মঙ্গলবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আদনান সামির সঙ্গে রুনা লায়লার নৈশভোজ

আদনান সামির সঙ্গে রুনা লায়লার নৈশভোজ

অনলাইন ডেস্ক॥ পাকিস্তানি গায়ক আদনান সামি এখনও ভারতেরও নাগরিক। তিনি থাকেন মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির লোখান্ডওয়ালায়। সেখানে গিয়েছিলেন বাংলাদেশের কণ্ঠশিল্পী রুনা লায়লা। দুই দেশের দুই গানের মানুষ একসঙ্গে জমিয়ে আড্ডা দিলেন।

আদনান সামির বাড়িতে নৈশভোজও করেন রুনা। ফেসবুকে তিনি এ খবর জানিয়ে লিখেছেন, ‘বহুমুখী প্রতিভার অধিকারী আদনান সামি জি ও তার সুন্দরী স্ত্রী রয়া জির সঙ্গে রাতের খাবার খেয়েছি। তাদের ঘরটা খুব সুন্দর। সব সাজানো, গোছানো। চারপাশে অভিজাত আর মার্জিত ব্যাপার বোঝা যায় অনায়াসে।’

ভারতের মুম্বাইয়ে দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ডের বিচারক হিসেবে সংবাদ সম্মেলনে অংশ নিতে গিয়েছিলেন রুনা। এর ফাঁকে আদনান সামির সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। তার আগে কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের বাড়িতেও নৈশভোজ করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই কণ্ঠশিল্পী। এরপর বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা চিত্রনাট্যকার সেলিম খানের সঙ্গেও দেখা হয়েছে তার।

গত ১৫ মার্চ মুম্বাই গিয়েছিলেন রুনা। পরদিন বিচারক হিসেবে দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড পূর্ববর্তী সংবাদ সম্মেলনে অংশ নেন তিনি। ১৮ মার্চ ঢাকায় ফিরেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই গায়িকা।

শীর্ষ সংবাদ:
হায় স্বাস্থ্যবিধি! অস্তিত্ব শুধু কাগজে কলমে         বন্যা দীর্ঘস্থায়ী হতে পারে, সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর         সিনহা হত্যাকাণ্ডের নেপথ্য ঘটনা এখনও স্পষ্ট নয়         সরকারের পদক্ষেপে সিনহার মা বোনের সন্তোষ         ওসি প্রদীপসহ চার আসামিকে রিমান্ডে চায় র‌্যাব         বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকরা বিনামূল্যে ফসলের বীজ-চারা পাবেন         অপরাধী সন্ত্রাসীদের দলীয় পরিচয় থাকতে পারে না         করোনা থেকে এ পর্যন্ত সুস্থ দেড় লাখের বেশি         কৃষক বাঁচাতে চায় সরকার ॥ ২৫ পাটকল পুনরায় দ্রুত চালুর উদ্যোগ         হাইকোর্টে গঠন করা হলো ৫৩ বেঞ্চ, নিয়মিত ১৮         পূর্ণাঙ্গ আন্তর্জাতিক রূপ পাচ্ছে ওসমানী বিমানবন্দর         বন্যা পরিস্থিতি এবার দীর্ঘস্থায়ী হতে পারে         এমপির সুপারিশে চাকরি নেয় লিয়াকত         ঢাকা-১৮ ও পাবনা-৪ আসনের উপ-নির্বাচন হবে সেপ্টেম্বরের শেষ সপ্তাহে         তরুণরাই উন্নয়নের মূল চালিকাশক্তি ॥ পলক         সাবেক স্বরাস্ট্রমন্ত্রীর হাসপাতালসহ দুই হাসপাতালকে ১১ লাখ টাকা জরিমানা         মালামাল পরিবহনে নেপালকে রেল ট্রানজিট দিচ্ছে বাংলাদেশ         করোনা ভাইরাসের ভ্যাকসিন আগে পাওয়াই এখন সরকারের মূল লক্ষ্য         শারীরিক উপস্থিতিতে হাইকোর্টে বিচারকাজ শুরু হচ্ছে বুধবার         ভাদ্র মাসের বন্যা নিয়ে সতর্ক করলেন প্রধানমন্ত্রী        
//--BID Records