রবিবার ১২ আষাঢ় ১৪২৯, ২৬ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

কিশোরগঞ্জে ইউপি সচিবদের কর্মবিরতি ও অবস্থান কর্মসূচি

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ চাকরি জাতীয়করণ, দ্বিতীয় শ্রেণীর পদমর্যাদা ও পেনশন ব্যবস্থা নিশ্চিতকরণসহ ৩ দফা বাস্তবায়নের দাবিতে কিশোরগঞ্জে কর্মবিরতি পালন করেছে ইউনিয়ন পরিষদের সচিবরা। সোমবার সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলায় ইউনিয়ন পরিষদে কর্মরত সচিবগণ কর্মবিরতি দিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচিতে অংশ নিয়েছে।

এ সময় বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সেক্রেটারী সমিতি (বাপসা) জেলা কমিটির সহ-সভাপতি আমীর হামযা, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক নয়ন চন্দ্র দাস, কোষাধ্যক্ষ ধনঞ্জয় বণিক, রঞ্জিত কুমার সরকার, এখলাছ উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অবস্থান ধর্মঘটের ফলে বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নাগরিকরা তাদের কাঙিক্ষত সেবা থেকে বঞ্চিত হচ্ছে। তারা পরিষদে গিয়ে সেবা না পেয়ে ভোগান্তির শিকার হচ্ছেন বলে জানা গেছে। বাপসা’র জেলা কমিটির নেতৃবৃন্দ অভিযোগ করে বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে স্থানীয় সরকার বিভাগ আন্তঃমন্ত্রণালয় বৈঠকে ইউপি সচিবদের শতভাগ বেতন ভাতা প্রদান করাসহ অন্যান্য সিদ্ধান্ত গৃহীত হয়। কিন্তু অদৃশ্য কারণে সচিবদের ৩ দফা বাস্তবায়ন হচ্ছে না। এ লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে কর্মবিরতি দেয়াসহ অবস্থান কর্মসূচি পালন করা হচ্ছে। একই দাবিতে আগামীতে ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশের ডাক দেওয়া হয়েছে। এ সময় নেতৃবৃন্দ সচিবদের দাবি পূরণে সরকারের নিকট জোর দাবি জানান।

Sheikh Rasel

শীর্ষ সংবাদ: