শনিবার ২ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঈশ্বরদীতে তিন মাস পড়েই পবিত্র কোরআনের হাফেজ

ঈশ্বরদীতে তিন মাস পড়েই পবিত্র কোরআনের হাফেজ

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ ঈশ্বরদীতে তিন মাসে পবিত্র কোরআন শরীফ সম্পূর্ণ মুখস্থ করে তাক লাগিয়ে দিয়েছে লালপুর উপজেলার, কুঁজিপুকুর গ্রামের তৈয়ুবুর রহমা নের ছেলে আবু সাইদ। সাত বছর বয়সী অসম্ভব মেধাবী মোঃ আবু সাইদ ঈশ্বরদীর সাহাপুর হাফিজিয়া মাদ্রাসা’ কোরআন শিক্ষাকেন্দ্রে হাফেজ মোঃ হাবিবুল্লাহর তত্বাবধানে মাত্র ৩ মাস ক্লাস করেই এ গৌরব অর্জন করেছে । ঈশ্বরদীর সাহাপুর হাফিজিয়া মাদ্রাসার কোরআন শিক্ষাকেন্দ্রের পরিচালক হাফেজ মোঃ নুর আলম এ বিষয়ে বলেন, ′সাত বছরের শিশু আবু সাইদ মাত্র ৩ মাসে সম্পূর্ণ কোরআন হাফেজ করার বিষয়টি সত্যিকারঅর্র্থেই একটি অলৌকিক ঘটনা। এ ধরনের অলৌকিক ঘটনা খুব কমই ঘটে থাকে। তিনি আরো বলেন, ′এটা স্রষ্টার বিশেষ কোন রহমত ব্যতিত সম্ভব নয়। তার প্রতি স্রষ্টার বিশেষ রহমতের কারণে আমরা ছাত্র-শিক্ষকরা খুশি এবং গর্বিত।

তার পিতা তৈয়ুবুর রহমান সাথে কথা হলে তিনি জানান, আল্লাহর রহমত ও তার মায়ের দোয়ায় আমাদের ছেলে আজ কোরআনে হাফেজ। তিনি আরো জানান, আবু সাইদ যখন গর্ভে ছিলো তখন তার মা নিয়মিত নামাজ ও কোরআন তেলোয়াত করতো । স্রষ্টার বিশেষ রহমতে আমার তিন ছেলেই কোরআনে হাফেজ। তিনি তার সন্তানের জন্য সকলের কাছে দোয়া কামনা করেন ।

শীর্ষ সংবাদ:
দেড় কোটি মানুষ পাবে প্রথম দফায় ॥ টিকা প্রদানের রোডম্যাপ         মেরামতে সময় লাগবে তিন সপ্তাহ         ফলন বাড়ছে ফসলের         ট্রাম্পের অভিশংসন নিয়ে রিপাবলিকানদের মধ্যে বিভক্তি বাড়ছে         দ্বিতীয় দফায় আজ ৬০ পৌরসভায় ভোট         ওয়াজে জঙ্গীবাদ উসকে দেয়া ১৫ বক্তা চিহ্নিত         ব্যাংক ঋণে নতুন আতঙ্ক ‘সার্ভিস চার্জ’         করোনায় দেশে ৮ মাসের মধ্যে সর্বনিম্ন মৃত্যু         শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি ৩০ জানুয়ারি পর্যন্ত বাড়ল         মাধ্যমিকের নতুন পাঠ্যবই নিয়ে সঙ্কট ॥ সিন্ডিকেটের কারসাজি         চসিক নির্বাচন নিয়ে সাধারণ ভোটাররা এখনও আগ্রহী নয়!         তিস্তা ব্যারাজের কমান্ড এলাকায় সেচ কার্যক্রম শুরু         ছুটির দিনে মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের ব্যাপক প্রচার         ৮০ উপজেলায় বিউটি পার্লার গড়ে তোলার উদ্যোগ         করোনায় শিক্ষার ছুটি বাড়লো ৩০ জানুয়ারী পর্যন্ত         ৬০ পৌরসভায় ভোট কাল শনিবার         করোনা ভাইরাসে আরও ১৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৭৬২         ইভিএম পদ্ধতিতে ভোটার টার্ন আউট ৬০ শতাংশের বেশি ॥ সেতুমন্ত্রী         ইন্দোনেশিয়ায় শক্তিশালী ভূমিকম্পে নিহতের সংখ্যা বেড়ে ৩৫         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে লাগামহীন ভোজ্যতেলের বাজার