বুধবার ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৮ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লক্ষ্মীপুরে উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন প্রার্থীরা

নিজস্ব সংবাদদাতা, লক্ষ্মীপুর, ২৭ ডিসেম্বর ॥ কাকডাকা ভোর থেকে চলছে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিরতিহীনভাবে চলছে প্রচার। ভোর থেকে গভীর রাত পর্যন্ত চলছে গণসংযোগ। প্রার্থীরা যাচ্ছেন, ভোটারদের দুয়ারে দুয়ারে। দিচ্ছেন ভোটারদের উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি। বর্তমান মেয়র পদে বহাল তাদের পুনর্নির্বাচিত করলে আরও উন্নয়নের ভরসা দিচ্ছেন ভোটারদের। নতুন মুখের মেয়র প্রার্থীরা দিচ্ছেন উন্নয়নের বিভিন্ন প্রতিশ্রুতি। নতুন পুরাতন প্রার্থীদের নিয়ে ভোটারও তাদের হিসেব-নিকেশ কষতে শুরু করেছেন। সামাজিক বিভিন্ন কর্মকা-ে অংশ নিচ্ছেন মেয়র, কাউন্সিল ও সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিল প্রার্থীরা। মা-বোনদের কাছে চেয়েছেন দোয়া।

নিরাপদে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানান। এদিকে আওয়ামী লীগের মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের বিরুদ্ধে অব্যাহত হুমকি-ধমকিতে উদ্বেগ ও উৎকণ্ঠায় রয়েছেন। বিএনপি, জাতীয় পার্টিসহ স্বতন্ত্র প্রার্থীরা এমন অভিযোগ করেছেন কোন কোন প্রার্থীর।

এসব অভিযোগ রিটার্নিং কর্মকর্তাদের জানানোর পরও কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না তাদের অভিযোগ। অপরদিকে, কেন্দ্র গিয়ে ভোট দিতে পারবেন না কিনা? এ নিয়ে সাধারণ ভোটারদের মাঝে দেখা দিয়েছে উদ্বেগ উৎকণ্ঠা। তবে আওয়ামী লীগের মেয়র প্রার্থীরা সকল অভিযোগ অস্বীকার করে বলেছেন, এবারের ভোট হবে উৎসবমুখর এবং আনন্দঘন পরিবেশে।

শীর্ষ সংবাদ:
কঠিন পরিণতির মুখে মুরাদ         কাজের মানের বিষয়ে ফের সতর্ক করলেন প্রধানমন্ত্রী         জাওয়াদের প্রভাবে টানা বৃষ্টিতে ফসলের ব্যাপক ক্ষতি         অভিযোগ পেলেই ডিবি জিজ্ঞাসাবাদ করবে মুরাদকে         গোপনে চট্টগ্রামের হোটেলে         ভারত থেকে এলো মিগ-২১ ও ট্যাঙ্ক টি-৫৫         চট্টগ্রাম-কক্সবাজার রেল যোগাযোগ এখন আর স্বপ্ন নয়         তলাবিহীন ঝুড়িতে বিলিয়ন ডলার         মালয়েশিয়া প্রবাসীদের পাসপোর্ট পেতে ভোগান্তি         পরিকল্পনাকারী অর্থ ও অস্ত্রের যোগানদাতারা এখনও ধরা পড়েনি         দ্রুত পুঁজিবাজারে আনা হচ্ছে সরকারী কোম্পানির শেয়ার         সব এয়ারলাইন্স দ্বিগুণেরও বেশি ভাড়া নিচ্ছে         খালেদাকে শনিবারের মধ্যে বিদেশ না পাঠালে আন্দোলনে যাবেন আইনজীবীরা         পুষ্টিকর খাবার নিশ্চিতে প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         মুরাদ হাসানের পদত্যাগপত্র প্রধানমন্ত্রীর কাছে         ডা. মুরাদ হাসানকে জেলা কমিটির পদ থেকে বহিষ্কার         একনেক সভায় ১০ প্রকল্পের অনুমোদন         গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাবে ৩০ শিল্প প্রতিষ্ঠান         ‘ডা. মুরাদকে জিজ্ঞাসাবাদ করবে ডিবি’         করোনা : ২৪ ঘন্টায় মৃত্যু ৫, শনাক্ত ২৯১