মঙ্গলবার ১৪ আষাঢ় ১৪২৯, ২৮ জুন ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফ্রান্সে দুর্ঘটনার পর বিমানবন্দর আংশিক বন্ধ

অনলাইন ডেস্ক ॥ ফ্রেঞ্চ রিভিয়েরার নাইস বিমানবন্দরের একটি রানওয়ে শনিবার বন্ধ রাখা হয়েছে। এর ফলে তিনটি বিমান অবতরণে বিলম্ব হয়।

একটি ইয়ট বিমানবন্দরের দুটি রানওয়ের একটির ওপর আছড়ে পড়লে কর্তৃপক্ষ এ পদক্ষেপ নেয় ।

বিমানবন্দরের একজন কর্মকর্তা একথা জানান।

Sheikh Rasel

শনিবার বিমানবন্দরের দক্ষিণ পাশের রানওয়েটি বন্ধ থাকলেও ফ্রান্সের তৃতীয় বৃহত্তম এই বিমানবন্দরের বিমান চলাচলে তেমন কোন বিঘœ ঘটেনি। দিনভর ওই বিমানবন্দরে বিমান স্বাভাবিকভাবেই উঠা নামা করে। বিমানগুলো উত্তর প্রান্তের রানওয়েটি ব্যবহার করে।

তবে বিধ্বস্ত ইয়টটিকে রানওয়ে থেকে সরিয়ে নিতে কর্মীদের সেখানে একটি ক্রেন স্থাপন করতে দেয়ার জন্য স্থানীয় সময় রাত ৯ টা থেকে (গ্রিনিচ মান সময় ১৯০০) সেখানে বিমান চলাচল বন্ধ রাখা হয়।

ফলে তিনটি বিমান অবতরণে এক ঘন্টা বিলম্ব হয়।

নাইস এয়ারপোর্ট এয়ার ফ্রান্স ও কম খরচের ইজিজেটের প্রধান গন্তব্য।

বিধ্বস্ত ইয়টটিতে ৫ আরোহী ছিল। শনিবার ভোরে তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়। ১১ মিটার (৩৬ফুট) দীর্ঘ ইয়টটি নাইস অঞ্চল থেকে রওয়ানা দেয়। সূত্র- বাসস।

শীর্ষ সংবাদ:
বিকেলে ১৩ রাজনৈতিক দলের সঙ্গে ইসির বৈঠক         ৪ বিভাগে ভারি বৃষ্টির পূর্বাভাস         অজ্ঞান পার্টির খপ্পরে টাকা খোয়ালেন ব্যবসায়ী-শিক্ষার্থী         বাড্ডায় দুই ইয়াবা কারবারি গ্রেফতার         রামপুরায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত         হজে গেছেন ৪২ হাজার বাংলাদেশি         পদ্মা সেতুর জন্য বাংলাদেশকে সৌদির অভিনন্দন         অনিয়ম চলবে না ॥ পদ্মা সেতুর নিরাপত্তায় কঠোর অবস্থান         উন্নত যোগাযোগ ব্যবস্থা শিল্পায়ন ত্বরান্বিত করে         তিন জেলা ও পুলিশ প্রশাসনকে টহল জোরদারের নির্দেশ         পদ্মা সেতুর নাটবোল্ট খোলা অন্তর্ঘাত ॥ সিআইডি         ’৫৭ সালের মধ্যেই পদ্মা সেতুর অর্থ উঠে আসবে         পদ্মা সেতুর বিরুদ্ধে ষড়যন্ত্রকারীরা দেশের শত্রু         সাভারে ছাত্রের পিটুনিতে আহত শিক্ষকের মৃত্যু         পদ্মা সেতুর পর অপেক্ষা করছে আরেক চমক         পদ্মা সেতুর এ্যাপ্রোচ সড়কে পেঁয়াজ ভর্তি ট্রাক উল্টে আহত ৪         দেশের ৭০ শতাংশ মানুষ পেল করোনার টিকা         পদ্মা সেতু নির্মাণে বিএনপির মুখে চুনকালি পড়েছে         আশ্রয়কেন্দ্র থেকে বাড়ি ফিরে এখন টিকে থাকার লড়াই         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ৪০ শতাংশ যানবাহন কমেছে