙে পড়ল ব্রাজিলিয়ান ক্লাব চ্যাপেকোয়েন্স এফসি-র চাটার্ড বিমানটি। মারা গেল ফুটবলার ও সাংবাদিকসহ ৭৬ জন।

ব্রাজ়িলের দক্ষিণাঞ্চলের ছোট শহর চাপেকো। সেখান থেকেই চ্যাপেকোয়েন্স এফসি ক্লাবটি ল্যাতিন আমেরিকার কোন ক্লাব ফুটবল প্রতিযোগিতার ফাইনালে উঠে এসেছিল। তাই ফাইনালে যাওয়ার আগে ক্লাবের ড্রেসিংরুমে প্রত্যেকের চোখেই উচ্ছ্বাস ফুটে উঠছিল। কেউ নাচ করছিলেন, কেউ আবার একে অপরকে জড়িয়ে ধরছিলেন, কেউ বা আবার মজেছিলেন সেলফিতে।

ফাইনালের পাঁচদিন আগে এমনই একটি ভিডিও দলের ফেসবুক পেজে পোস্ট করা হয়েছিল। আনন্দ হবে না বা কেন! প্রথমবার যে দলের ইতিহাস বদলাতে যাচ্ছিলেন তারা।

সোমবার বিমানে ওঠার পরও ফুটবলারদের চোখে মুখে আনন্দ ধরা পড়ছিল। কিন্তু, কে জানত এই যাত্রাই তাদের শেষ যাত্রা হতে চলেছে? তখনও ফুটবলাররা হাসিমুখে নিজেদের সেলফি তুলে ফেসবুকে পোস্ট করেছেন। এই হাসি তৃপ্তির হাসি, এই হাসি বিজয়ের হাসি। স্থানীয় সময় সোমবার মধ্যরাতে মাটি ছেড়ে আকাশে পাড়ি দেয় চাটার্ড বিমানটি। বিমানে ছিলেন ৭২ জন যাত্রী এবং ৯ জন বিমানের সদস্য। কিন্তু, মাত্র ৫ জন ছাড়া কেউই প্রাণে বাঁচেননি।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৭৭০৯৫৪৫৫
আক্রান্ত
৮৩৩২৯১
সুস্থ
১৬১৩০৪৬০১
সুস্থ
৭৭১০৭৩
শীর্ষ সংবাদ:
হুন্ডিতে বিপুল লেনদেন ॥ ইমো ও বিগো লাইভে ভয়ঙ্কর প্রতারণা         উন্নত প্রযুক্তি ব্যবহার করে অপরাধীরাও নতুন অপরাধ করছে         এসডিজি বাস্তবায়নে শীর্ষ তিনে বাংলাদেশ         পরীমনি কাণ্ডে তোলপাড়         কর্ণফুলী দখলের মচ্ছব         বিশেষ অভিযান চালাতে চায় ইন্টারপোল ॥ সন্ত্রাসবাদ ও মানবপাচার পর্যবেক্ষণে         সরকার অর্থনীতিতে ভাল অবস্থানে রয়েছে ॥ অর্থমন্ত্রী         মেগা প্রকল্পের কাজ শেষ হলে জলাবদ্ধতা থেকে মুক্তি মিলবে         অপশক্তিকে পরাজিত করে অগ্রযাত্রা অব্যাহত রাখতে হবে         হজ এজেন্সি সৌদিতে অপরাধ করলেও দেশে বিচার হবে ॥ সংসদে বিল পাস         রামেক হাসপাতালে ১৫ দিনে মৃত্যু ১৪৮ জনের         নন্দিত ডিজাইনে ‘শতবর্ষ’ আশ্রয়ণ প্রকল্প উদ্বোধনের অপেক্ষায়         দেশে করোনায় আরও ৫০ জনের মৃত্যু         জিগাতলায় সীমান্ত স্কয়ারে আগুন         ব্যবহারে অনুমোদন পেল জানসেনের টিকা         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৫০, নতুন শনাক্ত ৩,৩১৯         ‘যুগের সঙ্গে তালমিলিয়ে স্পেশাল সিকিউরিটি ফোর্স প্রশিক্ষিত হবে’         'এবারের এসএসসি-এইচএসসি পরীক্ষা নির্ভর করছে করোনা পরিস্থিতির ওপর'         ‘প্রকৃত আলেম’ নয়, অপরাধীদের গ্রেফতার করা হচ্ছে ॥ ধর্মপ্রতিমন্ত্রী         পরীমনি : মাদক মামলায় নাসির ও অমি ৭ দিনের রিমান্ডে