মঙ্গলবার ১৩ আশ্বিন ১৪২৭, ২৯ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে কিশোরীর পর এবার ধর্ষণের শিকার গৃহবধূ

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ নগরীর আবাসিক হোটেলে কিশোরী গণধর্ষণের শিকার হওয়ার পর বৃহস্পতিবার রাতে গোদাগাড়ী উপজেলার রাজাবাড়িহাট এলাকায় এক গৃহবধূ গণধর্ষণের শিকার হয়েছেন। তাকে উদ্ধার করে রাতেই রামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ওই গৃহবধূর বাড়ি রাজশাহী মহানগরীর বড়বনগ্রাম এলাকায়। তার স্বামী বেসরকারী সংস্থায় গোদাগাড়ীতে কর্মরত। এ জন্য ওই দম্পতি গোদাগাড়ীর রাজাবাড়িহাট এলাকায় ভাড়া বাড়িতে থাকে।

বৃহস্পতিবার সন্ধ্যার দিকে গৃহবধূ (১৮) বাড়িতে একাই ছিলেন। এ সময় স্থানীয় চার বখাটে বাড়িতে ঢুকে গৃহবধূর হাত-পা বেঁধে ধর্ষণ করে।

এক পর্যায়ে গৃহবধূ অচেতন হয়ে পড়লে বখাটেরা পালিয়ে যায়। রাতে ওই বাড়ির মালিকের স্ত্রী গৃহবধূর কাছে গেলে তিনি তাকে হাত-পা বাঁধা অবস্থায় দেখেন। এ সময় ওই বধূ অর্ধনগ্ন অবস্থায় অচেতন হয়ে পড়েছিলেন। রাতে তাকে হাসপাতালে নেয়া হলে তার জ্ঞান ফেরে। এরপর তিনি পুলিশের কাছে ঘটনার বর্ণনা দেন।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম আবু ফরহাদ জানান, এ বিষয়ে তিনি এখনো কোন অভিযোগ পাননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

এর আগে বুধবার রাতে রাজশাহীর আবাসিক হোটেলে কিশোরী প্রেমিকাকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় গোদাগাড়ীর রাজাবাড়িহাট এলাকারই অটোরিক্সা চালককে আটক করেছে পুলিশ। ঘটনার পর থেকে হোটেলে তালা দিয়ে পালিয়েছে মালিক ও কর্মচারীরা।

শীর্ষ সংবাদ:
সাহেদের যাবজ্জীবন ॥ আড়াই মাসেই অস্ত্র মামলায় রায়         আনুষ্ঠানিকতা ছাড়াই শেখ হাসিনার জন্মদিন পালন         বেসরকারী মেডিক্যাল ও ডেন্টাল কলেজ আইনের খসড়া অনুমোদন         এ পর্যন্ত ৭ জন গ্রেফতার ৩ জন রিমান্ডে বিক্ষোভ, সমাবেশ         বিদেশী ঋণে জর্জরিত ঢাকা ওয়াসা         সুপ্রীমকোর্ট প্রাঙ্গণে মাহবুবে আলমকে শেষ শ্রদ্ধা         দেশে করোনা রোগী শনাক্তের হার বেড়েছে         দুর্ভোগ পিছু ছাড়ছে না সৌদি প্রবাসীদের         মুজিববর্ষে গৃহহীনদের ৯ লাখ ঘর দেবে সরকার         তদারকির অভাব নৌ যোগাযোগ খাতে         আজন্ম উন্নয়ন যোদ্ধার অপর নাম শেখ হাসিনা ॥ কাদের         অসময়ের বন্যায় ব্যাপক ক্ষতির মুখে কৃষক         মৌজা ও প্লটভিত্তিক ডিজিটাল ভূমি জোনিং ম্যাপ হচ্ছে         শেখ হাসিনার জন্মদিনে স্মারক ডাকটিকিট অবমুক্ত         নবেম্বরে আসতে পারে করোনা ভাইরাসের ভ্যাকসিন ॥ স্বাস্থ্যমন্ত্রী         শেখ হাসিনার হাত শক্তিশালী করুন ॥ স্পিকার         কর্মের মধ্য দিয়ে দলের চেয়ে অধিক জনপ্রিয় শেখ হাসিনা ॥ কাদের         এমসি কলেজে ধর্ষণ ॥ সাইফুর, অর্জুন ও রবিউল রিমান্ডে         ঢাকা-১৮ ও সিরাজগঞ্জ-১ উপনির্বাচন ১২ নবেম্বর         শিক্ষা প্রতিষ্ঠান খোলতে চাইলে মত দেবে মন্ত্রিসভা