শুক্রবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আদনান সামির সঙ্গে রুনা লায়লার নৈশভোজ

আদনান সামির সঙ্গে রুনা লায়লার নৈশভোজ

অনলাইন ডেস্ক॥ পাকিস্তানি গায়ক আদনান সামি এখনও ভারতেরও নাগরিক। তিনি থাকেন মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির লোখান্ডওয়ালায়। সেখানে গিয়েছিলেন বাংলাদেশের কণ্ঠশিল্পী রুনা লায়লা। দুই দেশের দুই গানের মানুষ একসঙ্গে জমিয়ে আড্ডা দিলেন।

আদনান সামির বাড়িতে নৈশভোজও করেন রুনা। ফেসবুকে তিনি এ খবর জানিয়ে লিখেছেন, ‘বহুমুখী প্রতিভার অধিকারী আদনান সামি জি ও তার সুন্দরী স্ত্রী রয়া জির সঙ্গে রাতের খাবার খেয়েছি। তাদের ঘরটা খুব সুন্দর। সব সাজানো, গোছানো। চারপাশে অভিজাত আর মার্জিত ব্যাপার বোঝা যায় অনায়াসে।’

ভারতের মুম্বাইয়ে দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ডের বিচারক হিসেবে সংবাদ সম্মেলনে অংশ নিতে গিয়েছিলেন রুনা। এর ফাঁকে আদনান সামির সঙ্গে সাক্ষাৎ করেন তিনি। তার আগে কিংবদন্তি গায়িকা লতা মঙ্গেশকরের বাড়িতেও নৈশভোজ করেছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই কণ্ঠশিল্পী। এরপর বলিউড সুপারস্টার সালমান খান ও তার বাবা চিত্রনাট্যকার সেলিম খানের সঙ্গেও দেখা হয়েছে তার।

গত ১৫ মার্চ মুম্বাই গিয়েছিলেন রুনা। পরদিন বিচারক হিসেবে দাদাসাহেব ফালকে অ্যাওয়ার্ড পূর্ববর্তী সংবাদ সম্মেলনে অংশ নেন তিনি। ১৮ মার্চ ঢাকায় ফিরেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারজয়ী এই গায়িকা।

শীর্ষ সংবাদ:
সিনহা নিহতের ঘটনায় কাউকেই ছাড় নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে দ্রুত         চার নাইজেরিয়ানসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক         রাজধানীতে প্রাইভেটকার চাপায় পর্বতারোহী রেশমা নিহত         করোনা ভাইরাসে আরও ২৭ জনের মৃত্যু, শনাক্ত আড়াই লাখ ছাড়াল         শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে গুজব রটিয়ে লাভ হবে না ॥ কাদের         জেকেজিকে সহায়তা করেও আসামি নন সাবেক স্বাস্থ্য ডিজি !         ফেসবুকে বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করায় স্ত্রীকে পুড়িয়ে হত্যা         ইরান-বিরোধী ‘সর্বোচ্চ চাপ’ সহ্য করতে না পেরে সরে যাচ্ছেন হুক         রামমন্দির নয়, ভ্যাকসিন জরুরি ॥ দেব         বৈরুতে সরকারবিরোধী বিক্ষোভ-সংঘর্ষ         মাদারীপুরে শহররক্ষা বাঁধের ধ্বস এলাকা পরিদর্শনে পানিসম্পদ উপমন্ত্রী         করোনা ভাইরাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে লড়াইয়ের আহ্বান         অন্য দেশের সুবিধার্থে সরকার চামড়াশিল্প ধ্বংসের প্রস্তুতি নিচ্ছে ॥ রিজভী         টিকটকে নিষেধাজ্ঞার নির্বাহী আদেশে ট্রাম্পের সই         বৈরুতে বিস্ফোরণের ঘটনায় আটক ১৬         কানাডায়ও ঘাতক বাহিনী পাঠিয়েছিলেন মোহাম্মাদ বিন সালমান         নভেম্বরের মধ্যে করোনায় ৩ লাখ মৃত্যু হবে যুক্তরাষ্ট্রে         বৈরুতে বিস্ফোরণের ঘটনায় সরকারের জবাব চেয়ে লেবাননে বিক্ষোভ        
//--BID Records