শনিবার ৯ আশ্বিন ১৪২৮, ২৫ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দ্বিতীয় স্ত্রীকেও তালাক দিতে চলেছেন ইমরান খান

দ্বিতীয় স্ত্রীকেও তালাক দিতে চলেছেন পাকিস্তানের রাজনীতিক ও সাবেক ক্রিকেট তারকা ইমরান খান। বিবিসি টেলিভিশনের এক সাংবাদিককে বিয়ের ১০ মাসের মাথায় তার সঙ্গে সম্পর্কের ইতি টানছেন বলে ইমরান খানের মুখপাত্র শুক্রবার জানিয়েছেন। খবর এএফপির।

বিবিসি আবহাওয়া বুলেটিন উপস্থাপক রিহাম খানকে (৪২) ইমরান খান চলতি বছর জানুয়ারিতে ইসলামাবাদে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছিলেন। গত বছর আগস্টে সরকারবিরোধী আন্দোলন শুরুর পরপর তিনি আবার বিয়ে করতে যাচ্ছেন বলে জানিয়ে ছিলেন। গত বছর ডিসেম্বরে সেই বিয়ে হওয়ার কথা থাকলেও পেশোয়ারে সেনা পরিচালিত এক স্কুলে তালেবানের বন্দুক হামলায় শতাধিক শিশু নিহত হওয়ার পর বিয়ের অনুষ্ঠান এক মাস পিছিয়ে যায়। রিহাম খান ছিলেন তালাকপ্রাপ্ত এবং তিন সন্তানের জননী।

অন্যদিকে ইমরানের সঙ্গেও তার প্রথম স্ত্রীর বিচ্ছেদ ঘটেছিল। শুক্রবার ইমরান খানের মুখপাত্র নাঈম উল হক এএফপিকে বলেন, বিষয়টি বেদনাদায়ক ও ব্যক্তিগত একটি ঘটনা। ইমরান ও রিহাম খান স্বেচ্ছায় পরস্পর বৈবাহিক সম্পর্কের ইতি টানতে সম্মত হয়েছেন। তিনি এ বিষয়ে বিস্তারিত কিছু জানাননি। ইমরানের নেতৃত্বাধীন তেহরিক ই ইনসাফ পার্টি (পিটিআই) পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশে ক্ষমতায় রয়েছে। রাজনৈতিকভাবে রিহাম খান এই প্রদেশে ব্যাপক সমালোচিত ছিলেন। তার সম্পর্কে অভিযোগ তিনি স্বামীর খ্যাতিকে কাজে লাগিয়ে ব্যক্তিগত ফায়দা লোটার চেষ্টা করছেন। ইমরানের নেতৃত্বে পাকিস্তান ক্রিকেট টিম ১৯৯২ সালে বিশ্বকাপ জেতে। এখনও সারা বিশ্বে তার অগণিত ক্রিকেটানুরাগী রয়েছে।

শীর্ষ সংবাদ:
সমৃদ্ধ বিশ্ব গড়তে হবে ॥ জাতিসংঘে বাংলায় ভাষণে প্রধানমন্ত্রীর আহ্বান         সভাপতি নিজ আসন ছেড়ে এসে স্বাগত জানান বঙ্গবন্ধুকে         শেখ হাসিনার প্রশংসায় গুতেরেস         বিএনপির লক্ষ্য নিজেদের উন্নয়ন ॥ সেতুমন্ত্রী         কমিউটার ট্রেনে ডাকাতের হামলায় দুই যাত্রী নিহত, মাল লুট         চার শিক্ষা প্রতিষ্ঠানে ১৩ শিক্ষার্থী ও ৯ শিক্ষক করোনা আক্রান্ত         বাংলাদেশ ও ভারতের জঙ্গীরা সংগঠিত হচ্ছে         সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় নিহত ১০         এ বছর আন্দোলনে যাচ্ছে না বিএনপি         সিআরবিতে হাসপাতালের বিষয়ে সিদ্ধান্ত নেবেন প্রধানমন্ত্রী         স্কুলে এসে করোনা আক্রান্ত হওয়ার প্রমাণ পাওয়া যায়নি : শিক্ষা উপমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩১         চন্দ্রিমা উদ্যানে কারো কবর থাকবে না : স্থানীয় সরকার মন্ত্রী         দিল্লীর আদালতে দুপক্ষের গোলাগুলিতে, নিহত ৩         দেশের সবচেয়ে বড় রাবারড্যাম প্রকল্প অবশেষে আলোর মুখ দেখছে         রাজশাহীতে করোনা উপসর্গে আরও ৫ জনের মৃত্যু         কোভিড আরও বেশি প্রাণঘাতী হয়ে উঠবে এমন সম্ভাবনা কম ॥ সারাহ গিলবার্ট         ইলেকট্রনিক যন্ত্রের জন্য একই ধরনের চার্জার তৈরির প্রস্তাব         বিএনপি রাজনীতি করে লুটপাটের জন্য ॥ সেতুমন্ত্রী         ঢাকা বিভাগেই সাড়ে তিন হাজার মাদক কারবারি রয়েছে