বুধবার ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে শিশু হৃদয় হত্যা ॥ গ্রেফতার হয়নি পাষন্ড

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ শেরপুরের নালিতাবাড়ীতে চাঞ্চল্যকর দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী হৃদয় মিয়া (৮) হত্যা মামলার ৪ দিন পরও গ্রেফতার হয়নি সেই পাষন্ড মাদকসেবী যুবক। ওই ঘটনায় ২২ সেপ্টেম্বর নালিতাবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহত হৃদয়ের বাবা তোফাজ্জল হোসেন। মামলায় আসামী করা হয় স্থানীয় প্রভাবশালী পরিবারের মাদকসেবী যুবক মিজানুর রহমান (৪০) ও তার স্ত্রী ফেরদৌসী বেগম (৩৫) সহ অজ্ঞাতনামা ৩/৪ জনকে। কিন্তু এখনও প্রধান আসামী গ্রেফতার না হওয়ায় এলাকায় নানা গুঞ্জন শুরু হয়েছে। তবে পুলিশ বলছে, মামলার পর পরই আসামীরা গা ঢাকা দিয়েছে। তাদের গ্রেফতারে অভিযানসহ নানা কৌশল অবলম্বন করা হয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার সেকেন্ড অফিসার ও তদন্ত কর্মকর্তা গিয়াস উদ্দিন জানান, শিশু হৃদয় হত্যার ময়নাতদন্ত রিপোর্ট এখনও হাতে পাওয়া যায়নি। তবে এজাহারনামীয় আসামীদের গ্রেফতারে অভিযান চলছে।

শীর্ষ সংবাদ:
ঢাবি ছাত্রী ধর্ষণ মামলা ॥ আজ শিক্ষকসহ তিনজন সাক্ষ্য দিয়েছেন         আপনাদের প্রতি অনুরোধ আপনারা বিশৃঙ্খলা করবেন না ॥ পররাষ্ট্রমন্ত্রী         করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলায় স্বাস্থ্যবিভাগ প্রস্তুত রয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         প্রবাসী কল্যাণ ভবনের সামনে সৌদি প্রবাসীদের বিক্ষোভ         করোনা মেট্রোরেলের সবকিছু ওলট-পালট করে দিয়েছে         করোনা আছে এবং সেটা শীতকালে বাড়তে পারে ॥ তথ্যমন্ত্রী         জাহালমের ক্ষতিপূরণের রায় ২৯ সেপ্টেম্বর         করোনার কারণে এবার নোবেল পুরস্কার অনুষ্ঠান স্থগিত         যানবাহন পরীক্ষায় আরও ফিটনেস সেন্টার স্থাপনের নির্দেশ         ওমরাহ পালনে কাবা ঘর খুলে দিচ্ছে সৌদি         বাংলাদেশে বায়োফ্লক পদ্ধতিতে তরুণরা মাছ চাষে আগ্রহী হয়ে উঠছেন         করোনা ॥ ভারতে সুস্থতার হার ৮০ শতাংশ         জাতিসংঘের অধিবেশন : সংহতির ওপর জোর দিলেন মহাসচিব         যেখানে ডেঙ্গু বেশি সেখানে করোনা কম ॥ গবেষণা         যুক্তরাষ্ট্র মৃতের সংখ্যা ২ লাখ ছাড়িয়েছে         করোনা না যেতেই যুক্তরাষ্ট্রে ‘টুইনডেমিক’ আতঙ্ক         আবার জাতিসংঘের ভাষণে করোনাকে ‘চীনা ভাইরাস’ বললেন ট্রাম্প         শুধু মাত্র মুসলিম হওয়ার কারণে হোটেল থেকে তাড়িয়ে দেয়া হল         আমেরিকার ইরানবিরোধী পদক্ষেপ মানবে না ইউরোপ ॥ ম্যাকরন         ইরানের কাছে অস্ত্র বিক্রির ব্যাপারে চীন ও রাশিয়াকে পম্পেও'র হুমকি