বৃহস্পতিবার ৩ আষাঢ় ১৪২৮, ১৭ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

যে কোনো মেয়ে সালমানকে ডেট করতে চাইবে ॥ অ্যামি জ্যাকসন

যে কোনো মেয়ে সালমানকে ডেট করতে চাইবে ॥ অ্যামি জ্যাকসন

অনলাইন ডেস্ক॥ বয়স ৫০ হলে কী হবে, সালমান খানকে ডেট করতে চাইবে যে কোনো মেয়ে। এমনই মত অভিনেত্রী অ্যামি জ্যাকসনের। সালমানকে ‘বিরাট বন্ধু’ বলে উল্লেখ করেছেন তিনি। শোনা যাচ্ছে, অ্যামিকে সাহায্য করতে তাঁর “2.0” ছবির টিজার প্রকাশ অনুষ্ঠানে এসে চমক দিয়েছেন সালমান। সুলতান-এর তারকাকে ডেট করতে চান কিনা, জানতে চাওয়া হলে অ্যামি বলেন, কে সালমান খানকে ডেট করতে না চায়? আমি পুরোপুরি সিঙ্গল। দারুণ সুখী।

পরিচালক হিসাবে সালমানের ভাই সোহেলের প্রথম ছবি ফ্রেকি আলি’তে ছিলেন অ্যামি। সেই তিনি বলছেন, আমার দারুণ বন্ধু, আমায় প্রচুর গাইড করেছেন সালমান। অক্ষয় কুমারও সবসময় আমায় সাহায্য করেন।

অফার পেলে তিনি সালমানের বিপরীতে অভিনয় করতে চান, জানিয়েছেন অ্যামি।

সালমানের ফিটনেসেরও প্রশংসা করে তিনি বলেছেন, ২০ কেজি ওজন কমিয়েছেন সালমান। রোবট টু-র লঞ্চে এসেছিলেন। কী করে এক মাসে এতটা ওজন কমালেন? দুর্দান্ত লাগে ওকে দেখতে।

সূত্র: এবিপি আনন্দ

শীর্ষ সংবাদ:
দ্বিতীয় পর্যায়ে প্রধানমন্ত্রীর উপহার ভূমিসহ ঘর পাচ্ছে ৫৩ হাজার ভূমি ও গৃহহীন পরিবার         সারাবিশ্বে করোনায় মৃত্যু ৩৮ লাখ ৪৮ হাজার ৮২৫ জনের         রাজশাহীতে করোনায় আরও ১০ জনের মৃত্যু         জো বাইডেন এবং ভ্লাদিমির পুতিনের বৈঠক ইতিবাচক হয়েছে         আরও ৫৩ হাজার বাড়ি ॥ গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহার         দেশেও করোনা টিকা উৎপাদনের উদ্যোগ নেয়া হয়েছে         রোহিঙ্গা সমস্যা সমাধানে আন্তর্জাতিক সম্প্রদায়ের সক্রিয় ভ‚মিকা চাই         বঙ্গভ্যাক্স         অর্থপাচার রোধে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করা হবে ॥ অর্থমন্ত্রী         যৌন ভোগ বিলাসের ডিজে পার্টি         গতিহীন মেরিন ফিশিং সেক্টর         অভিযোগ অস্বীকার করতে পারছেন না নাসির ও অমি         সিলেটে দুই সন্তান ও মাকে কুপিয়ে হত্যা         করোনায় একদিনে মৃত্যু বেড়ে ৬০         জনগণ আর অগ্নিসন্ত্রাসী বোমাবাজদের ক্ষমতায় দেখতে চায় না         চরম অমর্যাদাকর সুপারিশের বিরুদ্ধে প্রতিবাদ         স্বাস্থ্যবিধি উপেক্ষা, গ্রামেও ছড়াচ্ছে সংক্রমণ         নিবন্ধন ছাড়া ডে কেয়ার সেন্টার চালালে ২ বছর জেল, জরিমানা         আড়াই কোটি টাকা হাতিয়ে নিয়ে বিদেশে পালিয়েছে ডাচ্-বাংলা কর্মকর্তা         মুসলিম বিশ্বকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান রাষ্ট্রপতির