বুধবার ২৪ আষাঢ় ১৪২৭, ০৮ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষ ॥ ময়মনসিংহ কৃষি বিশ্ববিদ্যালয়ের হল বন্ধ

অনলাইন ডেস্ক ॥ ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সঙ্গে জেলা ছাত্রলীগের সংঘর্ষে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামসহ অন্তত ১০ নেতা-কর্মী আহত হন। এদের মধ্যে পাঁচজনকে মঙ্গলবার রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় বলে হাসপাতালের চিকিৎসক ডা. নাসিম সোবহানী খন্দকার জানান।

সংঘর্ষের পর শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার রাত ১০টার দিকে শহরের কেওয়াটখালি ওয়াপদা মোড়ে ওই সংঘর্ষের পর বুধবার সকাল ৮টার মধ্যে ছেলেদের ও ১০টার মধ্যে মেয়েদের হল ত্যাগের এ নির্দেশ দেওয়া হয় বলে প্রক্টর অধ্যাপক একেএম জাকির হোসেন সাংবাদিকদের জানান।

মঙ্গলবার রাত ৩টার দিকে সেহরির সময় বিশ্ববিদ্যালয়ের প্রভোস্টদের মাধ্যমে শিক্ষার্থীদের হল ত্যাগের বিষয়টি জানানো হয়। তবে ছুটির কারণে ক্যাম্পাস বন্ধ থাকায় অনেক শিক্ষার্থী আগেই হল ছেড়ে বাড়ি চলে গেছেন।

ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ সভাপতি মোর্শেদুজ্জামান খান বাবুর মোটর সাইকেল পুড়িয়ে দেওয়ার ঘটনার জের ধরে মঙ্গলবার রাত ১০টার দিকে শহরের ওয়াপদা মোড়ে তার সমর্থকদের সঙ্গে জেলা ছাত্রলীগের কর্মীদের সংঘর্ষ বাধে। সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়ন করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
জাপানে বন্যা পরিস্থিতির অবনতি, প্রাণ গেছে অর্ধশত         যুক্তরাষ্ট্রে করোনায় প্রাণহানি ১ লাখ ৩৪ হাজার         চট্টগ্রামে ভাতিজাকে হত্যা ॥ বন্দুকযুদ্ধে নিহত চাচা         ব্রাজিলে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা         পূর্বানুমানের চেয়ে ভয়াবহ হবে ইউরোপের মন্দা         সোলেইমানি হত্যায় আইন লঙ্ঘন করেছে যুক্তরাষ্ট্র ॥ জাতিসংঘ         রেজায়িনেজাদ পরমাণু স্থাপনায় বিস্ফোরণের খবর অস্বীকার করল ইরান         ঘর থেকে বের হলেই মাস্ক পরা উচিত ॥ ব্রিটেনের রয়্যাল সোসাইটি         হার্ভার্ড ও প্রিন্সটন বিশ্ববিদ্যালয় অর্ধেকেরও কম শিক্ষার্থী নিয়ে খুলছে         যুক্তরাষ্ট্রের জন্য সবচেয়ে বড় হুমকি চীন ॥ এফবিআই         বিশ্ব স্বাস্থ্য সংস্থা ছাড়ার আনুষ্ঠানিকতা শুরু করল যুক্তরাষ্ট্র         উ. মেসিডোনিয়ায় ট্রাক থেকে আরো ১৪৪ বাংলাদেশি উদ্ধার         করোনাভাইরাস ধরেই ছাড়ল ব্রাজিলের প্রেসিডেন্টকে         চিকিৎসায় প্রতারণা ॥ সিলগালা করা হলো রিজেন্ট হাসপাতাল         পিক টাইম কবে ॥ করোনা সংক্রমণ         বান্দরবানে ফের ব্রাশফায়ারে ছয় খুন         বিনিয়োগ ও কর্মসংস্থান বাড়ানোই লক্ষ্য         জাবিতে ১২ জুলাই থেকে অনলাইন ক্লাস শুরু         উত্তরে পানি কমতে শুরু করলেও দুর্ভোগ কমেনি         বন্যা মোকাবেলায় বাংলাদেশকে এক লাখ ইউরো দিচ্ছে ইইউ        
//--BID Records