রবিবার ৫ বৈশাখ ১৪২৮, ১৮ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৌদি জোটের বিমান হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬০

সৌদি জোটের বিমান হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬০

অনলাইন ডেস্ক॥ ইয়েমেনের লোহিত সাগর তীরবর্তী বন্দর নগরী আল হোদায়দায় একটি কারাগারে রোববার সৌদি আরবের নেতৃত্বাধীন জোটের বিমান হামলায় অন্তত ৬০ কয়েদি নিহত ও অপর ৩৮ জন আহত হয়েছে।

আক্রান্ত কারাগারটি আল-হোদায়দার আল-হায়দিয়া জেলায় অবস্থিত।

সূত্র জানায়, রোববার ভোরে কারাগারটিতে বিমান হামলা শুরু হয় এবং কয়েক ঘণ্টা ধরে উপর্যুপরি হামলা চলে। বিমান থেকে ফেলা বোমা বিস্ফোরণে কারগারটি মাটিতে মিশে যায়।

হাসপাতাল সূত্র ও হুথি নিয়ন্ত্রিত বার্তা সংস্থা সাবা এ খবর জানায়।

হাসপাতাল সূত্র সিনহুয়াকে ৬০ জন নিহত ও ৩৮ জন আহত হয়েছে বলে জানায়। পরে সাবা নিউজ এজেন্সি তাদের আরবি ও ইংরেজি ওয়েবসাইটে হতাহতের এ সংখ্যা নিশ্চিত করে।

উদ্ধারকর্মীরা এখনো কারাগারস্থলে তল্লাশি চালাচ্ছে।

আল-হোদায়দার স্বাস্থ্য দপ্তর আহতদের বাঁচাতে জনগণকে রক্ত দেয়ার আহ্বান জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ১০২, নতুন শনাক্ত ৩৬৯৮         আগামী ২২ এপ্রিল থেকে মার্কেট খুলে দেয়ার দাবি মালিক সমিতির         প্রমাণসাপেক্ষেই গ্রেফতার করা হয়েছে মামুনুলকে, ছিলেন নজরদারিতে         ‘লকডাউনে ক্ষতিগ্রস্ত ১ কোটি ২৫ লাখ পরিবার পাবে খাদ্য সহায়তা’         ডিএনসিসি করোনা হাসপাতালে ভর্তি হবেন যেভাবে         হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার         বনানী কবরস্থানে চিরশায়িত চলচ্চিত্রের ‘রাজপুত্র’ ওয়াসিম         চালু হল দেশের সবচেয়ে বড় করোনা ভাইরাসের ডেডিকেটেড হাসপাতাল         দেশের ব্যবসায়ীদের সুযোগ বাড়লে অর্থনীতি শক্তিশালী হয় ॥ অর্থমন্ত্রী         বীর মুক্তিযোদ্ধারা পাচ্ছেন ডিজিটাল সনদ-স্মার্ট আইডি কার্ড         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে আক্রান্ত আড়াই লাখ, মৃত্যু দেড় হাজার         সৌদি আরবে ল্যান্ডিং অনুমতি মিলেছে, দ্বিতীয় দিনে ১২ বিশেষ ফ্লাইট         দুই ফ্লাইটে সৌদি ও ওমান গেলেন ৪৭৬ প্রবাসীকর্মী         আইনজীবীদের মুভমেন্ট পাস লাগবে না         গত ২৪ ঘণ্টায় বিশ্বে করোনায় প্রাণ গেছে ১১ হাজার ৫৫৬ জনের         এবার চলে গেলেন একুশে পদকপ্রাপ্ত অভিনেতা এস এম মহসীন         আজ জরুরি সংবাদ সম্মেলন ডেকেছেন মির্জা আব্বাস         ভারতের রায়পুরের একটি হাসপাতালে আগুনে পাঁচ জনের মৃত্যু         মেসির জোড়া গোলে শিরোপা উৎসব বার্সার         সোনারগাঁয়ে হেফাজতের ভাংচুরের মামলায় পৌর কাউন্সিলর গ্রেফতার