সোমবার ৫ বৈশাখ ১৪২৮, ১৯ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কোটালীপাড়ায় একইসঙ্গে দম্পতির আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ॥ গোপালগঞ্জের কোটালীপাড়ায় অভাবের কারণে স্ত্রীর শাড়িতে একইসঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এক দম্পতি। শুক্রবার দুপুরে কোটালীপাড়া উপজেলার পশ্চিম নৈয়ারবাড়ি গ্রাম থেকে পুলিশ তাদের লাশ উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০-শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় ওই এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ১৩ মাস আগে পশ্চিম নৈয়ারবাড়ি গ্রামের দীনেশ বাগচীর ছেলে দীপক বাগচীর (২০) সাথে একই উপজেলার রামশীল গ্রামের বিবেক হালদারের মেয়ে লাকীর বাগচীর (১৭) বিয়ে হয়। বিয়ের আগে দীপক বাকচী ঢাকায় একটি কোম্পানীতে গার্ডের চাকরি করতেন। বিয়ের পর সে আর চাকরিতে যোগ দেননি। কিন্তু স্বল্প-শিক্ষিত হওয়ায় শেষপর্যন্ত সে এলাকায়ও কোন কর্মসংস্থান করতে পারেননি। দীপকের বাবা সামান্য একজন মাছ বিক্রেতা হওয়ায় তার একার উপার্জনে সংসার চলছিল না। এ কারণে মনের দু:খে শুক্রবার ভোররাতে বাড়ির পাশের একটি কাঁঠাল গাছে স্ত্রীর শাড়ি গলায় পেঁচিয়ে তারা দু’জনেই আত্মহত্যা করে।

শীর্ষ সংবাদ:
আপাদমস্তক অগণতান্ত্রিক মূল্যবোধ চর্চা করে বিএনপি ॥ কাদের         মহাখালীতে এক হাজার শয্যার কোভিড হাসপাতাল উদ্বোধন         পুলিশ সতর্ক অবস্থানে         ক্ষতি ৩৩৪ কোটি টাকা         সৌদি আরবে ফ্লাইট পরিচালনার অনুমতি মিলেছে         মেডিক্যাল পণ্য তৈরিতে বিশ্বব্যাংক ১৫০ কোটি টাকা দেবে         দুই দিনের রিমান্ডে মাদানী         সারাদেশে সতর্ক অবস্থানে আইনশৃঙ্খলা বাহিনী         করোনা : ৩৬ লাখ পরিবারকে আর্থিক সহায়তা দেবেন প্রধানমন্ত্রী         করোনা : ২৪ ঘণ্টায় মৃত্যু ১০২, নতুন শনাক্ত ৩৬৯৮         মামুনুল হকের ৭ দিনের রিমান্ড চাইবে পুলিশ         এলিফ্যান্ট রোডের বাটা সিগন্যালে চিকিৎসকের সঙ্গে ম্যাজিস্ট্রেটের বাগবিতণ্ডা         প্রমাণসাপেক্ষেই গ্রেফতার করা হয়েছে মামুনুলকে, ছিলেন নজরদারিতে         হিটশকে ক্ষতিগ্রস্তদের জন্য ৪২ কোটি টাকার প্রণোদনা         ‘লকডাউনে ক্ষতিগ্রস্ত ১ কোটি ২৫ লাখ পরিবার পাবে খাদ্য সহায়তা’         চট্টগ্রামে মৃদু ভূমিকম্প         চ্যালেঞ্জ মোকাবিলায় সবাইকে প্রস্তুত থাকতে হবে : পররাষ্ট্রমন্ত্রী         ডিএনসিসি করোনা হাসপাতালে ভর্তি হবেন যেভাবে         আগামী ২২ এপ্রিল থেকে মার্কেট খুলে দেয়ার দাবি মালিক সমিতির         চালু হল দেশের সবচেয়ে বড় করোনা ভাইরাসের ডেডিকেটেড হাসপাতাল