বৃহস্পতিবার ২৮ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জেদ্দায় বোমা হামলা চালিয়েছিল ১ পাকিস্তানি

জেদ্দায় বোমা হামলা চালিয়েছিল ১ পাকিস্তানি

অনলাইন ডেস্ক॥ সৌদি আরবের বন্দরনগরী জেদ্দায় মার্কিন কনস্যুলেটের কাছে বোমা হামলায় এক পাকিস্তানি নাগরিক জড়িত ছিল বলে জানিয়েছে সৌদি আরবের স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

সন্দেহভাজন এ হামলাকারীর পরিচয় জানা গেছে। ৩৫ বছর বয়সি আত্মঘাতী এ হামলাকারী নাম আবদুল্লাহ কালজার খান এবং পেশায় গাড়ি চালক বলে উল্লেখ করা হয়েছে। গত ১২ বছর ধরে সে মা-বাবা এবং স্ত্রীকে নিয়ে জেদ্দায় বসবাস করছিল।

সৌদি স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মুখপাত্র জেনারেল মানসুর আত-তুর্কি দেশটির রাষ্ট্রীয় সংবাদ মাধ্যম আল-ইখবারিয়াকে বলেছেন, হামলকারী মার্কিন কনস্যুলেটের চেয়ে বরং মসজিদের বেশি কাছে ছিল।

এদিকে জেদ্দাসহ কাতিফ এবং পবিত্র নগরী মদিনায় গতকালের ধারাবাহিক বোমা হামলার দায়িত্ব এখনো কোনো গোষ্ঠী স্বীকার করেনি। গতকালের এ সব বোমা হামলায় অন্তত পাঁচ ব্যক্তি নিহত হয়।সূত্র : পারস টুডে

শীর্ষ সংবাদ:
চামড়া নিয়ে কারসাজি চলবে না         টানা ৪৮ দিন পর অবশেষে দেশ বন্যামুক্ত হলো         প্রধানমন্ত্রীর উদার বিনিয়োগ নীতিতে মাথাপিছু আয় বেড়েছে         করোনায় মৃত্যু সাড়ে তিন হাজার ছাড়াল         সাঈদীর পক্ষে জনমত তৈরির চেষ্টা, সক্রিয় মৌলবাদী চক্র         আশা জাগালেও ‘স্পুটনিক ভি’ নিয়ে সন্দেহ         জীবন বাঁচাতে যে কোন উৎস থেকে করোনার টিকা আনতে হবে         ওসি প্রদীপসহ মূল তিন আসামির জিজ্ঞাসাবাদ শুরুই হয়নি         দূষণ কমায় ঝাঁকে ঝাঁকে মিলছে বড় আকারের ইলিশ         কম দামে মজুদ পাট বিক্রির চুক্তি করে বেকায়দায় বিজেএমসি         বিমান ও ইউএস বাংলার মালয়েশিয়া ফ্লাইট চালু হচ্ছে         শাহজালালের মাজারে হামলার পরিকল্পনা ছিল নব্য জেএমবির         শীঘ্রই বর্জ্য থেকে বিদ্যুত উৎপাদন করা হবে ॥ তাজুল ইসলাম         ভরিতে সাড়ে ৩ হাজার টাকা কমল স্বর্ণের দাম         ভ্যাকসিন কেনার বিষয়ে আগামী সপ্তাহে সিদ্ধান্ত : জাহিদ মালেক         ‘অটো পাস’ আপাতত চিন্তায় নেই : শিক্ষা প্রতিমন্ত্রী         আগামী ১৬ আগস্ট থেকে ইউএস-বাংলার ঢাকা-কুয়ালালামপুর ফ্লাইট শুরু         মানবতাবিরোধী অপরাধ: চার পলাতক আসামির বিরুদ্ধে তদন্ত চুড়ান্ত         এ বছরে হবে না এশিয়ার বিশ্বকাপ বাছাই         করোনা ভাইরাসের টিকার জন্য আলাদা অর্থ রাখা হয়েছে ॥ অর্থমন্ত্রী        
//--BID Records