শনিবার ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিপিএল তৃতীয় আসর ॥ ফ্র্যাঞ্চাইজি চূড়ান্তের সময়সীমা বাড়ল

স্পোর্টস রিপোর্টার ॥ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভা হওয়ার কথা ছিল আজ। এ সভাতেই বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল-টি২০) ফ্র্যাঞ্চাইজি চূড়ান্ত হওয়ার কথাও ছিল। কিন্তু তা আজ আর হচ্ছে না। ফ্র্যাঞ্চাইজি চূড়ান্তের সময়সীমা বেড়ে গেছে। আগামী সপ্তাহে সভাও হবে, সেই সঙ্গে ফ্র্যাঞ্চাইজিও চূড়ান্ত হবে। এমনটিই জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও বিপিএল গবর্নিং কাউন্সিলের চেয়ারম্যান আফজালুর রহমান সিনহা। বলেছেন, ‘শুক্রবার সভা হচ্ছে না। বিপিএলের ফ্র্যাঞ্চাইজি চূড়ান্তও হবে আগামী সপ্তাহে।’

সোম অথবা মঙ্গলবারে ফ্র্যাঞ্চাইজি চূড়ান্ত হওয়ার ঘোষণা আসতে পারে। তবে তাও যে নিশ্চিত এমনটি নয়। কারণ, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই বলেছিলেন, ‘শুক্রবার আমরা একটি চূড়ান্ত সিদ্ধান্তে আসতে পারব।’ কিন্তু সেই সিদ্ধান্ত থেকে বিসিবি সরে এসেছে। সোম, মঙ্গলবারও যে সিদ্ধান্ত আসবে, তার নিশ্চয়তা নেই।

বিসিবি পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুসও জানালেন শুক্রবার কিছুই হচ্ছে না। বললেন, ‘শুক্রবার সভা হওয়ার কথা বলেছেন সভাপতি। কিন্তু হচ্ছে না। তবে আগামী সপ্তাহে হবে। সেই সঙ্গে বিপিএলের ফ্র্যাঞ্চাইজিও চূড়ান্ত হবে।’ বিসিবির আরেক পরিচালক ও বিপিএল গবর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক অবশ্য দিনক্ষণ বলেছেন, ‘আশা করছি, সোম অথবা মঙ্গলবারের মধ্যেই সব চূড়ান্ত হয়ে যাবে।’

বিসিবির একটি সূত্রে জানা গেল, আগামী সপ্তাহে নিশ্চিতভাবে ফ্র্যাঞ্চাইজি কারা বিপিএলের সঙ্গে যুক্ত থাকছেন, তা জানিয়ে দেবে বিসিবি। তবে এখনই দলের নামগুলো ঘোষণা হবে না। শুধু কতগুলো ফ্র্যাঞ্চাইজি নিশ্চিতভাবে বিপিএলের সঙ্গে থাকছে, তা জানিয়ে দেয়া হবে। দলের মালিকপক্ষ নিজেরাই নিজেদের দলের নাম পরে চূড়ান্ত করবে। এরইমধ্যে সেই আলামত মিলেছেও।

শীর্ষ সংবাদ:
হাওড়ে মরণ ফাঁদ ॥ অরক্ষিত নৌ পরিবহন ব্যবস্থা         বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী আজ         অশুভ চক্র গুজব রটনা ও অপপ্রচারে লিপ্ত ॥ কাদের         সিনহা হত্যায় জড়িত কেউই ছাড় পাবে না ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দেশে করোনা আক্রান্ত আড়াই লাখ ছাড়িয়েছে         যুক্তরাষ্ট্রে ফের রেকর্ড মৃত্যুর ঘটনা         সিনহা হত্যার কারণ এখনও অনুদ্ঘাটিত         রাজধানীতে গাড়ির ধাক্কায় পর্বতারোহী রেশমার মৃত্যু         বৃষ্টি ও জোয়ারে বন্যা পরিস্থিতির অবনতি         করোনায় চবি শিক্ষকের মৃত্যু ॥ নতুন আক্রান্ত ১২৮         কাঁঠালবাড়ি-শিমুলিয়া নৌপথে ঝুঁকি নিয়ে পদ্মা পাড়ি         ই-কমার্স কর্মসংস্থান ও অর্থনৈতিক কর্মকান্ড গতিশীল করেছে         মুজিব-বর্ষে বঙ্গবন্ধুর খুনীদের আরও একজনকে দেশে ফিরিয়ে এনে বিচারের সম্মুখীন করব : পররাষ্ট্রমন্ত্রী         সিনহা নিহতের ঘটনায় কাউকেই ছাড় নয় ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বন্যা পরিস্থিতির উন্নতি হচ্ছে দ্রুত         চার নাইজেরিয়ানসহ প্রতারক চক্রের ৫ সদস্য আটক         রাজধানীতে প্রাইভেটকার চাপায় পর্বতারোহী রেশমা নিহত         করোনা ভাইরাসে আরও ২৭ জনের মৃত্যু, শনাক্ত আড়াই লাখ ছাড়াল         শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে গুজব রটিয়ে লাভ হবে না ॥ কাদের         জেকেজিকে সহায়তা করেও আসামি নন সাবেক স্বাস্থ্য ডিজি !        
//--BID Records