সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টুইঙ্কলের প্রেমে পড়েছিলেন কারান জোহার

অনলাইন ডেস্ক ॥ ′কুছ কুছ হোতা হ্যায়′, ′কাভি আলভিদা না কেহনা′র মতো প্রেমের সিনেমার নির্মাতা কারান জোহার বললেন জীবনে কেবল একবারই প্রেমে পড়েছেন তিনি। আর সেই নারী আর কেউ নন অভিনেত্রী টুইঙ্কল খান্না।

সম্প্রতি নিজের বইয়ের উদ্বোধনী অনুষ্ঠানে টুইঙ্কল নিজেই হাটে হাড়ি ভাঙলেন। আক্শায় কুমারের স্ত্রী টুইঙ্কল জানান, কারান ও তিনি একই বোর্ডিং স্কুলে পড়তেন। আর তখনই তার প্রেমে পড়েন কারান।

"কারান আমাকে জানিয়েছিল, সে আমার প্রেমে পড়েছে। তখন আমার ঠোঁটের উপর হালকা মোচের রেখা ছিল, আর সেই মোচের প্রেমেই পড়েছিল সে। কারান আমাকে বলে, তোমার মোচ আমার ভালো লাগে।"

রাজেশ খান্না ও ডিম্পল কাপাডিয়ার কন্যার সঙ্গে সুর মেলালেন কারানও। জানালেন, টুইঙ্কলই একমাত্র নারী, যার প্রেমে পড়েছিলেন তিনি।

আরও জানালেন, "আমার প্রথম সিনেমা ′কুছ কুছ হোতা হ্যায়′তে আমি টুইঙ্কলকে অভিনয় করতে বলেছিলাম। কিন্তু ও না করে দেয়ায় আমার মন ভেঙ্গে যায়।"

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মানাতে ‘অ্যাকশনে’ যাবে সরকার         না’গঞ্জে নেতিবাচক রাজনীতির ভরাডুবি হয়েছে ॥ কাদের         সিইসি ও ইসি নিয়োগ আইন মন্ত্রিসভায় অনুমোদন         ৫০ বছর হলেই বুস্টার ডোজ ॥ স্বাস্থ্যমন্ত্রী         ‘নাসিক নির্বাচন ইভিএমে শান্তিপূর্ণভাবে হয়েছে’         হল ছাড়বেন না শাবি শিক্ষার্থীরা, ভিসির পদত্যাগ দাবিতে উত্তাল ক্যাম্পাস         রাষ্ট্রপতিকে ধন্যবাদ দিতে সংসদে প্রস্তাব         দেশে ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত         প্রথম ডোজ নিয়েছে ৭৭ লাখ শিক্ষার্থী ॥ নওফেল         আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর         আজ সুপ্রিম কোর্টের বিচারিক কার্যক্রম বন্ধ         শৈত্য প্রবাহ থাকবে আরও দুই-একদিন         কিংবদন্তি কত্থক শিল্পী বিরজু মহারাজ আর নেই         উখিয়া-টেকনাফে হাইওয়ে পুলিশের ঘুষ বাণিজ্য, রোহিঙ্গাসহ চালকদের হাতে হাতে টোকেন         মালির ক্ষমতাচ্যুত প্রেসিডেন্ট ইব্রাহিম বাউবাকার আর নেই         ফের ক্ষেপণাস্ত্র ছুড়েছে উত্তর কোরিয়া, জানাল দক্ষিণ কোরিয়া         পদত্যাগ করলেন শাবির সেই প্রভোস্ট