বৃহস্পতিবার ১৬ আশ্বিন ১৪২৭, ০১ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মুস্তাফিজের মুখে কেক মাখিয়ে দিলেন লক্ষণ!

মুস্তাফিজের মুখে কেক মাখিয়ে দিলেন লক্ষণ!

অনলাইন ডেস্ক ॥ সানরাইজার্স হায়দ্রাবাদ দলের মধ্যমণি এখন বাংলাদেশের মুস্তাফিজুর রহমান। পাঁচ ম্যাচে তিনি নিয়েছেন সাত উইকেট। আর সর্বশেষ শনিবার হায়দ্রাবাদের রাজীব গান্ধী স্টেডিয়ামে তিনি ছিলেন এক কথায় অসাধারণ।

চার ওভার বল করে পেয়ে গেলেন দুই উইকেট; আর ব্যাটসম্যানদের যে তিনি রীতিমত নাচিয়ে ছেড়েছেন তার প্রমান হল – এক মেইডেন সহ এই চার ওভারে তার বল থেকে এসেছে মোটে নয় রান। আর এই পারফরম্যান্সের সুবাদে কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচ সেরাও হয়েছেন বাংলাদেশের এই বাঁ-হাতি পেসার।

আর এরই সুবাদে দল সানরাইজার্স হায়দ্রাবাদ ১৩ বল বাকি থাকতে পাঞ্জাবের বিপক্ষে পাঁচ উইকেটের বড় জয় ছিনিয়ে নিয়েছে। পাঁচ ম্যাচে এটা তাদের টানা তৃতীয় জয়।

আর এই জয়ের পর এবার দলের মধ্যমণি স্বাভাবিক ভাবেই মুস্তাফিজ। রীতিমত ম্যাচ জয়ের পর কেক কেটে জয় উদযাপন করলো ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এই ফ্র্যাঞ্চাইজি।

সোশ্যাল মিডিয়ায় পাওয়া ছবিতে দেখা গেলো কেক কাটছেন ‘কাটার মাস্টার’ মুস্তাফিজ। আর তার মুখ ভরে কেক মাখিয়ে দিচ্ছেন হায়দ্রাবাদের মেন্টর ও সাবেক ভারতীয় ব্যাটসম্যান ভিভিএস লক্ষণ।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৩৩৮৭৫৯৯৩
আক্রান্ত
৩৬৩৪৭৯
সুস্থ
২৫১৭২৯৭১
সুস্থ
২৭৫৪৮৭
শীর্ষ সংবাদ:
মিন্নিসহ ৬ জনের ফাঁসি ॥ বরগুনায় চাঞ্চল্যকর রিফাত হত্যা মামলা         ট্রাম্প-বাইডেন প্রথম নির্বাচনী বিতর্কে তিক্ততা, বিশৃঙ্খলা         সরকার দেশের স্বার্থে ব্যবসায়ীদের সুবিধা দিচ্ছে ॥ অর্থমন্ত্রী         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি আরও বাড়ছে         কোমল পানীয়ের নামে আমরা কী খাচ্ছি?         আলোচনার শীর্ষে টিলাগড় ॥ দুই আসামি রিমান্ডে         বাংলাদেশ-যুক্তরাষ্ট্র বিমান চলাচল চুক্তি সই         জাপানী বড় বিনিয়োগের হাতছানি         ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের আজ ভিত্তিপ্রস্তর স্থাপন         ১৬ কোটি মানুষের একমাত্র আশা ভরসা শেখ হাসিনা         চাকরির প্রলোভনে কোটি টাকা হাতিয়ে নেয়া প্রতারক গ্রেফতার         জাহালমকে ১৫ লাখ টাকা দেয়ার নির্দেশ         একাদশ সংসদের ৬১ শতাংশ সদস্যই ব্যবসায়ী         বিকাশের টাকা ডাকাতির ঘটনায় গাড়িসহ ৪ জন গ্রেফতার         বাংলাদেশ কখনো জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি : স্বরাষ্ট্রমন্ত্রী         ৪ থেকে ১৭ অক্টোবর পর্যন্ত ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন পালন করবে ডিএনসিসি’         দেশের স্বার্থে সরকার ব্যবসায়ীদের পক্ষে সুযোগ-সুবিধা দিচ্ছে : অর্থমন্ত্রী         জাহালমকে ১৫ লাখ টাকা ক্ষতিপূরণ দেবে ব্র্যাক ব্যাংক         ফাঁসির রায় ॥ পুলিশ হেফাজতে মিন্নি         ‘বিএনপি আন্দোলন-সংগ্রামের লক্ষ্য নির্ধারণেই ব্যর্থ, আন্দোলন তো সুদূর পরাহত’