শুক্রবার ১৫ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাইবান্ধা নিউমার্কেটে অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু

গাইবান্ধা নিউমার্কেটে অনির্দিষ্টকালের ধর্মঘট শুরু

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ গাইবান্ধা নিউ মার্কেটে দীর্ঘ ৩ বছর ধরে টয়লেট ও পানি সরবরাহ ব্যবস্থা না থাকার প্রতিবাদে শনিবার ব্যবসায়িরা অনির্দিষ্টকালের জন্য ধর্মঘট শুরু করেছে। নিউমার্কেট ব্যবসায়ি সমিতি ও কর্মচারী ইউনিয়ন যৌথভাবে এই ধর্মঘট আহবান করে। তারা নিউমার্কেটের প্রধান গেটসহ সকল গেটে তালা লাগিয়ে দেয়। ফলে গ্রাহকরা ভেতরে ঢুকতে পারছে না এবং প্রয়োজনীয় কেটাকাটা করতে পারছে না। ফলে অনেকেই সমস্যার মুখে পড়েছে।

এব্যাপারে ব্যবসায়ি সমিতির পক্ষে আব্দুস সালাম জানান, এই মার্কেটে ২শ’ দোকান রয়েছে। এসব দোকানের মালিক ও কর্মচারি এবং গ্রাহকদের জন্য এক সময় ৩টি পাকা ল্যাট্রিন, ৪টি প্রসাবখানা ও ১টি নলকুপ ছিল। সেই স্থানটি বন্ধ করে দিয়ে ৩তলা ভবন নির্মাণ করা হয়েছে। ফলে ব্যবসায়ি, কর্মচারিরা ও মার্কেটে আসা গ্রাহকরা বিপাকে পড়েছে। তিনি আরও জানান, যতক্ষন পর্যন্ত টয়লেট ও পানি সরবরাহ ব্যবস্থা না হবে ততদিন পর্যন্ত লাগাতার এই ধর্মঘট অব্যাহত থাকবে।

শীর্ষ সংবাদ:
নির্বাচন কমিশনার এবং এফডিসির এমডির পদত্যাগ চান সোহান         রাজশাহীতে করোনা শনাক্তের রেকর্ড, আরও দুইজনের মৃত্যু         নীলফামারীতে চলেছে মৃদু শৈত্যপ্রবাহ         জবি নিরাপত্তাকর্মীর পেটে চাকু ধরে সর্বস্ব ছিনতাই         জবিতে ভর্তির ষষ্ঠ মেধাতালিকা প্রকাশ ॥ ফাঁকা ৬২২ আসন         গ্রামাঞ্চলের মানুষের স্বাস্থ্য সেবায় আমাদের নজর দিতে হবে ॥ পরিকল্পনামন্ত্রী         ৬৯ এর গণঅভ্যূত্থানে শহীদ আলাউদ্দিনের মৃত্যুবার্ষিকী আজ         রাশিয়ার গ্যাস পাইপলাইন বন্ধের হুমকি যুক্তরাষ্ট্রের         বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে চিলির বিপক্ষে আর্জেন্টিনার জয়         মমেক হাসপাতালে গত ২৪ ঘণ্টায় করোনায় আরও ৪ জনের মৃত্যু, শনাক্ত ২২৯         বিএফডিসিতে শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচন শুরু হয়েছে         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৯ হাজার ৯২৭ জন         লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু