রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলারোয়ায় স্কুলে ঢুকে দুই শিশুকে পিটিয়ে জখম ॥ প্রতিবাদে সড়ক অবরোধ ঘেরাও

স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা ॥ কলারোয়ায় প্রাথমিক বিদ্যালয়ের কক্ষে ঢুকে দুই ছাত্রকে পিটিয়ে জখম করার প্রতিবাদে এবং দোষী ব্যক্তির বিচার দাবিতে এলাকাবাসী ও অভিভাবকরা সড়ক অবরোধ এবং স্কুল ঘেরাও করেছে। বুধবার সকালে কলারোয়ার ‘হঠাৎগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ে’ এসব কর্মসূচী পালন করে তারা। নির্যাতনকারী প্রকাশ্যে ক্ষমা চাওয়ার পর প্রধান শিক্ষক দোষী ব্যক্তির বিচারের আশ্বাস দিলে ঘেরাও কর্মসূচী প্রত্যাহার করা হয়। তবে এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এর আগে মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় লোকজন নির্যাতনকারী ওই ব্যক্তিকে একটি বাজারে ঘেরাও করে রাখে।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার সকাল নয়টার দিকে কলারোয়া উপজেলার হঠাৎগঞ্জ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর ছাত্র সাব্বির হোসেন ও রায়হান বিদ্যালয়ের সামনে খেলছিল। এ সময় ওই স্থান দিয়ে যাওয়ার সময় বাকসা গ্রামের সাবেক সেনা সদস্য গোলাম রহমান তাদের দু’জনকে দেখে ক্ষিপ্ত হয়ে তাড়িয়ে বিদ্যালয়ে নিয়ে যায়। পরে গোলাম রহমান বিদ্যালয়ে ঢুকে দু’জনকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে চলে যায়। এ ঘটনায় আহত দুই ছাত্রের পিতা ইয়াদুল ইসলাম ও শফিকুল ইসলাম বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুজ্জামানের কাছে বিচার দাবি করলেও প্রধান শিক্ষক কোন পদক্ষেপ না নেয়ায় এলাকায় উত্তেজনা বাড়তে থাকে।

বুধবার এলাকাবাসী নির্যাতনকারীর বিচার দাবিসহ বিদ্যালয় চলাকালীন ক্যাম্পাসে ঢুকে দুই ছাত্রকে নির্মমভাবে পেটানোয় প্রধান শিক্ষকেরও শাস্তি দাবি করেন। তারা সকাল থেকে সড়ক অবরোধ করার পাশাপাশি বিদ্যালয়ও ঘেরাও করে রাখে। একপর্যায়ে নির্যাতনকারী অবরোধকারী লোকজনের কাছে প্রার্থনা চাইলে ঘেরাও প্রত্যাহার করা হয়। এ বিষয়ে প্রধান শিক্ষক বদরুজ্জামানের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         গ্লোব-জনকণ্ঠ শিল্প পরিবারের বিপুল অর্থ লোপাটকারী সেই তোফায়েল আহমদ গ্রেফতার ॥ জামিন নামঞ্জুর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিইসি ও ইবতেদায়ি পরীক্ষা হচ্ছে না         প্লাস্টিক ম্যানেজমেন্ট প্ল্যান চূড়ান্ত         জলবায়ু ইস্যুতে লক্ষ্য অর্জনে ইইউকে পাশে চায় বাংলাদেশ         আগামী ২১ অক্টোবর থেকে সাত কলেজের ক্লাস শুরু         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         এবার হচ্ছে না লালন মেলা         বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন ২৫০ পর্যটক         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষার চূড়ান্ত ফল প্রকাশ         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা