বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চাদাঁ না দেয়ায় ব্যবসায়ী নেতা ও তার ছেলের গায়ে গরম পানি ঢেলে দিয়েছে চাদাঁবাজরা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর চকবাজারে ১০ লাখ টাকা চাঁদা না দেয়ায় এক ব্যবসায়ীর গায়ে গরম পানি ঢেলে দিয়েছে দূর্ব্ত্তৃরা। এ ঘটনায় আরও ২ জন দগ্ধ হয়েছে। পরে তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে ভর্তি করা হয়। দগ্ধরা হচ্ছেন, চকবাজার ইসলামবাগের দোকান মালিক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আব্দুর রব (৫৫), তার ছেলে আব্দুস সালাম রাব্বি (৩০) ও স্থানীয় মো. হোসেন সরদার (৫২)। শুক্রবার দুপুর পৌনে ২ টায় চকবাজারের পূর্ব ইসলামবাগ এলাকার ৫৬/৪ নম্বর বাসার সামনে এ ঘটনা ঘটে।

দগ্ধ আব্দুর রব জানান, দীর্ঘদিন ধরে স্থানীয় সন্ত্রাসী মারুফ হোসেন খোকা আমার চাচাতো ভাইয়ের বাড়ির পাশে একটি রাস্তা নির্মাণের জন্য হুমকি-ধামকি দিচ্ছিল। আর এই রাস্তা বানাতে হলে আমাদের বাড়ির কিছু অংশ ভাঙতে হবে। তাতে আমি সম্মতি দেয়নি। এ কারণে সম্প্রতি সে ১০ লাখ টাকা দাবি করে। তিনি জানান, চাঁদা না দেয়ায় শুক্রবার জুম্মা নামাজের পর সন্ত্রাসী মারুফ বাড়ি থেকে আমাকে ও ছেলে আব্দুস সালাম ডেকে নিয়ে যায়। চাঁদাবাজদের সঙ্গে বাকবিতণ্ডার সময় এক পর্যায়ে সন্ত্রাসী মারুফ ছেলে ও আমার গায়ে গরম পানি ঢেলে দেয়। এ সময় পাশে দাড়িয়ে থাকা স্থানীয় বাসিন্দা হোসেন সরকারের গায়েও গরম পানি ঢেলে দেয় সন্ত্রাসীরা। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁিড়র নায়েক রফিকুল ইসলাম ঘটনার সত্যতা স্বাীকার জানান, আহতদের ঢামেক বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। বিষয়টি চকবাজার থানা পুলিশকে জানানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী