বুধবার ৫ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্যাশন সংবাদ

আর্টিজ্যান

ফ্যাশন ব্র্যান্ড আর্টিজ্যান গ্রীষ্মে নিয়ে এসেছে শার্ট, টি-শার্ট, পোলো-শার্ট ও পাঞ্জাবি। গ্রীষ্ম উপযোগী আরামদায়ক কাপড়ে এসব পোশাক তৈরি করা হয়েছে। আর রঙে ও নকশায় রয়েছে গ্রীষ্মের ছাপ। খুচরা ও পাইকারি কেনা যাবে এসব পোশাক। ঠিকানা : ৮১/৮২, আজিজ সুপার মার্কেট (দ্বিতীয় তলা), শাহবাগ, ঢাকা ও ৯০/১১ শাহীবাগ, বিরুলীয়া রোড, সাভার, ঢাকা। মোবাইল : ০১৯২৯২৫৪৬৯১

এফএলজে

দেশের ফ্যাশন ও লাইফস্টাইল বিষয়ক সাংবাদিকদের একটি প্ল্যাটফর্মে নিয়ে আসা ও নিজেদের উন্নয়নে ঐক্যবদ্ধ হওয়ার বিষয়টি দীর্ঘদিন ধরেই আলোচিত হচ্ছিল। অবশেষে সব প্রতীক্ষার অবসান ঘটল। সম্প্রতি একটি রেস্তোরাঁয় বিশদ আলোচনার পর ফ্যাশন ও লাইফস্টাইল সাংবাদিকদের সংগঠন এফএলজে ফোরাম গঠন করার ঘোষণা দেয়া হয়। দেশের শীর্ষস্থানীয় পত্রিকার শীর্ষস্থানীয় সব সাংবাদিকদের উপস্থিতিতে ‘ফ্যাশন-লাইফস্টাইল জার্নালিস্ট ফোরাম অব বাংলাদেশ’ বা সংক্ষেপে এফএলজে ফোরামের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে রঞ্জু চৌধুরীকে [সমকাল] আহ্বায়ক ও হিমেল চৌধুরীকে [যুগান্তর] সদস্য সচিব ঘোষণা করা হয়। এছাড়া প্রাথমিক কমিটির অন্য পাঁচ সদস্য হলেন কঙ্কা করিম [নিউএজ], শেখ সাইফুর রহমান [ফ্যাশন কলামিস্ট], মহসীনা লাইজু [কালের কণ্ঠ], খালেদ আহমেদ [ইত্তেফাক] এবং আশরাফুল ইসলাম রানা [ভোরের কাগজ]। আহ্বায়ক কমিটি আগামী এক মাসের মধ্যে চূড়ান্ত কমিটি ঘোষণা করবে। সভায় সংগঠনের রূপরেখা, লক্ষ্য উদ্দেশ্যসহ গঠনতন্ত্রের খসড়া চূড়ান্ত করা হয়।

ইন্ডিগো

বৈশাখকে সামনে রেখে ফ্যাশন হাউস ইন্ডিগো নিয়ে এসেছে বাহারি ডিজাইনের পোশাক। ইন্ডিগো বৈশাখ বাংলা উপলক্ষে ফ্যাশন সচেতনদের জন্য এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক এনেছে। ইন্ডিগোর বৈশাখের পোশাকগুলোতে ফুটে উঠেছে বর্তমান ট্রাডিশন। ইন্ডিগোর পোশাকগুলোর অন্যতম বৈশিষ্ট্য মার্জিত কালার কম্বিনেশন। পোশাকের কাপড়ের ক্ষেত্রে প্রাধান্য দেয়া হয়েছে সম্পূর্ণ কটন কাপড়। তারুণ্যের চাহিদা বিবেচনায় শতভাগ সুতি কাপড়ে এবং হাল্কা কালারের ভেতর পোশাকের ডিজাইনে আনা হয়েছে বৈচিত্র্য।

ইন্ডিগো বাচ্চাদের জন্য এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। নতুন সব পোশাক পাওয়া যাবে, শ ১৫/৪ মধ্যবাড্ডা, প্রগতি সরণি, ঢাকা ১২০০। মুঠোফোন : ০১৬২৬ ২৭১ ৮৮৮।

অপাস

বৈশাখকে কেন্দ্র করে অপাস ফ্যাশন হাউসের পোশাকে এসেছে নতুনত্বের ছোঁয়া। গ্রীষ্ম ঋতুর চাহিদা বিবেচনায় অপাস ফ্যাশন হাউস এনেছে কিছু নতুন ডিজাইনের পাঞ্জাবি, টি-শার্ট। অপাসের টি-শার্টে নানা রঙের বিন্যাসে আর নজরকাড়া বৈচিত্র্য রয়েছে। এছাড়াও অপাসে রয়েছে শার্ট, পলো শার্ট। ৬১ আজিজ সুপার মার্কেট (গ্রাউন্ড ফ্লোর), শাহবাগ, ঢাকা। মুঠোফোন : ০১৯১৪ ৬১ ৪০ ১৬।

