মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে হোটেলের পাঁচতলা থেকে পড়ে যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর এরিনা আবাসিক হোটেলের পঞ্চম তলার গ্লাস ভেঙ্গে রবিবার গভীর রাতে নিচে পড়ে সুমন সিকদার (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত সুমন বিমানবন্দর থানা এলাকার বাসিন্দা আফতাব সিকদারের পুত্র। এ ঘটনায় নিহতের বন্ধু শওকত হাওলাদারকে অটক করেছে পুলিশ।

কোতয়ালী মডেল থানার ওসি শাখায়াত হোসেন জানান, রাত দুইটার দিকে মাতাল অবস্থায় সুমন হোটেলে পঞ্চমতলার একটি জানালার গ্লাস ভেঙ্গে নিচে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে। ওসি আরও জানান, শওকতকে আটক করার সময় তাদের ভাড়া করা কক্ষ থেকে কয়েকটি বিদেশী মদের বোতল, নগদ টাকা এবং তাস উদ্ধার করা হয়েছে। আটক যুবক শওকত নগরীর বগুড়া রোড এলাকার আদম আলী হাওলাদারের পুত্র।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট