শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সড়ক দুর্ঘনায় নীলফামারীর কোট ইনপেক্টর নিহত

স্টাফরির্পোটার,নীলফামারী॥ ইজি বাইক উল্টে নিহত হয়েছে নীলফামারীর কোট ইনপেক্টর সোহেল আফজা (৫০)। শনিবার দুপুরে মর্মান্তিক এই ঘটনাটি ঘটে সৈয়দপুরের অদুরে হাশিমপুর নামক স্থানে। নিহত সোহেল আফজা রাজশাহীর বোয়ালিয়া থানার মজিবুর রহমানের ছেলে। আজ রবিবার সকাল ১০টায় দ্বিতীয় দফা নামাজে জানাজা শেষে সেখানে তাকে দাফন করা হয়। এর আগে শনিবার বাদ এশা নীলফামারী পুলিশ লাইনে তার প্রথম দফা নামাজে জানাজায় পুলিশ সুপার জাকির হোসেন খান সহ জেলা পুলিশের সদস্যরা অংশ নেয়। এরপর তার কফিন রাজশাহী নিয়ে যাওয়া হয়েছিল।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে সোহেল আফজা ও তার স্ত্রী শাহজাদী আফজা নীলফামারীর সৈয়দপুর থেকে ব্যাটারি চালিত অটোতে করে সৈয়দপুরের অদুরে হাশিমপুর এলাকায় আত্মীয় বাড়িতে যাচ্ছিলেন। পথে সড়কের বাক নিতে অটোটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়ে। এতে তার স্ত্রী সামান্য আহত হলেও সোহেল আফজা গুরুত্ব আহত হন । তাকে উদ্ধার করে প্রথমে সৈয়দপুর ১০০শ শয্যা হাসপাতালে ও পরে সৈয়দপুর সেনা নিবাসের সিএমএইস স্থান্তরিত করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৩টা ৫৫ মিনিটে তার মৃত্যু ঘটে। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন বলেন সোহেল আফজার এক ছেলে এক মেয়ে।

পুলিশ অফিস সুত্র মতে, সোহেল আফজা চলতি বছরের জানুয়ারী থেকে নীলফামারী কোট ইনপেক্টরের দায়িত্বে ছিলেন। এর আগে তিনি নীলফামারী কিশোরীগঞ্জ ও সৈয়দপুর এবং চিরিরবন্দর থানার ওসির দায়িত্ব পালন করেন। তিনি পরিবার নিয়ে সৈয়দপুরে ভাড়া বাসায় বসবাস করতেন।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার