বুধবার ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘনায় নীলফামারীর কোট ইনপেক্টর নিহত

স্টাফরির্পোটার,নীলফামারী॥ ইজি বাইক উল্টে নিহত হয়েছে নীলফামারীর কোট ইনপেক্টর সোহেল আফজা (৫০)। শনিবার দুপুরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে সৈয়দপুরের অদুরে হাশিমপুর নামক স্থানে। নিহত সোহেল আফজা রাজশাহীর বোয়ালিয়া থানার মজিবুর রহমানের ছেলে। আজ রবিবার সকাল ১০টায় দ্বিতীয় দফা নামাজে জানাজা শেষে সেখানে তাকে দাফন করা হয়। এর আগে শনিবার বাদ এশা নীলফামারী পুলিশ লাইনে তার প্রথম দফা নামাজে জানাজায় পুলিশ সুপার জাকির হোসেন খান সহ জেলা পুলিশের সদস্যরা অংশ নেয়। এরপর তার কফিন রাজশাহী নিয়ে যাওয়া হয়েছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে সোহেল আফজা ও তার স্ত্রী শাহজাদী আফজা নীলফামারীর সৈয়দপুর থেকে ব্যাটারি চালিত অটোতে করে সৈয়দপুরের অদুরে হাশিমপুর এলাকায় আত্মীয় বাড়িতে যাচ্ছিলেন। পথে সড়কের বাক নিতে অটোটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়ে। এতে তার স্ত্রী সামান্য আহত হলেও সোহেল আফজা গুরুত্ব আহত হন । তাকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০শ শয্যা হাসপাতালে ও পরে সৈয়দপুর সেনা নিবাসের সিএমএইস স্থান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টা ৫৫ মিনিটে তার মৃত্যু ঘটে। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন সোহেল আফজার এক ছেলে এক মেয়ে।

পুলিশ অফিস সুত্র মতে, সোহেল আফজা চলতি বছরের জানুয়ারী থেকে নীলফামারী কোট ইনপেক্টরের দায়িত্বে ছিলেন। এর আগে তিনি নীলফামারী কিশোরীগঞ্জ ও সৈয়দপুর এবং চিরিরবন্দর থানার ওসির দায়িত্ব পালন করেন। তিনি পরিবার নিয়ে সৈয়দপুরে ভাড়া বাসায় বসবাস করতেন।

শীর্ষ সংবাদ:
স্বপ্ন পূরণে ভাগ্য বদল ॥ পদ্মা সেতু নামেই ২৫ জুন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী         রোহিঙ্গারা অপরাধে জড়াচ্ছে প্রত্যাবাসন অনিশ্চয়তায়         ১৩৫ বিলাসবহুল পণ্যে ২০ ভাগ নিয়ন্ত্রণমূলক শুল্ক আরোপ         আমি ত্রাস সঞ্চারি ভুবনে সহসা সঞ্চারি ভূমিকম্প...         দিনের ভোট দিনেই হবে, রাতে হবে না ॥ সিইসি         সম্রাটকে জামিন না দিয়ে কারাগারে পাঠালেন আদালত         হাতিরঝিলের পানির ক্ষতি করা যাবে না ॥ হাইকোর্ট         এগিয়ে যাওয়ার লক্ষ্যে লড়ছে দুদল         মাঙ্কিপক্সের প্রবেশ রোধে সর্বোচ্চ সতর্ক হতে হবে         ঢাবিতে ছাত্রলীগ ছাত্রদল সংঘর্ষ ॥ আহত ৩০         জামায়াতের সঙ্গেও সংলাপে বসবে বিএনপি ॥ ফখরুল         সিলেটে বন্যার পানি নামছে ধীরে, নানা সঙ্কট         জলাবদ্ধতা থেকে এবারের বর্ষায়ও মুক্তি মিলছে না চট্টগ্রামবাসীর         শেখ হাসিনা সরকার পাহাড়ে শান্তি ফিরিয়ে এনেছে ॥ কাদের         প্রত্যাবাসন নিয়ে রোহিঙ্গারা দীর্ঘ অনিশ্চয়তার কারণে হতাশ হয়ে পড়ছে : প্রধানমন্ত্রী         হাতিরঝিলে স্থাপনা উচ্ছেদসহ ওয়াটার ট্যাক্সি নিষিদ্ধে রায় প্রকাশ         মাদকাসক্ত সন্তানকে গ্রেফতারে বাবা-মা আসেন ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         নিয়মানুযায়ী দিনের ভোট দিনেই হবে ॥ সিইসি         রোহিঙ্গা শরণার্থীদের স্বেচ্ছায় প্রত্যাবাসনই স্থায়ী সমাধান         ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন