সোমবার ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাশকতার মামলায় জামায়াতের সেক্রেটারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর গোদাগাড়ি উপজেলার জামায়াতের সেক্রেটারী আনোয়ার জাহিদকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে তাকে উপজেলার রাজাবাড়ি হাট থেকে গ্রেফতার করা হয়। তিনি ওই উপজেলার বিয়ানাবোনা এলাকার হারুন-অর-রশিদের ছেলে।

গোদাগাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) এসএম ফরহাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে উপজেলার রাজাবাড়ি হাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে হরতাল চলাকালীন নাশকতার ঘটনায় দায়েরকৃত ৬টি মামলা রয়েছে।

সম্প্রতি তিনি এলাকায় ফিরেছে, এমন খবর পেয়ে তাকে ওই এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। বিকেলের মধ্যে তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হবে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
মুজিববর্ষে সারাদেশে শতভাগ বিদ্যুতায়ন করা হবে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী         রাত ৮টার মধ্যে দোকানপাট ও শপিংমল বন্ধের নির্দেশ         জামালপুরে নৌকাডুবিতে দুই শিশুসহ তিন জনের মৃত্যু         গত ২৪ ঘণ্টায় দেশে করোনায় ৩০ জনের মৃত্যু         চলাচল নিয়ন্ত্রণ থাকবে ৩১ আগস্ট পর্যন্ত         ১৫ আগস্টের ষড়যন্ত্রকারীদের অপচেষ্টা আজও চলমান ॥ কাদের         বন্যায় ক্ষতিগ্রস্ত ২৫ হাজার মানুষকে সহায়তা দেবে ইইউ         সব ধরনের কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ         বাস-পিকআপ সংঘর্ষে প্রাণ গেল ৩ জনের         দাম না পেয়ে নদীতে চামড়া ফেললো ব্যবসায়ীরা         এমপি সালমা চৌধুরী করোনা ভাইরাসে আক্রান্ত         কিশোরগঞ্জে নৌকাডুবিতে নিখোঁজ নববধূসহ ৩ জনের লাশ উদ্ধার        
//--BID Records