মঙ্গলবার ২৩ আষাঢ় ১৪২৭, ০৭ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালের স্কুল ছাত্রী হত্যার প্রতিবাদে মানববন্ধন

বরিশালের স্কুল ছাত্রী হত্যার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ জেলার গৌরনদী উপজেলার টরকী বন্দর বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর মেধাবী ছাত্রী কবিতা আক্তারের হত্যাকারীদের চিহ্নিত করে গ্রেফতারপূর্বক ফাঁসির দাবিতে শনিবার সকালে মানববন্ধন কর্মসূচী পালন করেছে শিক্ষার্থীরা। সকাল সাড়ে দশটায় ঢাকা-বরিশাল মহাসড়কের টরকী বন্দর বাসষ্ট্যান্ড এলাকায় ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও নিহত কবিতার স্বজনেরা আধাঘন্টাব্যাপী মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন।

উল্লেখ্য, গত রবিবার সকালে প্রেমঘটিত ঘটনায় কবিতাকে অপহরন করা হয়। এ ঘটনার দুইদিন পর (মঙ্গলবার সকালে) বাড়ির পাশের ডোবায় হাত ও কোমড়ে পাথর বাঁধা অবস্থায় কবিতার লাশ উদ্ধার করে পুলিশ। মামলা দায়েরের পাঁচ দিন পরেও পুলিশ হত্যার রহস্য উদ্ঘাটন করতে পারেনি।

শীর্ষ সংবাদ:
উন্নত ব-দ্বীপের স্বপ্ন ॥ নদীমাতৃক বাংলাদেশ         রিজার্ভ থেকে ঋণ নেয়ার প্রস্তাব প্রধানমন্ত্রীর         চলে গেলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর         বিএনপির মুখে দুর্নীতির বিরুদ্ধে কথা হাস্যকর ॥ কাদের         হাসপাতালের ধারণ ক্ষমতা ফুরিয়ে আসছে যুক্তরাষ্ট্রে         ঈদে সারাদেশে গণপরিবহন বন্ধের চিন্তাভাবনা         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে আলোচনা চলছে         বন্দুকযুদ্ধে কুড়িলে ২ ছিনতাইকারী নিহত         সাইবার মামলা তদন্তে সিআইডির থানা হচ্ছে         ক্রেস্ট সিকিউরিটিজের এমডি ও পরিচালক গ্রেফতার         এন্ড্রু কিশোর তার গানের মাধ্যমে মানুষের হৃদয়ে স্মরণীয় হয়ে থাকবেন : প্রধানমন্ত্রী         এন্ড্রু কিশোর আর নেই         উন্নয়ন প্রকল্পের জন্য রিজার্ভ থেকে ঋণ নেয়া যেতে পারে : প্রধানমন্ত্রী         বিরল বন্দরকে দেশের এক নম্বর রেলবন্দরে রূপান্তরের কাজ করা হচ্ছে ॥ রেলমন্ত্রী         আন্তর্জাতিক ফ্লাইট চলাচলে নতুন করে নিষেধাজ্ঞা         ভ্যাটের সনদ প্রতিষ্ঠানে ঝুলিয়ে রাখতে হবে         শিক্ষার্থীদের বিনামূল্যে ইন্টারনেট দিতে শিক্ষামন্ত্রীর আহ্বান         দারুল আরকাম মাদ্রাসা চালুর দাবিতে প্রধানমন্ত্রীকে স্মারকলিপি         প্রাকৃতিক দুর্যোগে মানবিক সহায়তা হিসেবে ১০ হাজার ৯০০ টন চাল বরাদ্দ         থাইল্যান্ডের বামরুনগ্রাদ হাসপাতালে সাহারা খাতুন        
//--BID Records