সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

নটরডেমের ছাত্রের আত্বহত্যা

স্টাফ রিপোর্টার ॥ প্রেমিকোর বিয়ে হয়ে যাওয়ায় আত্ব হত্য‍া করেছে এক কলেজ ছাত্র। রাজধানীর মতিঝিল এজিবি কলোনির একটি বাসা থেকে মোহাম্মদ মিজানুর রহমান (১৯) নামে নটরডেম কলেজের এই শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।কলোনির এফ/৪৮/৪ ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে শনিবার সকাল সাড়ে ১০টার দিকে মতিঝিল থানা পুলিশ তার লাশটি উদ্ধার করে।

মিজানুর রহমান সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার ব্রজবালা গ্রামের রমজান আলীর ছেলে। লাশ দেখতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে আসা মাহমুদুন্নবী নামে তার এক বন্ধু গনমাধ্যমকে বলেন, সিরাজগঞ্জে এক তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। শুক্রবার অন্য এক যুবকের সঙ্গে তার বিয়ে হয়ে যায়। এই কারণে তিনি আত্মহত্যা করেন বলে মনে হচ্ছে।’

মাহমুদন্নবী আরও বলেন, ঈদের পর ২৩ জুলাই বাড়ি থেকে ফেরার পর তিনি (মিজান) তার ফেসবুকে লেখেন: বন্ধুরা, মেয়েদের সঙ্গে প্রেম করো না। তারা ভাল ছেলে পেয়ে বিয়ে করে চলে যায়।

মতিঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, মিজানুর রহমান তার এক সহপাঠী হিমেলকে নিয়ে এজিবি কলোনির ওই কক্ষে ভাড়া থাকতেন। ঈদের ছুটিতে তারা দুইজনই বাড়ি যায়। ২৩ জুলাই রাত সাড়ে ১২টার সময় বাড়ি থেকে ঢাকার বাসায় ফেরেন মিজান। ফ্লাটের মালিক সাইফুল ইসলাম জানালা দিয়ে লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে থানায় খবর দেয়।

শীর্ষ সংবাদ:
রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার         আগামী তিন দিনে বৃষ্টির প্রবণতা বাড়তে পারে        
//--BID Records