মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছাত্রলীগ নেতাসহ দুই খুন ॥ দুই লাশ উদ্ধার

জনকণ্ঠ ডেস্ক ॥ লালমনিরহাটে ছাত্রলীগ নেতা ও ঠাকুরগাঁওয়ে এক ব্যক্তি খুন হয়েছে। মাদারীপুর ও পার্বতীপুরে দুই লাশ উদ্ধার করা হয়েছে। খবর নিজস্ব সংবাদদাতাদের।

লালমনিরহাট ॥ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মুশফিক রহমান(২০) বৃহস্পতিবার রাত ১০টার দিকে আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের ত্রিমোহনী সেতুর পাশে হত্যাকা-ের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ দুই সতীর্থ রাহি ও রুবেলকে আটক করেছে। হত্যাকা-ে জড়িত মূলহোতা নাজিম উদ্দিন ও মোজাফফর পলাতক।

জানা যায়, মুশফিক রহমান ওই দিন রাতে তার দুই সতীর্থ রাহি ও রুবেলকে নিয়ে মোটরসাইকেলে ত্রিমোহনী সেতুর পারে যায়। ত্রিমোহনী গ্রামের নাজিম উদ্দিন ও মোজাফ্ফর তাদের ডেকে নেয় বলে জানা যায়। নাজিম উদ্দিনের সাথে আর্থিক লেনদেন ছিল। জানা যায়, মাদক সেবনকে কেন্দ্র করে বচসার জের ধরে এই হত্যাকা-ের ঘটনা ঘটেছে। হত্যায় জড়িত মূল নায়ক নাজিম উদ্দিন। সে এই হত্যাকা-ের পর আত্মগোপন করেছে।

ঠাকুরগাঁও ॥ রানীশংকৈলে ছুরি দিয়ে উপর্যুপরি কুপিয়ে সেতাব আলী (৪০) নামে এক ব্যক্তিকে খুন করা হয়েছে। আহত হয়েছে তার স্ত্রী রেখা বেগম। এ সময় ঘাতক জসিম পালানোর চেষ্টা করলে স্ত্রীর সাহসিকতায় তাকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।শুক্রবার সকালে রানীশংকৈল উপজেলার কলিগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সেতাব আলী ওই গ্রামের আশরাফ আলীর ছেলে। রানীশংকৈল থানার এস আই জায়েরুল ইসলাম জানান, প্রতিবেশী ইদরিশ আলীর ছেলে জসিম সকালে বাড়িতে ঢুকে সেতাবকে ছুরি দিয়ে কুপিয়ে ক্ষতবিক্ষত করে পালানোর চেষ্টা করে।

এ সময় নিহতের স্ত্রী রেখা বেগম সাহসিকতার সঙ্গে জসিমকে জাপটে ধরে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে গিয়ে তাকে ধরে ফেলে। এতে রেখা বেগম আহত হয়। সেতাব আলীকে হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

মাদারীপুর ॥ অজ্ঞাত এক তরুণের (১৯) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ৩টার দিকে রাজৈর উপজেলার কবিরাজপুরের কুমার নদ থেকে ওই তরুণের লাশ উদ্ধার করা হয়। জানা গেছে, কচুরিপানার সঙ্গে মরদেহটি ভাসতে দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা।

পার্বতীপুর ॥ মধ্যপাড়ার লক্ষী হোসেনপুর চেচেয়া ফরেস্ট বিভাগের শালবনে শুক্রবার সকালে একটি গলিত লাশ উদ্ধার হয়েছে।

স্থানীয় আদিবাসীরা শালবনের অভ্যন্তরে মেঠোপথ দিয়ে চলাচলের সময় প্রথমে দুর্গন্ধ পায়। পরে চারপাশে খোঁজাখুঁজির পর লাশের সন্ধান পায়। পুরুষ লাশের দেহে পোকা কিলবিল করছিল। দ্বিখ-িত মস্তক পড়ে রয়েছে ৬০-৭০ গজ দূরে। ধারণা মতে, মাসখানেক আগে এ হত্যাকা- হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ডিবির জ্যাকেটে নতুন প্রযুক্তি         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         ৭ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু         ক্রিপ্টো বাজারে ট্রিলিয়ন ডলার ধস         দুর্নীতি মামলায় জিকে শামীমের মা কারাগারে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         ঢাকায় শাবিপ্রবির সাবেক দুই শিক্ষার্থীকে আটকের অভিযোগ         ঝালকাঠিতে লঞ্চে অগ্নিকাণ্ডে দগ্ধ ৩০ জনকে নগদ সহায়তা         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         রাজশাহীতে বাড়ছে করোনা সংক্রমণ, তবুও উপেক্ষিত স্বাস্থ্যবিধি         ফটিকছড়িতে ভারতের দেওয়া লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স হস্তান্তর         ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         বুরকিনা ফাসোর প্রেসিডেন্ট কাবোরেকে পদচ্যুত করেছে সেনাবাহিনী