বৃহস্পতিবার ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পে-স্কেল বাস্তবায়নের দাবিতে সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ ॥ পে-স্কেল বাস্তবায়নের জন্য সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সকল কর্মকর্তা ও কর্মচারীদের মানববন্ধন অনুষ্টিত হয়েছে। সোমবার সকালে পল্লী বিদ্যুৎ সমিতি সদর দপ্তরে মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেনে, পল্লী বিদ্যুৎ সমিতির লাইন ম্যান কল্যান তহবিল’র সভাপতি দীল মো. আরিফ, সাধারন সম্পাদক আরাফাত পাঠান, সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, জুনয়র ইঞ্জিনিয়ার পল্লী বিদ্যুৎ তহবিল রমজানুল ইসলাম, বিলিং সুপার ভাইজার জোবায়দা চৌধুরী ও হিসাব রক্ষক হামিদ প্রমুখ। মানববন্ধন শেষে বিদ্যুৎ প্রতিমন্ত্রীর বরাবরে জেনারেল ম্যানেজারের মাধ্যমে স্বারক লিপি পেশ করেন। মানববন্ধনে বক্তরা বলেন, সরকার ঘোষিত পে-স্কেল সকল সরকারী দপ্তরে বাস্তবায়ন হলেও পল্লী বিদ্যুৎতে বাস্তবায়ন হয়নি। পল্লী বিদ্যুৎ যারা পরিচালনা করেন (বিআরইবি)তারা ঠিকই শত বাগ বিদ্যুৎ সুবিদা ভোগ করছেন। কিন্তু পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা কর্মচারীদেরকে পে-স্কেল দিচ্ছেনা।

বক্তারা আরোও বলেন ঈদের আগে ঈদ বোনাসসহ নতুন পে-স্কেলে না দিলে কর্মবিরতিসহ কঠোর আন্দোলনের ডাক দিয়েছে কর্মচারীরা। বক্তব্য থেকে জানাযায় সারা বাংলাদেশের ৫৭টি পল্লী বিদ্যুৎ সমিতি একযোগে মানববন্ধন ও কর্মবিরতি পালন করা হচ্ছে। ২০১৫ সালের থেকে বাস্তবায়ন সরকারী পে-স্কেল কিন্তু পল্লী বিদ্যুৎ সমিতিতে হয় নাই।

শীর্ষ সংবাদ:
সাবেক প্রধান বিচারপতি সিনহাসহ ১১ জনের বিচার শুরু         বাংলাদেশের সঙ্গে ভারতের সম্পর্ক সুস্থ ও সবল আছে ॥ খালিদ মাহমুদ         কুড়িগ্রামে বাসচাপায় এক পরিবারের তিনজনসহ নিহত ৪         স্বাস্থ্য অধিদফতরের সাবেক ডিজিকে দুদকে জিজ্ঞাসাবাদ         শিগগিরই ভারতের ভিসা চালুর চেষ্টা হচ্ছে জানালেন রীভা গাঙ্গুলি         সাবরিনা-আরিফুলদের বিরুদ্ধে অভিযোগ গঠন পেছালো         করোনা রোগীর সংখ্যায় এখনও শীর্ষ আটে বাংলাদেশ         ২০২০ সালের শুরু থেকে ২৫ জুন পর্যন্ত ১৩৪ জন বিচারবহির্ভূত হত্যার শিকার ॥ ফখরুল         রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ         সৌদি যুবরাজ সম্ভবত দুই ভাই-বোনকেই মেরে ফেলেছেন: ড. জাবরির ছেলে         মেক্সিকোয় আক্রান্ত ৫ লাখ, কারফিউতে ফিরল পেরু         পশ্চিমবঙ্গে ২৪ ঘণ্টায় ৫৪ জনের মৃত্যু, আক্রান্ত ২৯৩১         চাঁদপুর শহর রক্ষা বাঁধে আবারও ভয়াবহ ভাঙ্গন         শত্রুর মোকাবিলায় কঠিন ঐক্য বজায় রাখবে আইআরজিসি ও সেনাবাহিনী         করোনায় সম্মুখযোদ্ধা কেউ মারা গেলে পরিবারের সদস্যের চাকরি         ম্যানহাটনের চেয়েও বড় আইস শেল্ফ গলতে শুরু করেছে         দুই সপ্তাহের মধ্যে চিকিৎসকদের করোনা ভ্যাকসিন দেবে রাশিয়া         ইউরোপ যেন আমেরিকার কথায় প্রভাবিত না হয়: ম্যাকরনকে রুহানি         স্কটল্যান্ডে ট্রেন লাইনচ্যুত হয়ে নিহত ৩         বৈরুত বিস্ফোরণে ১৫০০ কোটি ডলারের ক্ষতি হয়েছে ॥ প্রেসিডেন্ট আউন        
//--BID Records