বৃহস্পতিবার ১২ কার্তিক ১৪২৮, ২৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কক্সবাজারে ইসলামী ব্যাংক ম্যানেজারের বিরুদ্ধে তদন্ত

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ জামায়াত-শিবিরের সঙ্গে গোপন আঁতাত, হুন্ডি ব্যবসায়ী ও মানব পাচারকারীদের সঙ্গে সখ্য এবং সরকার বিরোধী কার্যকলাপসহ নানা বিষয়ে ইসলামী ব্যাংক পেকুয়া শাখার ম্যানেজার লোহাগাড়া চুনতি গ্রামের বাসিন্দা মো: আবু জাফরের বিরুদ্ধে তদন্তে নেমেছে পুলিশ। গত রমজানে ইসলামী ব্যাংক পেকুয়া শাখার উদ্যোগে (২৩ জুন) ইফতার মাহফিল অনুষ্টিত হয়। ওই অনুষ্টানে স্থানীয় জামায়াত-শিবির নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতি, সরকার বিরোধী কার্যকলাপসহ হুন্ডি ব্যবসায়ী ও মানবপাচারকারীদের সঙ্গে সখ্য থাকার অভিযোগ আনা হয়েছে। এসব বিষয়াদি নজরে এনে অনুসন্ধান শুরু করেছে পেকুয়া থানা পুলিশ। ইসলামী ব্যাংক পেকুয়া শাখায় বিগত কয়েক বছর ধরে ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করেন আবু জাফর। ব্যাংকে যোগদান করেই স্থানীয় বিএনপি, জামায়াত-শিবির নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগ রক্ষা করার অভিযোগ উঠে তার বিরুদ্ধে। এ ছাড়াও মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশ থেকে পাঠানো হুন্ডির লাখ লাখ টাকা তার মাধ্যমে উত্তোলন করে চলছে স্থানীয় অনেকে।

ইতোপূর্বে জাতীয় শ্রমিক লীগ পেকুয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম বাবুল ইসলামী ব্যাংক পেকুয়া শাখার ম্যানেজারের বিরুদ্ধে বাংলাদেশ ব্যাংকের গভর্ণর, স্বরাষ্ট্রমন্ত্রী, আইজিপি, ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক, বিভাগীয় কমিশনার, চট্টগ্রামের ডিআইজি, পুলিশ সুপার ও কক্সবাজার জেলা প্রশাসকের কাছে অভিযোগ দায়ের করেন। তদন্তকারী কর্মকর্তা পেকুয়া থানার এসআই বিমল কান্তি দেব জানান, শ্রমিক লীগ নেতা বাবুলের দায়েরকৃত অভিযোগটি সাধারণ ডায়েরী হিসেবে লিপিবদ্ধ করে গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
সেনাবাহিনী বহির্বিশ্বে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে         ইংল্যান্ডের কাছে বড় ব্যবধানে হার বাংলাদেশের         নীলনক্সা লন্ডনে         ‘গরিবের আইনজীবী’ বাসেত মজুমদারের ইন্তেকাল         পাটুরিয়ায় তলদেশ দিয়ে পানি ঢুকে ফেরিডুবি         দেশে প্রতি চারজনে একজন স্ট্রোকে আক্রান্ত         মূল্যস্ফীতি সরকারের নিয়ন্ত্রণে ॥ অর্থমন্ত্রী         প্রধানমন্ত্রীর প্রণোদনা প্যাকেজে অর্থনীতি ঘুরে দাঁড়িয়েছে         জ্বালানি তেলের দাম বাড়ানোর চিন্তা ॥ জনজীবনে চাপ পড়ার শঙ্কা         বাবুলের মামলার চূড়ান্ত প্রতিবেদনে নারাজির শুনানি         কুমিল্লার ঘটনায় জড়িতদের শনাক্ত করা হচ্ছে         হামলা করে সার্বভৌমত্ব হুমকির মধ্যে ফেলে দেয়া হয়েছে         ফ্লাইওভারের র‌্যাম্পে কোন ফাটল সৃষ্টি হয়নি         বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি