মঙ্গলবার ৪ কার্তিক ১৪২৮, ১৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ভারতে ফের চলন্ত বাসে ধর্ষণ

অনলাইন ডেস্ক ॥ ভারতে ফের চলন্ত বাসে ধর্ষিতা হলেন এক নারী। এ বারে ঘটনাস্থল মধ্যপ্রদেশের রাজধানী ভোপাল। পুলিশ জানিয়েছে, বুধবার রাতে বাড়ি ফেরার জন্য বাসে ওঠেছিলেন ওই মহিলা। চলন্ত বাসের মধ্যেই তাঁকে ধর্ষণ করা হয়। ঘটনার মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

ভোপাল দক্ষিণের পুলিশ সুপার অংশুমান সিংহ জানান, বুধবার রাত ১১টা নাগাদ চোলা অঞ্চল থেকে বাড়ি ফেরার জন্য বাসে ওঠেন ওই নারী। অভিযোগ, পণ্ডিত নামের এক ব্যক্তি বাসের মধ্যেই তাকে ধর্ষণ করে। ঘটনায় আরও দু’জনের নাম ‌উঠে এসেছে। তাদের মধ্যে এক জন ওই বাসের চালক। তাকেও গ্রেফতার করা হয়েছে।

নির্যাতিতা মহিলার বাস থেকে নামার কথা ছিল পুল বোগদা এলাকায়। কিন্তু চালক বাসটিকে সেখানে না থামিয়ে ময়দা মিল এলাকায় নিয়ে যায়। বাসটিকে না থামিয়ে সেখানেই ঘুরতে থাকে চালক। চলন্ত বাসের মধ্যেই চলে ধর্ষণ। এর পর মহিলাকে নামিয়ে দিয়ে সেখান থেকে চম্পট দেয় দুষ্কৃতীরা। পরে কাছের একটি থানায় গিয়ে ঘটনার কথা জানান নির্যাতিতা। তাঁর অভিযোগের ভিত্তিতে পণ্ডিত এবং সলমনকে গ্রেফতার করে পুলিশ। খোঁজ চলছে তৃতীয় অভিযুক্তের।

২০১২ সালের ১৬ ডিসেম্বর ঘটে দিল্লিতে চলন্ত বাসে ধর্ষণের শিকার হন এক তরুনী। পাশবিক নির্যাতনের জেরে চিকিত্সাধীন অবস্থায় তিনি মারাও যান। প্রতিবাদে উত্তাল হয় গোটা ভারত।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪১২৫৩৭৪৬
আক্রান্ত
১৫৬৫৪৮৮
সুস্থ
২১৮৪৮৭৭৮৯
সুস্থ
১৫২৭৮৬২
শীর্ষ সংবাদ:
আর হত্যা ক্যু নয় ॥ দেশবাসীকে ষড়যন্ত্র সম্পর্কে সতর্ক থাকার আহ্বান         বাংলাদেশের টিকে থাকার চ্যালেঞ্জ         কুমিল্লা ও রংপুরের ঘটনা একই সূত্রে গাঁথা         সাম্প্রদায়িক হামলা ॥ উস্কানিদাতাদের খুঁজছে পুলিশ         সাম্প্রদায়িক হামলার বিচার দাবিতে আল্টিমেটাম         পিছিয়ে পড়া চুয়াডাঙ্গা এখন উন্নয়নের মহাসড়কে         ইভ্যালি পরিচালনা ও নিয়ন্ত্রণে পাঁচ সদস্যের বোর্ড গঠন         শেখ রাসেল একটি আদর্শ ও ভালবাসার নাম         রেমিটেন্স হঠাৎ কমছে         ই-কমার্সে শৃঙ্খলা ফেরাতে এক মাসের মধ্যে সুপারিশ         রাসেলের হত্যাকারীরা পশুতুল্য ঘৃণ্য ও নর্দমার কীট         দেশে করোনায় ১০ জনের মৃত্যু         সংখ্যালঘুদের নিরাপত্তা নিশ্চিত করার আহ্বান জাতিসংঘের         শেখ রাসেলের মতো আর কোন মৃত্যু দেখতে চাই না : আইনমন্ত্রী         ষড়যন্ত্র করে মিথ্যা অপবাদ দিয়ে প্রশ্নবিদ্ধ করবেন না : গাসিক মেয়র         রংপুর-ফেনীসহ ৭ এসপিকে বদলি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় আরও ১৭২ রোগী হাসপাতালে         প্রকাশ হলো ৪৩তম বিসিএস প্রিলির আসন বিন্যাস         সম্প্রতির মধ্যে ভাঙন সৃষ্টি করতে কুমিল্লার ঘটনা : স্বরাষ্ট্রমন্ত্রী         এফআর টাওয়ারের নকশা জালিয়াতি: চারজনের বিচার শুরু