রবিবার ২৮ আষাঢ় ১৪২৭, ১২ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

স্ত্রীঅন্তপ্রাণ!

মানুষ অনেকভাবেই প্রিয়তমা স্ত্রীর প্রতি তার ভালবাসার প্রকাশ ঘটায়। তবে এবারের উদাহরণ সম্পূর্ণ ব্যতিক্রম। কানাডার মন্ট্রিয়ল শহরের বাসিন্দা ডেভিড ফ্রেইহিট দূরে অবস্থান করা স্ত্রীকে অভিনব উপায়ে চা বানিয়ে খাওয়ানোর প্রতিজ্ঞা করেন। এজন্য তিনি বেছে নেন চারপাখাবিশিষ্ট একটি ছোট্ট ড্রোন বিমান। নিজে পানি গরম করে কাপে ঢেলে পাঠিয়ে দেন স্ত্রীর কাছে। ড্রোনটির এক পাখায় লাগিয়ে দেন একটি টি-ব্যাগ।

এ দেখে খুশিতে টগবগ করতে থাকেন স্ত্রী। ড্রোন যথারীতি কাপটি ওই মহিলার সামনে রেখে এতে টি-ব্যাগ দিতেই ঘটে বিপত্তি। ড্র্রোনটি বিধ্বস্ত হয়। অবশ্য এ সময় গরম পানি থেকে নিজেকে রক্ষায় সক্ষম হন ওই নারী। এই দৃশ্য জানতে পেরে স্ত্রীর কাছে নিজেই চলে আসেন ডেভিড ফ্রেইহিট। পরে ক্ষমা চেয়ে নিজ হাতে চা বানিয়ে খাওয়ান স্ত্রীকে। এর পর তিনি বলেন, আমি একজন ভাল স্ত্রীভক্ত স্বামী। আমি ড্রোনের সাহায্যে অভিনব উপায়ে আমার স্ত্রীকে সান্ধ্যকালীন চা বানিয়ে খাওয়ানোর চেষ্টা করেছিলাম। তবে ধারণাটা চমৎকার ছিল বলে দাবি করেন তিনি। ইউপিআই অবলম্বনে।

শীর্ষ সংবাদ:
ভার্চুয়াল কোর্টের সাহায্য নিতেই হবে : আইনমন্ত্রী         জেকেজির চেয়ারম্যান ডা. সাবরিনা গ্রেফতার         কোনও খাতের দুর্নীতিবাজরা ছাড় পাবে না ॥ কাদের         করোনা ভাইরাসে ২৪ ঘণ্টায় ৪৭ মৃত্যু, নতুন শনাক্ত ২৬৬৬         বিদেশ যাওয়ার সুযোগ নেই, সাহেদকে আত্মসমর্পণ করতে হবে         আবুধাবি ও দুবাইগামী যাত্রীদের বিমানের সর্তকতামূলক নির্দেশনা         ই-নথিতে শীর্ষস্থানে শিল্প মন্ত্রণালয়         ৪০ কার্যদিবসে নিম্ন আদালতে জামিন পেলেন ৭৮০৭৩ আসামি         নারীপাচার চক্রের হোতা আজম দুই সহযোগীসহ গ্রেফতার         পাপুলের সঙ্গে সংশ্লিষ্টতায় কুয়েতে সেনা কর্মকর্তা গ্রেফতার         টেকনাফে বন্দুকযুদ্ধে রোহিঙ্গা ইয়াবা পাচারকারী নিহত         সাহেদের পাসপোর্ট জব্দ         বোলসোনারোর স্ত্রী ও দুই মেয়ের করোনা ভাইরাসের ফল নেগেটিভ         ঢাকায় ভারতের নতুন রাষ্ট্রদূত হচ্ছেন বিক্রম দোরাইস্বামী         করোনা ভাইরাস ॥ লেজিসলেটিভ সচিব সস্ত্রীক আক্রান্ত         প্রথমবারের মত মাস্ক পড়ে প্রকাশ্যে ট্রাম্প         তৃতীয় ধাপের ট্রায়ালে ক্যানসিনোর করোনা ভাইরাসের টিকা         অস্ত্র-গোলাবারুদ নিয়ে দক্ষিণ আফ্রিকায় চার্চে হামলা, নিহত ৫         নিষেধাজ্ঞার মূল্য দিতে হবে ॥ ব্রিটেনকে উত্তর কোরিয়া         আসছে ভয়াবহ বন্যা        
//--BID Records