শুক্রবার ২২ জ্যৈষ্ঠ ১৪২৭, ০৫ জুন ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দ্বিতীয় স্ত্রীকেও তালাক দিতে চলেছেন ইমরান খান

দ্বিতীয় স্ত্রীকেও তালাক দিতে চলেছেন পাকিস্তানের রাজনীতিক ও সাবেক ক্রিকেট তারকা ইমরান খান। বিবিসি টেলিভিশনের এক সাংবাদিককে বিয়ের ১০ মাসের মাথায় তার সঙ্গে সম্পর্কের ইতি টানছেন বলে ইমরান খানের মুখপাত্র শুক্রবার জানিয়েছেন। খবর এএফপির।

বিবিসি আবহাওয়া বুলেটিন উপস্থাপক রিহাম খানকে (৪২) ইমরান খান চলতি বছর জানুয়ারিতে ইসলামাবাদে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে করেছিলেন। গত বছর আগস্টে সরকারবিরোধী আন্দোলন শুরুর পরপর তিনি আবার বিয়ে করতে যাচ্ছেন বলে জানিয়ে ছিলেন। গত বছর ডিসেম্বরে সেই বিয়ে হওয়ার কথা থাকলেও পেশোয়ারে সেনা পরিচালিত এক স্কুলে তালেবানের বন্দুক হামলায় শতাধিক শিশু নিহত হওয়ার পর বিয়ের অনুষ্ঠান এক মাস পিছিয়ে যায়। রিহাম খান ছিলেন তালাকপ্রাপ্ত এবং তিন সন্তানের জননী।

অন্যদিকে ইমরানের সঙ্গেও তার প্রথম স্ত্রীর বিচ্ছেদ ঘটেছিল। শুক্রবার ইমরান খানের মুখপাত্র নাঈম উল হক এএফপিকে বলেন, বিষয়টি বেদনাদায়ক ও ব্যক্তিগত একটি ঘটনা। ইমরান ও রিহাম খান স্বেচ্ছায় পরস্পর বৈবাহিক সম্পর্কের ইতি টানতে সম্মত হয়েছেন। তিনি এ বিষয়ে বিস্তারিত কিছু জানাননি। ইমরানের নেতৃত্বাধীন তেহরিক ই ইনসাফ পার্টি (পিটিআই) পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশে ক্ষমতায় রয়েছে। রাজনৈতিকভাবে রিহাম খান এই প্রদেশে ব্যাপক সমালোচিত ছিলেন। তার সম্পর্কে অভিযোগ তিনি স্বামীর খ্যাতিকে কাজে লাগিয়ে ব্যক্তিগত ফায়দা লোটার চেষ্টা করছেন। ইমরানের নেতৃত্বে পাকিস্তান ক্রিকেট টিম ১৯৯২ সালে বিশ্বকাপ জেতে। এখনও সারা বিশ্বে তার অগণিত ক্রিকেটানুরাগী রয়েছে।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় মৃত্যু ৩০ জনের, শনাক্ত ২৮২৮         সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের অস্ত্রোপচার সফল হয়েছে         জনসেবায় অবদানের জন্য জাতিসংঘের সম্মাননা পেল ভূমি মন্ত্রণালয়         হাসপাতালে চিকিৎসাধীন নাসিমের মস্তিষ্কে রক্তক্ষরণে অবস্থার অবনতি         বাঁশখালীর এমপি মোস্তাফিজসহ পরিবারের ১১ সদস্যর করোনা শনাক্ত         সোনারগাঁয়ে বীর মুক্তিযোদ্ধা মনোয়ারের লাশ রাষ্ট্রীয় মর্যাদায় দাফন         কাবুলের জামে মসজিদ সন্ত্রাসী হামলার দায়িত্ব অস্বীকার করল তালেবান         কিছু মানুষ কখনও করোনা ভাইরাসে আক্রান্ত হবে না ॥ গবেষণা         করোনা ভাইরাসে আরেক চিকিৎসকের মৃত্যু         ডা. জাফরুল্লাহর শারীরিক অবস্থা ভালো না         ভারতে প্রথম করোনা হানা দেয় নভেম্বরে         কৃষ্ণাঙ্গ যুবক হত্যা ॥ বিক্ষোভে সমর্থন যুক্তরাষ্ট্রের ৪ প্রেসিডেন্টের         আন্তর্জাতিক বিমান চলাচলে নিষেধাজ্ঞা তুলে নিল চীন         ভারতে প্রতিদিনই করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যায় তৈরি হচ্ছে নতুন রেকর্ড         করোনা ভাইরাস ॥ মৃত্যুতে ইতালিকেও টপকে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ আক্রান্তের সংখ্যায় চীনকে টপকাল পাকিস্তান         ইরানে আটক একজন মার্কিন বন্দির মুক্তির খবর দিলেন ডোনাল্ড ট্রাম্প         নতুন মৃত্যুপুরী পেরু, ৫ হাজারের বেশি প্রাণহানি         ফিজিকে করোনা ভাইরাসমুক্ত ঘোষণা         বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার        
//--BID Records