রবিবার ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

এবার মার্সিডিজ তুললেন জন আব্রাহাম

এবার মার্সিডিজ তুললেন জন আব্রাহাম

অনলাইন ডেস্ক॥ বলিউডের ব্যবসা সফল ছবি ‘ফোর্স’ এর কথা মনে আছে। সেই ছবির নায়ক ছিলেন জিন আব্রাহাম। ছবিতে সম্পূর্ণ একটি বাইক তুলে ফেলেছিলেন জন আব্রাহাম। বাইকের ওজন ছিল ১৫০ কিলোগ্রাম। ‘ফোর্স’ছবির সিক্যুয়েল হিসেবে মুক্তি পেতে যাচ্ছে ‘ফোর্স ২’। এই সিক্যুয়েলে ১৫৮০ কেজির একটা মার্সিডিজ বেন্‌জ তুলতে দেখা যাবে জনকে।

ক্যামেরার কারসাজি নয়, জন যে সত্যিই বাইক নিজের হাতে তুলেছিলেন সেটা প্রথম ছবির প্রচারে গিয়ে হাতেকলমে দেখিয়ে দিয়েছিলেন এই অভিনেতা।

এবারেও জন যথাসাধ্য চেষ্টা করে তুলে ফেলেছেন গাড়ি। যদিও এক্ষেত্রে তাকে অল্পবিস্তর সাহায্য নিতে হয়েছে । কারণ কারও একার পক্ষেই সম্পূর্ণ একটি গাড়ি তোলা সম্ভব নয়! হাঁটুর চোট থাকা সত্ত্বেও জন যতটা করেছেন, তার প্রশংসায় পঞ্চমুখ ‘ফোর্স টু’র পরিচালক অভিনয় দেও।

শীর্ষ সংবাদ:
কয়েদির নারীসঙ্গের ঘটনায় সিনিয়র জেল সুপার ও জেলার প্রত্যাহার         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, নতুন শনাক্ত ৪৭৩         করোনা ভাইরাস পরীক্ষায় অ্যান্টিবডি টেস্টের অনুমতি         অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল পদে দুই জনকে নিয়োগ         প্রতিহিংসা নয়, প্রতিদ্বন্দ্বিতা ও প্রতিযোগিতাপূর্ণ নির্বাচন চাই ॥ সিইসি         মশা অসহ্য ও যন্ত্রণার কারণ হয়ে দাঁড়িয়েছে ॥ তাজুল ইসলাম         ভোজ্য তেলের দাম এখনও নির্ধারিত হয়নি ॥ বাণিজ্যমন্ত্রী         দীপন হত্যার রায় ১০ ফেব্রুয়ারি         করোনা ভাইরাস ॥ শনাক্তের সংখ্যা ৯ কোটি ৯৩ লাখ ছাড়িয়েছে         আলীকদমে বন্য হাতির আক্রমণে ২ জনের মৃত্যু         দশম ও দ্বাদশ শ্রেণীর নিয়মিত ক্লাস, অন্য শিক্ষার্থীদের সপ্তাহে একদিন         কমলাপুরে পোশাক কারখানায় অগ্নিকাণ্ড         কোম্পানীগঞ্জের হরতাল প্রত্যাহার করল কাদের মির্জা         সংসদে বিল পাস, এইচএসসির ফল প্রকাশের বাধা কাটল         লিবিয়া থেকে সেনা প্রত্যাহারের সময়সীমা উপেক্ষা করছে তুরস্ক-রাশিয়া         করোনা ভাইরাস ॥ মেক্সিকোতে একদিনে ১৪৭০ জনের মৃত্যু         এশিয়ার মাদক সম্রাট সে চি লপ আমস্টার্ডামে গ্রেফতার         বাইডেনের সঙ্গে ফোনে কথা বললেন ব্রিটিশ প্রধানমন্ত্রী         স্বপ্নের নীড়ে নবযাত্রা ॥ সারাদেশে গৃহহীন ও ভূমিহীনদের আনন্দের দিন         সম্মুখসারির করোনা যোদ্ধাদের কথা