সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুরে সড়ক অবরোধ সারা দেশের সঙ্গে যোগাযোগ বন্ধ

স্টাফ রির্পোটার, নীলফামারী ॥ নীলফামারীর সৈয়দপুর বাস মালিক সমিতির একটি বাস টাঙ্গাইলে আটকের প্রতিবাদে সৈয়দপুরে সড়ক অবরোধ করেছে পরিবহন মালিকরা। আজ শুক্রবার সকাল ৭টা থেকে এই সড়ক অবরোধের কারনে সৈয়দপুর দিয়ে ঢাকা রংপুর, দিনাজপুর, পঞ্চগড়, ঠাকুরগাঁও সহ সারা দেশের যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে। যা এই রির্পোট লিখা পর্যন্ত ( সকাল সোয়া এগারোটা) সড়ক অবরোধ অব্যাহত ছিল।

সংশ্লিষ্টরা জানায় গতকাল বৃহ¯পতিবার রাতে সৈয়দপুর মালিকের নাদের পরিবহনের একটি নৈশ্যকোচ যাত্রী নিয়ে ঢাকা ছেড়ে যায়। যা শুক্রবার ভোরে ওই কোচটি টাঙ্গাইলে আটকে দেয় সেখানকার পরিবহন মালিক সমিতি। এ খবর পেয়ে শুক্রবার সকাল ৭টা থেকে সৈয়দপুর বাস টার্মিনাল এলাকায় সড়কে আড়াআড়ি করে গাড়ি রেখে অবরোধ শুরু করে মালিক সমিতি। এতে সড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। আটকা পড়েছে ঢাকা থেকে ছেড়ে আসা এ অঞ্চলের নৈশ্য কোচ ও এ অঞ্চল থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী ডে-কোচ সহ আন্তঃজেলার সকল যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাক, প্রাইভেটকার, মাইক্রোবাস , পিকআপ,এ্যাম্বুলেন্স সহ বিভিন্ন যানবাহন। চলমান রোজা ও আসন্ন ঈদের আগে এই অবরোধ যাত্রী সাধারনকে চরম ভোগান্তি সৃষ্টি করছে। তারা সড়কের উপর আটকা পগে দুর্ভোগ পোহাচ্ছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ নিয়ে আলাপ-আলোচনা চলছে। সৈয়দপুর পরিবহন মালিক সমিতির সভাপতি মিজানুর রহমান লিটন বলেন, এ ধরণের ঘটনা অনভিপ্রেত। নীলফামারী জেলা প্রশাসক জাকীর হোসেন জানান বিষয়টি নিস্পক্তি করার চেষ্টা করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে জীবন-জীবিকাকে গুরুত্ব দেয়া হচ্ছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         বেনাপোল বন্দর দিয়ে আমদানি-রপ্তানি শুরু         মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা        
//--BID Records