আমারি ঢাকা

৮ মে আন্তর্জাতিক মা দিবসে আমারি ঢাকা মায়েদের জন্য নিয়ে এলো বিশেষ অফার ও আমারি ঢাকা সন্তানের মনে মায়ের জন্য ভালবাসা প্রকাশ করার জন্য আমারি ঢাকা লাঞ্চ এবং ডিনার এ মায়েদের জন্য ৩০% ডিসকাউন্ট দিচ্ছে ও এছাড়াও ৫ অথবা ততোধিক ফ্যামিলি মেম্বারসহ আসলে মা পাচ্ছেন আমারির পক্ষ থেকে ফ্রি ডাইনিং এবং পরিবারের জন্য থাকছে একটি কমপ্লিমেন্টারি কেক ও এছাড়াও আপনি আমারিতে বুক করার পর পাচ্ছেন ৯০ মিনিটের ফ্রি বডি স্ক্রুব এবং ফুট ম্যাসেজ। এ অফার ৮ মে পর্যন্ত বহাল থাকবে। যোগাযোগ করুন : ০২৫৫০৫৯৬২০। মেইল করুন : ৎবংবৎাধঃরড়হং.ফযধশধ@ধসধৎর.পড়স

সুইসুতা

গ্রাম ছাড়িয়ে নগরে ও এখন বসন্তের শেষে গ্রীষ্মের আবহ। গ্রীষ্মের এই মৌসুমে ফ্যাশন হাউস সুইসুতা নিয়ে এসেছে বাহারি সব ডিজাইনের গরম উপযোগী আকর্ষণীয় পোশাক। এসব পোশােেকর মধ্যে টি-শার্ট, পলো-টি-শার্ট, ও শার্ট ইত্যাদি সব পোশাককে আলাদা করে গুরুত্ব দিয়ে তৈরি করেছে সুইসুতা। এছাড়া পাঞ্জাবি, পায়জামা ও ফতুয়া রয়েছে সুইসুতা ফ্যাশন হাউসে। দেশীয় ঐতিহ্যের ধারক আজিজ সুপার মার্কেটের বুটিকপাড়ায় অবস্থিত ‘সুইসুতা’র কর্ণধার এবং ডিজাইনার অর্ক রহমান সুমন জানান, ‘আমরা এই গরম উপলক্ষে হাল ফ্যাশনের চাহিদার কথা মাথায় রেখে নান্দনিক ডিজাইনের সব পোশাক তৈরি করেছি। আশা করছি পোশাকগুলো ক্রেতাদের দৃষ্টি কাড়বে। ঠিকানা : ৩৪ ২য় তলা, আজিজ সুপার মার্কেট, শাহবাগ, ঢাকা- ১০০০। মুঠোফোন : ০১৯১৩৭৪৪৪৫০, ০১৯১-৫২২৪৮৮২ আউটলেট : হাজী সুলতান উদ্দিন শপিং কমপ্লেক্স, বাজীর মোড়, নরসিংদী।

শীর্ষ সংবাদ:
কেউ যেন হয়রানি না হয় ॥ সেবামুখী জনপ্রশাসন গড়তে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         দাম্পত্য কলহেই চিত্রনায়িকা শিমু খুন         ইসি সার্চ কমিটিতেই         করোনা শনাক্তের হার আশঙ্কাজনক বাড়ছে         ব্যাপক তুষারপাত ॥ শীতে নাকাল আমেরিকা ইউরোপ         ভিসি প্রত্যাহার দাবিতে শাবিতে আন্দোলন অব্যাহত         সীমান্ত অপরাধ দমনে সরকার কঠোর         দুর্নীতির বিরুদ্ধে কঠোর হোন-ডিসি সম্মেলনে রাষ্ট্রপতি         ভারতের অনুকূল বাণিজ্য বাংলাদেশের জন্য উদ্বেগের কারণ         শিমু হত্যায় চলচ্চিত্র অঙ্গন তোলপাড়, বিচার দাবি         হাফ ভাড়া ॥ তিতুমীরের দুই শিক্ষার্থীকে মারধর         উন্নয়ন প্রকল্প তদারকিতে কমিটি গঠনের প্রস্তাব ডিসিদের         বিএসসির নিট আয় ৭২ কোটি টাকা, নগদ লভ্যাংশের সুপারিশ         ডায়ালাইসিসের রোগী বেড়ে যাওয়ায় চিকিৎসকরা হিমশিম         জনগণের টাকায় বেতন হয় : ডিসিদের রাষ্ট্রপতি         একদিনে করোনায় মৃত্যু ১০, শনাক্ত ৮৪০৭         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হচ্ছে না : শিক্ষামন্ত্রী         বুধবার থেকে ভার্চুয়ালি চলবে সুপ্রিম কোর্ট         নায়িকা শিমু হত্যা মামলা স্বামী ও গাড়িচালক তিনদিনের রিমান্ডে         তৃণমূলের প্রকল্প বাস্তবায়নে আরও মনোযোগী হোন ॥ ডিসিদের প্রধানমন্ত্রী