বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চরফ্যাশনে যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন, ভোলা, ৩১ মে ॥ চরফ্যাশনের শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে সোমবার রাত ১০টার দিকে মাকসুদ (৩৫) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত মাকসুদ উপজেলার জাহানপুর ৫নং ওয়ার্ডের খোরশেদ আলম পাটোয়ারীর ছেলে। পুলিশ জানায়, চেয়ারম্যান বাজার থেকে বাড়ি ফেরার পথে বাড়ির সামনের সড়কে দুর্বৃত্তরা মাকসুদকে কুপিয়ে হত্যা করে।

রাজশাহীতে বৃদ্ধা

স্টাফ রিপোর্টার রাজশাহী থেকে জানান, দুর্গাপুর উপজেলার ধরমপুর গ্রামে অফিয়া বেগম (৬০) নামের এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটিয়ে বাড়ি ছেড়ে পালিয়েছে ঘাতকরা। অফিয়া বেগম ধরমপুর চকপাড়ার মৃত কিতু মুন্নার স্ত্রী বলে জানা গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার দুপুর ১২টার দিকে প্রতিবেশী মকসেদ আলীর স্ত্রী আছিয়া বেগম তার নিজ ঘরে একটি মুরগি মৃত অবস্থায় দেখতে পেয়ে ঝগড়াঝাটি শুরু করে। একপর্যায়ে নিহত অফিয়া বেগমকে লক্ষ্য করে গালাগালি শুরু করে। অশ্লীল ভাষায় গালি শুনেও কোন প্রতিবাদ করেননি অফিয়া বেগম। তবে দুপুর সাড়ে ১২টার দিকে অফিয়া বেগম বাড়ি থেকে একটু দূরে মাঠ থেকে গরু আনতে গেলে আছিয়া বেগম, তার বড় ছেলে তারিক হাসান (২২) ও ছোট ছেলে অহিদুল ইসলাম (১৪) অফিয়া বেগমকে ঘিরে ধরে মুরগি মারার কারণ জানতে চায়। এ সময় অফিয়া বেগম মুরগি মারার কারণ বলতে না পারলে তারা অফিয়া বেগমকে কোদালের বাঁট দিয়ে পেটাতে থাকে। এ সময় নিহত অফিয়া বেগমের ছেলে সোবাহান ও পুত্রবধূ মিনা বেগম এগিয়ে এলে তাদেরও মারপিট করা হয়।

রংপুরে ভাইয়ের হাতে ভাই

স্টাফ রিপোর্টার নীলফামারী থেকে জানান, জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে রংপুরের বদরগঞ্জে বড় ভাইয়ের হাতে মুকুল মিয়া (২৮) নামে ছোট ভাই খুন হয়েছে। মঙ্গলবার সকাল ১০টার দিকে বদরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের শেখপাড়া গ্রামে এ খুনের ঘটনা ঘটে। নিহত মুকুল ওই গ্রামের মহির উদ্দিনের ছেলে। এলাকাবাসী ও পুলিশ জানায়, ছোট ভাই মুকুল মিয়ার সঙ্গে জমি নিয়ে দীর্ঘদিন ধরে তার বড় ভাই আব্দুল মতিনের বিরোধ চলে আসছিল। ঘটনার সময় ভাই মতিন লাঠি ও ধারালো অস্ত্র দিয়ে মুকুলকে বেধড়ক মারপিট করে।

বান্দরবানে কৃষক

নিজস্ব সংবাদদাতা বান্দরবান থেকে জানান, কুহালং ইউনিয়নের কিবুকপাড়ায় এক কৃষককে বাসা থেকে ডেকে নিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

গাজীপুরে যুবকের মরদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা গাজীপুর থেকে জানান, এলাকার একটি কাঁঠালগাছ থেকে মঙ্গলবার যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৪৫ বছর।

পুলিশ জানায়, সদর উপজেলার মির্জাপুর পশ্চিম ডগরী এলাকায় মঙ্গলবার সকালে এলাকাবাসী স্থানীয় জয়নাল আবেদীনের কাঁঠাল বাগানের একটি গাছে মাফলার গলায় বাঁধা অবস্থায় এ লাশটি দেখতে পায়। পুলিশ দুপুরে লাশটি উদ্ধার করে।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
আমিরাতে গেলেন আরও ২৪৭৭ প্রবাসী         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে আটক ৬১         জেলে ধর্মগ্রন্থ পড়ছেন আরিয়ান         আশুগঞ্জে গাড়ি চাপায় ২ চাতাল শ্রমিক নিহত, আহত ৩ জন         ভারী বর্ষণের পূর্বাভাস         ভারতের উত্তরাখাণ্ডে দুর্যোগ ॥ নিহতের সংখ্যা বেড়ে ৪৬         ইয়েমেন যুদ্ধে ১০ হাজার শিশু হতাহত ॥ ইউনিসেফ         ববিতে ক্লাশ শুরু হবে বৃহস্পতিবার         বরিশালে ৯৯.৩ মিলিমিটার বৃষ্টি রের্কড         নতুন ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র সাবমেরিন থেকে ছুড়া হয়েছে ॥ উত্তর কোরিয়া         জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী         শরীয়তপুরে অবৈধভাবে বালু ও মাটি উত্তোলনে ভাঙ্গছে নদী ও খাল         তিস্তায় হটাৎ ভয়াবহ বন্যায় রেড এ্যালার্ট ॥ ফ্লাড ফিউজ বিধ্বস্থ হবার মুখে         শ্রীনগরে অগ্নিদগ্ধ ভাইয়ের পর মারা গেল বোন         মাঝে মধ্যে পাপন ভাইয়ের পরামর্শ খারাপ নয়, ভাল ॥ সাকিব         মেসি-এমবাপের নৈপুণ্যে পিএসজির রোমাঞ্চকর জয়         ৫ গোলের নাটকীয় লড়াইয়ে আতলেতিকোকে হারাল লিভারপুল         ভারতীয় সাবমেরিন আটকের দাবি পাকিস্তানের         কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