বুধবার ২৭ শ্রাবণ ১৪২৭, ১২ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাজশাহীতে শহীদ কামারুজ্জামান অডিটোরিয়ামের নামফলক উন্মোচন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহী জেলা পরিষদ অডিটোরিয়াম সংস্কার ও আধুনিকায়ন শেষে নতুন নামকরণ করা হয়েছে। জাতীয় নেতা শহীদ এএইচএম কামারুজ্জামানের নামে এ অডিটোরিয়ামের নামফলক উন্মোচন করা হয়েছে। মঙ্গলবার বেলা ১১ টায় অডিটোরিয়ামের নামফলক উন্মোচন করেন রাজশাহী সিটি করপোরেশনের সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন।

রাজশাহী সিটি কর্পোরেশনের নগর অবকাঠামো নির্মাণ ও সংরক্ষণ স্থায়ী কমিটির সভাপতি বেলাল আহম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজশাহী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা শেখ মজিবর রহমান, রাজশাহী সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও সচিব সৈয়দা জেবিন নিছা সুলতানা প্রমুখ। এসময় রাসিকের কাউন্সিলর, কর্মকর্তা, সামাজিক রাজনৈতিক নেতৃবৃন্দ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত অডিটোরিয়ামটি আধুনিকায়নে ব্যয় হয়েছে ৪ কেটি ৬৯ লাখ টাকা। এর মধ্যে অবকাঠামো উন্নয়নে ৩ কোটি ২৩ লাখ, আধুনিক সিট স্থাপনে ৫৩ লাখ, বৈদ্যুতিক ও সাউন্ডসিস্টেমে ব্যয় হয়েছে ৯৩ লাখ টাকা।

শীর্ষ সংবাদ:
ওয়েবিনার জুম ॥ করোনাকালের গণমাধ্যম         এলো রুশ ভ্যাকসিন         নামছে বন্যার পানি, বাড়িঘরে ফিরছেন মানুষজন         পুলিশী মামলার তিন সাক্ষী গ্রেফতার ॥ রিমান্ডের আবেদন         ভাড়া ডাকাতির মহোৎসব         করোনায় আরও ৩৩ জনের মৃত্যু         ছোট ঋণ সোনার হরিণ ॥ চার মাসে বিতরণ মাত্র ৫শ’ কোটি টাকা         সাম্প্রদায়িকতা-জঙ্গীবাদ ধর্মের মূল শিক্ষাকেই প্রশ্নবিদ্ধ করে         খালেদার চিকিৎসা দেশে না বিদেশে? দ্বিধাবিভক্ত বিএনপি         পঞ্চম ও অষ্টম শ্রেণীর সমাপনী পরীক্ষা বাতিল হতে পারে         ডিজিএফআই ও সিআইডি কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, তিন প্রতারক গ্রেফতার         সাড়ে তিন বছরে যুদ্ধবিধ্বস্ত দেশ বঙ্গবন্ধুর নেতৃত্বে সমৃদ্ধির দিকে এগোতে থাকে         লেবাননে ৪০ হাজার কর্মী বাংলাদেশে ফিরতে সহযোগিতা চান         উত্তরা থেকে তেজগাঁও, দশ ইউটার্ন নির্মাণ ৩১ ডিসেম্বরের মধ্যে         সাগরে ৩ নম্বর সতর্ক সংকেত         সাবেক পররাষ্ট্র সচিব শহীদুল হক করোনা ভাইরাসে আক্রান্ত         বঙ্গবন্ধুর হত্যা ছিল স্বাধীন বাংলাদেশকে হত্যার ষড়যন্ত্র ॥ তথ্যমন্ত্রী         মেজর সিনহা হত্যা ॥ আরও তিনজন গ্রেফতার         চলতি বছরের মধ্যে ইউটার্নগুলোর কাজ শেষ হবে ॥ আতিক         বিশ্বের প্রথম করোনা ভাইরাসের ভ্যাকসিন প্রয়োগ হল পুতিনের মেয়ের শরীরে        
//--BID Records