শনিবার ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শেরপুরে পাহাড়ি ঢলে বিস্তীর্ণ এলাকা প্লাবিত

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ ৩ দিনের ভারী বর্ষণ এবং উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে শেরপুরের সীমান্তবর্তী গারো পাহাড় এলাকার ঝিনাইগাতী উপজেলায় নি¤œাঞ্চল প্লাবিত হয়েছে। এতে উপজেলার হাতিবান্দা, ঝিনাইগাতী ও মালিঝিকান্দা ইউনিয়নের প্রায় ২৫টি গ্রামের নিচু এলাকার বিভিন্ন রাস্তা-ঘাট তলিয়ে যাওয়ায় সাধারণ মানুষ চরম দুর্ভোগে পড়েছে। এছাড়া গ্রীষ্মকালীন সবজি ক্ষেত এবং বেশকিছু পুকুর তলিয়ে গেছে। ফলে ক্ষতিগ্রস্ত হয়েছে ওইসব কুষক ও খামারি।

ঝিনাইগাতী উপজেলার নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক শনিবার দুপুরে জনকণ্ঠকে জানান, এটা এই এলাকার নিয়মিত একটি পাহাড়ি ঢল। বিশেষ করে বর্ষা মৌসুম এলেই উজানে বেশি বৃষ্টি হলে ওই পানি শেরপুরের পাহাড়ি নদী দিয়ে বয়ে যাওয়ার কারণে ওই ঢল আসে। এতে বড় ধরনের ক্ষতির কোনো সম্ভাবনা নেই। দু’একদিনের মধ্যেই পানি নেমে যাবে।

শীর্ষ সংবাদ:
টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত         গাজীপুরে আবারও ঝুটের গুদামে আগুন         সন্ত্রাসবাদ দমনে সরকার দৃঢ় প্রতিজ্ঞ ॥ নৌ প্রতিমন্ত্রী         চালের চেয়ে বেশি দামে বিক্রি হচ্ছে আটা-ময়দা         করোনা ভাইরাসে আরও ৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত২৩৯