শুক্রবার ৮ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘গানোফোন’ আড্ডায় বাপ্পা মজুমদার

সংস্কৃতি ডেস্ক ॥ জিটিভির ঈদ স্পেশাল ফোনোলাইভ স্টুডিও কনসার্ট গানোফোন। ঈদ স্পেশাল গানোফোনে প্রচার হবে আজ মঙ্গলবার। অনুষ্ঠানে গাইবেন বাপ্পা মজুমদার ব্যান্ড দলছুট। নজরুল ইসলাম খানের প্রযোজনায় অনুষ্ঠানে শিল্পীদের সঙ্গে সরাসরি গান ও আড্ডায় থাকবে দেশের মডেল ও টিভি উপস্থাপক এ্যানি।

আজ দুপুর ১২টায় সরাসরি সম্প্রচার হবে। অনুষ্ঠানের প্রতি পর্বকে সাজানো হয়েছে ব্যতিক্রমীভাবে। যা আমাদের দেশীয় টিভি চানেলে প্রচারিত স্টুডিও কনসার্ট থেকে আলাদা। এই প্রথমবারের মতো বাংলাদেশের কোন ফোনোলাইভ স্টুডিও কনসার্টে ফোনের দর্শকদের পাশাপাশি এসএমএস ও ফেসবুক বন্ধুরাও অংশগ্রহণ করতে পারবেন। থাকছে তারকাদের অনুরোধের গান এবং আমন্ত্রিত শিল্পীর নিজের পছন্দের গান।

আন্তর্জাতিক নৃত্য উৎসবে নৃত্যাঞ্চল

স্টাফ রিপোর্টার ॥ জিনজিয়াং চতুর্থ আন্তর্জাতিক নৃত্য উৎসবে যোগ দিতে আগামীকাল বুধবার চীনে যাচ্ছে বাংলাদেশের শীর্ষ স্থানীয় নৃত্য সংগঠন নৃত্যাঞ্চল। দলটির কর্ণধার নৃত্যশিল্পী শামীম আরা নীপা জানান, চীনের জিনজিয়াং প্রদেশের উরুমকি শহরে সোমবার থেকে শুরু হয়েছে এ নৃত্য উৎসব। এটি চলবে আগামী ৫ আগস্ট পর্যন্ত। আমাদের সংগঠনটিতে এ উৎসবে নৃত্য পরিবেশনের জন্য আমন্ত্রণ জানানো হয়েছে। সংগঠনের পক্ষ থেকে আমরা ২৯ জন নৃত্যশিল্পী নিয়ে চীনের জিনজিয়াং প্রদেশের উরুমকি শহরের উদ্দেশে আগামীকাল যাত্রা শুরু করব। আমার পরিচালনায় সেখানে চার সন্ধ্যায় নৃত্য পরিবেশন হবে। ক্ল্যাসিকাল, আধুনিক, লোকজ, ফিউশন, রবীন্দ্রসঙ্গীত ও নজরুলসঙ্গীতের ভিত্তিতে বৈচিত্রময় নৃত্য পরিবেশন করবে আমাদের সংগঠন। আগামী ৩০ জুলাই আমরা ঢাকায় ফিরব।

শীর্ষ সংবাদ:
‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার         রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় এক পরিবারের ৩ জন নিহত         তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে